রিং নতুন বৈশিষ্ট্য ঘোষণা করেছে, 2017 সাল থেকে প্রথমবারের মতো এর মৌলিক সাবস্ক্রিপশন মূল্য বাড়িয়েছে – TechCrunch

28


রিং ঘোষণা এর রিং প্রোটেক্ট বেসিক প্ল্যানের জন্য নতুন বৈশিষ্ট্য, যেমন আরও সতর্কতা বিকল্প, একচেটিয়া ছাড় (10%), 50টি ভিডিও ডাউনলোড (20 থেকে বেশি), এবং 180 দিনের ভিডিও (60 থেকে বেশি), এবং আরও এক টন “আসছে শীঘ্রই” বৈশিষ্ট্যগুলি (গাড়ি, প্রাণীদের জন্য স্মার্ট সতর্কতা, কাচ ভাঙার সতর্কতা এবং দরজা খোলা)। যাইহোক, এই নতুন আপগ্রেডগুলির সাথে, প্রোটেক্ট বেসিক প্ল্যানের দাম জুলাই থেকে প্রতি মাসে $3.99 বা মার্কিন যুক্তরাষ্ট্রে বছরে $39.99 বৃদ্ধি পাচ্ছে।

রিং এই সপ্তাহে একটি আশ্চর্যজনক নোটে খবরটি শেয়ার করেছে, শেয়ার করেছে যে বিদ্যমান গ্রাহকরা 1 জুলাই নতুন বৈশিষ্ট্যগুলি দেখতে পাবেন এবং যখনই তাদের সাবস্ক্রিপশন পুনর্নবীকরণ হবে তখনই দাম বৃদ্ধি পাবে।

ইমেজ ক্রেডিট: রিং

রিং ভিডিও ডোরবেল বাজারে প্রথম ভিডিও ডোরবেলগুলির মধ্যে একটি হিসাবে 2015 সালে চালু হয়েছিল৷ দুই বছর পরে, রিং-এর সবচেয়ে সস্তা নিরাপত্তা ক্যামেরা সাবস্ক্রিপশন প্ল্যান চালু করা হয়েছিল এবং তখন থেকে প্রতি মাসে $3 তে ফ্ল্যাট রয়েছে (ভালভাবে, এই সপ্তাহ পর্যন্ত)

99-শতাংশ বৃদ্ধির ফলে কিছু ব্যবহারকারী বোধগম্যভাবে উত্তেজিত হয়েছে, বিশেষ করে যারা নতুন বৈশিষ্ট্যের প্রতি যত্নশীল নয়।

বেসিক প্ল্যান গ্রাহকরা যারা একাধিক ডিভাইসের মালিক তারাও বিরক্ত হবেন কারণ আপনার যদি বেসিক প্ল্যান থাকে এবং আপনার কাছে দুটি বা তিনটি ডিভাইস (ডোরবেল, নার্সারি ক্যামেরা, ইন-হোম ড্রোন, ইত্যাদি) থাকে তবে আপনাকে এখন আরও $20 দিতে বলা হবে। বা বছরে $30। কিছু গ্রাহকরা প্রতিটি ক্যামেরা কভার করার জন্য তিনগুণ সাবস্ক্রিপশনের মাধ্যমে দ্বিতীয়-স্তরের খরচ পেতেন, যা তাদের মাসিক ফি প্রায় $9/মাস বা $90/বছরে তিনটি আলাদা ক্যামেরার জন্য নিয়ে আসবে।

মূল্য বৃদ্ধির সাথে, তারা তিনটির জন্য সম্পূর্ণ ফি দিতে বা অর্থ সঞ্চয় করতে এবং Protect Plus-এ সদস্যতা নিতে বাধ্য হবে। প্রোটেক্ট প্লাস প্ল্যান সমস্ত রিং ডিভাইস কভার করে এবং মাসে $10 বা বছরে $100 খরচ করে৷ সংবাদ বিজ্ঞপ্তিতে সংস্থাটি ড বিবৃত“মূল্যের পরিবর্তন রিং প্রোটেক্ট প্লাস এবং প্রো প্ল্যানগুলিকে প্রভাবিত করবে না, যার মধ্যে বেসিক এবং আরও অনেক কিছুর মতো একই বৈশিষ্ট্য রয়েছে।”

অনেক মৌলিক রিং বৈশিষ্ট্য যেমন দ্বি-মুখী কথাবার্তা, গতি-সক্রিয় বিজ্ঞপ্তি, এবং লাইভ রিয়েল-টাইম ক্যামেরা ভিউ কাজ করার জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন হয় না। তাই, সম্ভবত ব্যবহারকারীরা এই সাবস্ক্রিপশন প্ল্যানগুলি থেকে অপ্ট আউট করবে যা কিছু ক্রেতাদের কাছে অপ্রিয় বৈশিষ্ট্য রয়েছে এবং কোনও অতিরিক্ত ফি ছাড়াই কম ক্ষমতার সাথে লেগে থাকবে৷

রিং হল মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ-বিক্রয়কারী নিরাপত্তা ব্যবস্থাগুলির মধ্যে একটি, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে দাম বৃদ্ধির বিষয়ে লোকেরা ক্ষুব্ধ।





Source link