বাংলায় হজের খুতবা দেখার উপায় – Banglatech24.com

61


শুরু হয়ে গেলো মুসলমানদের বার্ষিক পবিত্র ইবাদত হজ্বের আনুষ্ঠানিকতা। বাংলাসহ মোট ১৪টি ভাষায় হজ এর খুতবা দেখার সুযোগ করে দিয়েছে সৌদি আরব সরকার। লাইভস্ট্রিমে সরাসরি পছন্দের ভাষায় খুতবা এর অনুবাদ দেখা যাবে সৌদি আরবের সরকারি ওয়েবসাইট থেকে।

বাংলার পাশাপাশি ইংরেজি, উর্দু, হিন্দিসহ মোট ১৪ ভাষায় পবিত্র হজ এর খুতবা শোনা যাবে। আমাদের প্রদত্ত লিংক ভিজিট করে খুতবা শোনার ওয়েবসাইটে প্রবেশ করুন। বাংলায় হজ্বের খুতবা শোনার জন্য নিয়মকানুন জানতে এই পোস্ট পুরোটা পড়ুন।

বাংলায় হজের খুতবা শোনার ওয়েবসাইট প্রবেশ করার পর সরাসরি লাইভস্ট্রিম দেখতে পাবেন, যেখানে বাংলায় খুতবার অনুবাদ দেখতে পাবেন।

তবে আপনার সামনে যদি একটি পপ-আপ আসে ও ভাষা সিলেক্ট করতে বলা হয়, তবে সেখান থেকে “বাংলা” সিলেক্ট করুন। এছাড়া অন্যান্য ভাষায় খুতবার অনুবাদ দেখার অপশন যাবে ওয়েবসাইটটিতে। 

খুতবা শুরু হওয়ার আগ পর্যন্ত একটি টাইমার দেখতে পাবেন। খুতবা শুরু হওয়ার পর সরাসরি খুতবা দেখতে ও শুনতে পাবেন। পছন্দের ভাষা সিলেক্ট করে নিজের ভাষায় খুতবার অনুবাদ দেখা যাবে। এভাবে খুব সহজে বাংলায় হজের খুতবা দেখতে পাবেন।

👉 বাংলায় হজের খুতবা দেখতে এই লিংক ভিজিট করুন

👉 ভিডিওঃ অনলাইনে টাকা আয় করার সেরা ১০ উপায় জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link