নগদ একাউন্টে ২০০ টাকা বোনাস (দ্রুত নিন) – Banglatech24.com

31


নিয়মিত ক্যাশব্যাক অফার দিয়ে যাচ্ছে দেশের মোবাইল ব্যাংকিং কোম্পানিগুলো। বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সেবা নগদও কিন্তু পিছিয়ে নেই। নগদ একাউন্টে আপনি পেতে পারেন পুরো ২০০ টাকা বোনাস। মজার ব্যাপার হচ্ছে, একাধিক বার আপনি এই বোনাস নিতে পারবেন! নগদে বেশ কিছুদিন আগেই এই ক্যাম্পেইন চালু হয়েছে যার ফলে নগদ একাউন্ট গ্রাহকরা ২০০ টাকা হারে বোনাস নিতে পারছেন কয়েকটি নির্দিষ্ট শর্ত অনুসরণ করে। এই অফারটি ইতোমধ্যেই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে।

এই নগদ বোনাস অফার হচ্ছে তাদের একটি বিশেষ অ্যাড মানি ক্যাম্পেইন। এক্ষেত্রে আরও সহজভাবে বললে, এটি হচ্ছে একটি কার্ড থেকে নগদে অ্যাড মানি করার অফার। বর্তমানে চলমান এই অফারের মাধ্যমে আপনি একটি নির্দিষ্ট এমাউন্টের টাকা নিজের নগদ একাউন্টে অ্যাড মানি করলে ২০০ টাকার এই বোনাস পাবেন।

সীমিত সময়ের জন্য চালু এই অফারের আওতায় বোনাস একাউন্টে আসতে ৩ কার্যদিবস পর্যন্ত সময় লেগে যেতে পারে। অফারটি সকল নতুন-পুরাতন নিবন্ধিত নগদ কাস্টমারদের জন্য প্রযোজ্য হবে। মনে রাখবেন, এটি নগদের ফুল প্রোফাইল গ্রাহকরা অর্থাৎ পরিপূর্ণ ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। এজন্য আপনার নগদ একাউন্টটি নগদ পার্সোনাল একাউন্ট হতে হবে যেটাতে স্বাভাবিকভাবে নগদের সাধারণ সুবিধা ব্যবহার করা যাবে।

শুরুতেই যেমনটি বলেছি, এটি হলো অ্যাড মানি অফার। এবং এটি একটি একটি কার্ড-টু-নগদ অফার, এরই মধ্যে জানেন। আর এক্ষেত্রে অফার চলাকালীন সময়ে আপনি নগদ একাউন্টে ভিসা কার্ড সেভ করে প্রথমবার ভিসা কার্ড থেকে নিজের নগদ একাউন্টে ২০০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২০০ টাকা বোনাস। অবাক হলেন? আরও বিস্তারিত জেনে নিই চলুন।

নগদ-এর ফুল প্রোফাইল গ্রাহকরা ‘অ্যাড মানি ফ্রম কার্ড’ লেনেদেনের ক্ষেত্রে, নগদ অ্যাপে প্রথমবার ভিসা কার্ড সেভ করে, নগদ একাউন্টে প্রথমবারের মতো কমপক্ষে ২,০০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২০০ টাকা বোনাস। তবে যদি উক্ত লেনদেনকারী তার নগদ একাউন্টে অফার চালুর আগে একটি ভিসা কার্ড সেভ করে থাকেন এবং অফার চলাকালে সেই ভিসা কার্ড থেকে অ্যাড মানি করেন, তাহলে তিনি এই বোনাস পাবেন না। অফার চলাকালীন একটি কার্ড সেভ করে উক্ত পরিমাণ লেনদেনের জন্য একবার বোনাস পাবেন। একাধিক কার্ডের জন্য একাধিক বার (শর্ত মেনে প্রতি কার্ডের প্রথম লেনদেনে)।

নগদ একাউন্টে ২০০ টাকা বোনাস (দ্রুত নিন)

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

জেনে খুশি হবেন যে, আগে থেকে যদি একটি ভিসা কার্ড নগদ একাউন্টে সেইভ করা থাকে, তারপর এই অফার চলাকালীন সময়ে আপনি যদি অন্য আরেকটি ভিসা কার্ড আপনার নগদ একাউন্টে সেইভ করে ২০০০ টাকা অ্যাড মানি করেন তাহলে আপনি ২০০ টাকা বোনাস পাবেন।

  • এই অফারটি ‘অ্যাড মানি ফ্রম কার্ড’-এর ক্ষেত্রে শুধু ভিসা (VISA) কার্ডের জন্য প্রযোজ্য।
  • অফার চলাকালে নগদ অ্যাপে ভিসা কার্ড (ডেবিট বা ক্রেডিট) প্রথমবার সেভ করার পর, নগদ একাউন্টে কমপক্ষে ২,০০০ টাকা অ্যাড মানি করতে হবে।
  • অফারের সকল শর্ত পূরণ করে, অফার চলাকালে প্রতিটি ভিসা কার্ড নগদ-এ প্রথমবার সেভ করে, প্রথমবার কমপক্ষে ২,০০০ টাকা অ্যাড মানি করলে, সর্বমোট ১ বার (একবার) বোনাস অফারটি প্রতিটি কার্ডের প্রথম লেনদেনের জন্য উপভোগ করতে পারবে।
  • আপনি একাধিক ভিসা কার্ড আপনার নগদ একাউন্টে সেইভ করতে পারবেন। সেক্ষেত্রে অফার চলাকালীন প্রতিটি নতুন ভিসা কার্ড সেভ করে ২০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলে ২০০ টাকা করে বোনাস পাবেন। প্রতিটি ভিসা কার্ড সেভ করে প্রথম লেনদেনের জন্য অফারটি প্রযোজ্য হবে।
  • অফারের সকল শর্ত পূরণ করলে, অ্যাড মানি (Add Money) করার পরের ৩ (তিন) দিনের মধ্যে বোনাসটি পাবেন
  • উপরের শর্তগুলো মেনে নিজের একাউন্টে ২০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলে বোনাস পাবেন।
  • অফারটি চলবে ১ জুন, ২০২২ থেকে ১৫ জুলাই, ২০২২ পর্যন্ত।
  • এই অফারটি পেতে আপনার নগদ একাউন্ট অবশ্যই সচল থাকতে হবে এবং ফুল প্রোফাইলে থাকতে হবে।

মনে রাখবেন, নগদ কোম্পানির কর্তৃপক্ষ চাইলে উক্ত অফার যেকোনো সময় বিভিন্নভাবে পরিবর্তন করতে পারবেন। আপনি কি এই অফারটি উপভোগ করেছেন? কেমন লাগল নগদের নতুন এই বোনাস অফার? কমেন্টে জানান!

👉 ভিডিওঃ আন্তর্জাতিক মহাকাশ স্টেশন সম্পর্কে চমকপ্রদ কিছু তথ্য

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

!function(f,b,e,v,n,t,s)
{if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?
n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};
if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;
n.queue=[];t=b.createElement(e);t.async=!0;
t.src=v;s=b.getElementsByTagName(e)[0];
s.parentNode.insertBefore(t,s)}(window, document,’script’,
‘https://connect.facebook.net/en_US/fbevents.js’);
fbq(‘init’, ‘2233201686710024’);
fbq(‘track’, ‘PageView’);



Source link