বিকাশ অ্যাপে নতুন সুবিধা “মাই অফার” এলো – Banglatech24.com

37


প্রায় সময়ই বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত হয় বিকাশ অ্যাপে। এবার বিকাশ অ্যাপে চলে এলো “মাই অফার” নামের নতুন এক ফিচার। মাই অফার মেন্যুর সাহায্যে গ্রাহকগণ নিজেদের বিকাশ অফারসমূহ সম্পর্কে জানতে পারবেন।

বিকাশ অ্যাপের “মাই অফার” ফিচারের মাধ্যমে বিকাশ গ্রাহকগণ পারসোনালাইজড অফার দেখতে পাবেন। অর্থাৎ নির্দিষ্ট কোনো গ্রাহক তার বিকাশ একাউন্টের জন্য নতুন নতুন অফার দেখতে পাবেন মাই অফার মেন্যুতে। বিকাশ অ্যাপে পিন দিয়ে প্রবেশ করে “মাই অফার” সেকশন থেকে আপনার জন্য নির্দিষ্ট অফার দেখতে পাবেন।

বিকাশ অ্যাপে প্রবেশ করে “আমার বিকাশ” বা My bKash সেকশনে থাকা “মাই অফার” অপশনে ট্যাপ করলে আপনার বিকাশ অফারগুলো দেখতে পাবেন। বর্তমানে কমবেশি সবার জন্য প্রায় কাছাকাছি বিকাশ অফার প্রদান করা হচ্ছে। চলুন কয়েকটি “মাই অফার” এর উদাহরণ সম্পর্কে জেনে নেওয়া যাক।

৩০টাকা ব্যাংক টু বিকাশ ক্যাশব্যাক

ব্যাংক থেকে বিকাশে ৪,৬০০টাকা এড মানি করে পাওয়া যাবে ৩০টাকা ক্যাশব্যাক। বিকাশে ৩০টাকা ক্যাশব্যাক পেতে বিকাশ অ্যাপের মাধ্যমে “ব্যাংক টু বিকাশ” ফিচার ব্যবহার করে ৪৬০০টাকা এড মানি করতে হবে। অথবা সমর্থিত ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ বা সাইট থেকেও উক্ত পরিমাণ টাকা ব্যাংক টু বিকাশ অ্যাড মানি করে ৩০ টাকা বোনাস নিতে পারবেন।

৩০টাকা ক্যাশব্যাক অফার নিতে “মাই অফার” সেকশনে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করুন। এই অফারটি চলবে ৩০ আগস্ট পর্যন্ত। অবশ্য গ্রাহকভেদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আপনার নির্দিষ্ট অফারের বিস্তারিত পড়ে দেখুন।

২০টাকা ক্যাশ ইন ক্যাশব্যাক

বিকাশে ৪,৬০০টাকা ক্যাশ ইন করলে পেয়ে যাবেন ২০টাকা ক্যাশব্যাক বোনাস। বিকাশ ২০টাকা ক্যাশব্যাক বোনাস পেতে ৪,৬০০টাকা এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করতে হবে। সরাসরি এজেন্টের কাছ থেকে বিকাশে ৪৬০০টাকা ক্যাশ ইন করলে ২০টাকা ক্যাশব্যাক। বিকাশ এর এই ক্যাশব্যাক বোনাস পাওয়া যাবে আগস্ট ৩০ পর্যন্ত। আবারও বলছি, গ্রাহকভেদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আপনার নির্দিষ্ট অফারের বিস্তারিত পড়ে দেখুন।

৩৫টাকা কার্ড টু বিকাশ ক্যাশব্যাক

বিকাশে ৩৫টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে ৪৬০০টাকা কার্ড থেকে বিকাশে এড মানি করে। অর্থাৎ আপনার ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে বিকাশে ৪,৬০০টাকা এড মানি করে পেয়ে যাবেন ৩৫টাকা বোনাস। ৩৫টাকা বিকাশ কার্ড টু বিকাশ ক্যাশব্যাক বোনাস পেতে ৪,৬০০টাকা কার্ড টু বিকাশ ক্যাশ ইন করতে হবে। অফারটি চলবে ৩০আগস্ট পর্যন্ত। আগের মতই মনে করিয়ে দিচ্ছি, গ্রাহকভেদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আপনার নির্দিষ্ট অফারের বিস্তারিত পড়ে দেখুন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

লেনদেন সম্পন্ন করার পরবর্তী কার্যদিবসের মধ্যে অফার এর বোনাস পেয়ে যাবেন। বলে রাখা ভালো যে উল্লেখিত অফারগুলো শুধুমাত্র উদাহরণ হিসেবে উল্লেখ করা হয়েছে। আপনার “মাই অফার” সেকশনে উক্ত বিকাশ অফার থাকলে তবেই উক্ত অফার পাবেন। তাই উল্লেখিত কোনো বিকাশ অফার নেওয়ার আগে অবশ্যই “মাই অফার” অপশনে প্রবেশ করে উক্ত অফার আপনি পাবেন কিনা তা নিশ্চিত করুন।

👉 ভিডিওঃ অনলাইন ইনকামের জন্য যে বিষয়গুলো জানা জরুরি

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

!function(f,b,e,v,n,t,s)
{if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?
n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};
if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;
n.queue=[];t=b.createElement(e);t.async=!0;
t.src=v;s=b.getElementsByTagName(e)[0];
s.parentNode.insertBefore(t,s)}(window, document,’script’,
‘https://connect.facebook.net/en_US/fbevents.js’);
fbq(‘init’, ‘2233201686710024’);
fbq(‘track’, ‘PageView’);



Source link