টেকক্রাঞ্চ ডিসরাপ্ট – টেকক্রাঞ্চ-এর পাসে লঞ্চ-মূল্য সঞ্চয়

43


আজ রাত, লোকেরা. আপনার উইন্ডো কিছু গুরুতর চেডার সংরক্ষণ করতে — $1,500 পর্যন্ত — পাসে TechCrunch ব্যাহত সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়ার, 18-20 অক্টোবর বন্ধ হতে চলেছে৷ যখন এটি হয়, দাম বেড়ে যায়। অর্থ সঞ্চয় করা ভাল, এবং এটি সত্যিই বেশ সহজ।

আজ আপনার পাস কিনুনজুন 3, আগে সময়সীমা শেষ হয় 11:59 pm এ (PT). ভর্তির মূল্যের মধ্যে রয়েছে একটি বোনাস অনলাইন দিন, 21 অক্টোবর। আপনি ডিসরাপ্ট ডেস্ক থেকে নতুন বিশ্লেষকের ভাষ্য শুনতে পাবেন, গোলটেবিল আলোচনায় অংশ নিতে পারবেন এবং লাইভ উপস্থাপনাগুলির রিপ্লে দেখতে পাবেন।

টিসি ব্যাহত সমস্ত TechCrunch ইভেন্টের মাদারশিপ। এটি 3 দিনের পুরো টেক স্টার্টআপ স্পেকট্রাম জুড়ে প্রোগ্রামিং দিয়ে পরিপূর্ণ। এখানেই প্রারম্ভিক স্টার্টআপ সম্প্রদায়ের 10,000-এরও বেশি সদস্য — প্রতিষ্ঠাতা, বিনিয়োগকারী, প্রকৌশলী, নেতা, প্রযুক্তি আইকন, নির্মাতা এবং শেকাররা — লঞ্চ করতে, শিখতে, সংযোগ করতে, বিনিয়োগ করতে এবং বৃদ্ধি করতে আসেন৷

আপনি যদি আপনার স্টার্টআপ স্বপ্নগুলিকে উপলব্ধি করার বিষয়ে গুরুতর হন (এবং আমরা কখনও এমন একজন স্টার্টআপারের সাথে দেখা করিনি যিনি ছিলেন না), ডিসরাপ্টে যাওয়ার বিষয়ে সিরিয়াস হন — এটি সুযোগ এবং সাফল্যের জন্য একটি বিশাল ইনকিউবেটর।

হ্যাঁ, আমরা একটু পক্ষপাতদুষ্ট, কিন্তু এর মানে এই নয় যে আমরা ভুল। আপনার তিনজন সহকর্মী তাদের অভিজ্ঞতা সম্পর্কে কী বলেছিলেন তা শুনুন TechCrunch ব্যাহত.

“বিঘ্নিত করতে গিয়ে আমি যে শীর্ষ তিনটি সুবিধা পেয়েছি তা হল আমার পণ্যটি এমন লোকদের কাছে উপস্থাপন করা যারা অন্যথায় এটি দেখতে পেত না; বিনিয়োগকারী, পরামর্শদাতা, উপদেষ্টা এবং সম্ভাব্য গ্রাহকদের সাথে নেটওয়ার্কিং করা এবং অবশেষে, অন্যান্য উদ্যোক্তা এবং প্রতিষ্ঠাতাদের সাথে কথা বলা এবং তাদের কোম্পানিগুলিকে স্থল থেকে নামিয়ে আনার জন্য কী করা হয়েছে তা শেখা।” — ফেলিসিয়া জ্যাকসন, সিপিআর র‍্যাপের উদ্ভাবক এবং প্রতিষ্ঠাতা।

“আমি ডিসরাপ্টে অনেক মহিলা সহ-প্রতিষ্ঠাতা, সিইও এবং ইঞ্জিনিয়ারদের দেখতে পছন্দ করি। টেকক্রাঞ্চ বৈচিত্র্যকে আলিঙ্গন করে, যা আপনি স্টার্টআপ বিশ্বে খুব বেশি দেখতে পান না।” — জেসিকা ম্যাকলিন, বিপণন এবং যোগাযোগের পরিচালক, ইনফিনিট-কম্পিউট।

“আমি ডিসরাপ্টে আমার সময়ের সবচেয়ে বেশি সুবিধা পেতে চেয়েছিলাম। স্টার্টআপ ব্যাটলফিল্ড, প্রধান মঞ্চের স্পিকার এবং টেকক্রাঞ্চ+ মঞ্চে প্রতিষ্ঠাতাদের জন্য কীভাবে উপস্থাপনা করতে হয় তার মধ্যে আমার সময় ভাগ করে আমি অনেক কিছু শিখেছি।” — জেসি বডসন, আরবিট্রেজ টেকনোলজিসের প্রতিষ্ঠাতা এবং সিইও।

TechCrunch ব্যাহত সান ফ্রান্সিসকোতে 18 থেকে 20 অক্টোবরের মধ্যে 21 অক্টোবর একটি অনলাইন দিন অনুষ্ঠিত হয়। এটি যেকোনো মূল্যে চমত্কার ROI অফার করে, কিন্তু কেন বেশি অর্থ প্রদান করবেন? আজ রাতে দাম বেড়ে যাবে। আপনার বিনিয়োগের সর্বাধিক করুন, এবং আজ রাতে 11:59 pm (PT) আগে আপনার পাস কিনুন. আমরা সান ফ্রান্সিসকোতে আপনাকে দেখার জন্য অপেক্ষা করতে পারি না!

আপনার কোম্পানি কি TechCrunch Disrupt এ স্পনসর বা প্রদর্শনী করতে আগ্রহী? দ্বারা আমাদের স্পনসরশিপ বিক্রয় দলের সাথে যোগাযোগ করুন এই ফর্মটি পূরণ করুন.



Source link