বিকাশ ১২৫ টাকা অফার (সীমিত সময়ের জন্য) – Banglatech24.com

36


সপ্তাহ ঘুরে আবারও চলে এসেছে বিকাশের বিখ্যাত ফ্রাইডে অফার। কয়েক মাস ধরে চলমান এই অফারে এখন পর্যন্ত বেশ কয়েকটি পরিবর্তন আনা হয়েছে। কিন্তু তার পরও এর আকর্ষণ হারিয়ে যায়নি। বর্তমানে ফ্রাইডে অফারে ১২৫ টাকার সুবিধা নেওয়ার সুযোগ দিচ্ছে বিকাশ।

এই ১২৫ টাকার সুবিধা পাবেন ইনস্ট্যান্ট বোনাস এবং শপিং কুপন এর মাধ্যমে। ইনস্ট্যান্ট বোনাস যেটা পাবেন সেটা আপনার বিকাশ একাউন্টে সাথে সাথে চলে আসবে। অর্থাৎ অফারটি গ্রহণ করার সাথে সাথেই আপনি এর ক্যাশ বোনাসটি পেয়ে যাবেন। এরপর বাকি থাকল ডিসকাউন্ট কুপন অংশ। সেটি পাবেন ২-৩ কর্ম দিবসের মধ্যে।

এই ১২৫ টাকার অফার উপভোগ করতে আপনাকে বিকাশের একটি ফিচার ব্যবহার করে নির্দিষ্ট পরিমাণ লেনদেন করতে হবে। সফলভাবে উক্ত লেনদেন সম্পন্ন করতে পারলেই অফারটির জন্য আপনি বিবেচিত হবেন। এটি হচ্ছে একটি অ্যাড মানি সংক্রান্ত ক্যাম্পেইন। অর্থাৎ আপনি বিকাশ একাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ অ্যাড মানি করে সুবিধাগুলো নিতে পারবেন।

এবারে আসা যাক আরো নির্দিষ্ট এবং বিস্তারিত আলোচনায়। বিকাশের এই সপ্তাহের ফ্রাইডে অফার গ্রহণ করার জন্য আপনার ব্যাংক টু বিকাশ সেবাটি ব্যবহার করতে হবে। আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে ৪৫০০ টাকা আপনার বিকাশ একাউন্টে পাঠাতে হবে। অর্থাৎ ব্যাংক টু বিকাশ ফিচারের মাধ্যমে বিকাশ একাউন্টে ৪৫০০ টাকা অ্যাড মানি করতে হবে।

এই ৪৫০০ টাকা একবারে ব্যাংক একাউন্ট থেকে বিকাশে পাঠাতে হবে। ভেঙে ভেঙে পাঠালে হবেনা। কুপন ব্যবহার করে আপনি নির্দিষ্ট সুপারস্টোরে কেনাকাটায় ১০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। আপনি অ্যাড মানি করার পরবর্তী ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে কুপনটি এসএমএস এর মাধ্যমে পেয়ে যাবেন। 

পরবর্তীতে বিকাশ অ্যাপ এর ‘কুপন’ অপশন থেকে ‘How to use coupon / কিভাবে কুপন ব্যবহার করতে হয়’ সেই অপশন থেকে কুপন ব্যবহারের ভিডিও দেখতে পারবেন। এছাড়া ‘Use Now / এখনই ব্যবহার করুন’ অপশনে ক্লিক করার পর আপনাকে ‘পেমেন্ট’ অপশনে নিয়ে যাবে।

পরবর্তীতে আপনি নির্দিষ্ট সুপারস্টোরে সর্বনিম্ন ৩০০ টাকা বা বেশি পেমেন্ট করার জন্য টাকার পরিমানটি বসাবেন। টাকার পরিমাণটি দেওয়ার পর পরবর্তী স্ক্রিনে আপনার ‘কুপন’ এর পরিমানটি দেখতে পারবেন। সেই ‘কুপন’ এর পরিমান সিলেক্ট করার পর কনফার্ম করে পিন দিলেই আপনার মূল টাকার পরিমান থেকে কুপন এর পরিমানটি ডিসকাউন্ট হয়ে পেমেন্টটি সম্পন্ন হবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

অফারের মেয়াদ, ৩ জুন ২০২২ 12 AM to 11:59 PM পর্যন্ত। ব্যাংক থেকে ৪৫০০ টাকা অ্যাড মানি করুন, পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক আর নির্দিষ্ট সুপারস্টোরে ১০০ টাকা কুপন। কুপন পাওয়ার ৭ দিন পর্যন্ত কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে।

একজন বিকাশ গ্রাহক অফার চলাকালীন একবার লেনদেনে এই ইনস্ট্যান্ট বোনাস ও শপিং কুপন অফার গ্রহণ করতে পারবেন। সুপারস্টোর আউটলেটসমূহের তালিকা – যেখানে এই কুপন ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন সে তালিকা দেখতে ক্লিক করুন

কেমন লাগল বিকাশের এই ফ্রাইডে অফার? আপনি কি এটি উপভোগ করছেন? কমেন্টে জানান!

👉 ভিডিওঃ মোবাইল ব্যাংকিংয়ে নিরাপদ থাকার উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link