তিনটি নতুন নকিয়া ফোন এলো যা আপনাকে স্মৃতিকাতর করে তুলবে

7


নকিয়া ৮২১০ ৪জি
নকিয়া ৮২১০ ৪জি

নকিয়া ফিচার ফোনগুলো বর্তমানে বাজার দাপিয়ে বেড়াচ্ছে। এরই মধ্যে আরো তিনটি নকিয়া ফোন নিয়ে এলো এইচএমডি গ্লোবাল। ১৯৯৯সালের নকিয়া ৮২১০ মডেলে যুক্ত হয়েছে ৪জি প্রযুক্তি যা নকিয়া ৮২১০ ৪জি নামে ফিরে এসেছে। একই অভিজ্ঞতা ও বড় ট্যাকটাইল বাটনের নকিয়া ২৬৬০ ফ্লিপ এর পাশাপাশি XpressMusic লাইন-আপ এর নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও ফোনগুলোও এসেছে। চলুন জেনে নেওয়া যাক নকিয়া ৮২১০ ৪জি, নকিয়া ২৬৬০ ফ্লিপ ও নকিয়া ৫৭১০ এক্সপ্রেসমিউজিক লাইনআপ সম্পর্কে বিস্তারিত।

নকিয়া ৮২১০ ৪জি

১৯৯৯সালে মুক্তি পাওয়া নকিয়া ৮২১০ ফোনটির একই ডিজাইন রেখে হার্ডওয়্যার আপগ্রেড করে এইচএমডি এনেছে নকিয়া ৮২১০ ৪জি। ২.৮ইঞ্চির কিউভিজিএ কালার ডিসপ্লের এই ফোনে ৪জি এলটিই সাপোর্ট রয়েছে। ৩২জিবি পর্যন্ত এসডি কার্ড সাপোর্ট করে নকিয়া ৮২১০ ৪জি ফোনটি। পলিকার্বনেট দ্বারা তৈরী এই ফোনটি স্যান্ড, নীল ও লাল কালারে পাওয়া যাবে।

১৪৫০মিলিএম্প এর রিমুভেবল ব্যাটারি রয়েছে নকিয়া ৮২১০ ৪জি ফোনটিতে। এই ব্যাটারি থেকে ১৯দিন স্ট্যান্ডবাই ব্যাকাপ ও ৬ঘন্টা টকটাইম সুবিধা পাওয়া যাবে। এছাড়া ফোনটিতে এফএম রেডিও রয়েছে যা ওয়্যারড ও ওয়্যারলেস এয়ারবাডের সাথে কাজ করে। ফোনটিতে বিল্ট-ইন এমপি৩ প্লেয়ার ও সবার প্রিয় Snake গেমও রয়েছে। ৬৫ডলার বা ৫৯ইউরো মূল্যে পাওয়া যাবে নকিয়া ৮২১০ ৪জি।

নকিয়া ২৬৬০ ফ্লিপ

নকিয়া ২৬৬০ ফ্লিপ ফোনটি নকিয়ার নতুন সংযোজনের মধ্যে একটি। অন্য ফোনগুলোর মত একই ধরনের ডিজাইন রয়েছে এই ফিচার ফোনে, তবে এখানে মূল আকর্ষণ হলো ফোনটির ফ্লিপ ডিজাইন। ২.৮ইঞ্চি কিউভিজিএ মেইন স্ক্রিন, সেকেন্ডারি ১.৭৭ইঞ্চি প্যানেল, ভিজিএ ক্যামেরা ও ১৪৫০মিলিএম্প ব্যাটারি রয়েছে ফোনটিতে যা থেকে ২০দিন পর্যন্ত স্ট্যান্ডবাই ব্যাকাপ পাওয়া যেতে পারে।

নকিয়া ২৬৬০ ফ্লিপনকিয়া ২৬৬০ ফ্লিপ
নকিয়া ২৬৬০ ফ্লিপ

নকিয়া ২৬৬০ফ্লিপ ফোনটিতে বড় ট্যাকটাইল বাটন এর পাশাপাশি হিয়ারিং এইড কম্পেটিবিলিটি (HAC) রয়েছে যার ফলে বয়স্ক ব্যবহারকারীদের জন্য এই ফোনটি আদর্শ অপশন হতে পারে। নকিয়া ২৬৬০ ফ্লিপ ফোনটি ৩২জিবি পর্যন্ত এসডি কার্ড সাপোর্ট করে, এবং পাওয়া যাবে কালো, নীল ও লাল কালারে।এই ফোনটিতেও নকিয়ার ক্লাসিক এস৩০+ ইন্টারফেস ব্যবহার করা হয়েছে।

নকিয়া ২৬৬০ ফ্লিপ ও নকিয়া ৮২১০ ৪জি, ফোন দুইটির দাম একই। নকিয়া ২৬৬০ ফ্লিপ পাওয়া যাবে ৬৫ডলার বা ৫৯ইউরো মূল্যে।

নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিওনকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও
নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও

নকিয়া ৫৭১০ ফোনটিতে ২.৪ইঞ্চির কিউভিজিএ (QVGA) কালার স্ক্রিন ও ডিসপ্লের সাইডে সিগনেচার এক্সপ্রেসমিউজিক অডিও কন্ট্রোল রয়েছে। ফোনটিতে ভিজিএ রিয়ার ক্যামেরার পাশাপাশি ১৪৫০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। উক্ত ব্যাটারি থেকে ৬ঘন্টার মত ৪জি টকটাইম পাওয়া যাবে। এস৩০+ ইন্টারফেসে চলবে নকিয়ার এই নতুন মোবাইল।

ফোনটি সাদা-লাল ও লাল-কালো কালারে পাওয়া যাবে, একই কালারে পাওয়া যাবে নকিয়া’র এয়ারবাড। নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও পাওয়া যাবে ৭৫ডলার বা ৬৯ইউরো দামে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

!function(f,b,e,v,n,t,s)
{if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?
n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};
if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;
n.queue=[];t=b.createElement(e);t.async=!0;
t.src=v;s=b.getElementsByTagName(e)[0];
s.parentNode.insertBefore(t,s)}(window, document,’script’,
‘https://connect.facebook.net/en_US/fbevents.js’);
fbq(‘init’, ‘2233201686710024’);
fbq(‘track’, ‘PageView’);



Source link