ইলন মাস্ক নিয়োগ ফ্রিজ করার আদেশ দিয়েছেন, সর্বশেষ ফাঁস হওয়া ইমেলে চাকরি ছাঁটাইয়ের সতর্ক করেছেন – টেকক্রাঞ্চ

39


টেসলার সিইও ইলন মাস্ক নির্বাহীদের সব নিয়োগ বন্ধ করার এবং চাকরি কমানোর জন্য প্রস্তুত করার নির্দেশ দিয়েছেন, একটি ফাঁস হওয়া ইমেল অনুসারে রয়টার্স দ্বারা প্রথম দেখা.

রয়টার্সের প্রতিবেদনের পর টেসলার শেয়ার 8.5% কমেছে।

তার নির্দেশনা একই সপ্তাহে এসেছিল যখন মাস্ক কর্মচারীদের দুটি ইমেল পাঠিয়েছিল, যা ফাঁসও হয়েছিল যে কোম্পানিটি তার দূরবর্তী কাজের বিকল্পটি শেষ করছে। মাস্ক কর্মীদের বলেছিলেন যে তারা যদি অফিসে ফিরে যেতে না চান তবে তাদের চলে যেতে হবে।

প্রথম ইমেলে, যা পরে টুইটারের মাধ্যমে একটি প্রতিক্রিয়াতে মাস্ক দ্বারা নিশ্চিত করা হয়েছিল, তিনি কর্মচারীদের বলেছিলেন যে তাদের একটি টেসলা অফিসে কমপক্ষে 40 ঘন্টা কাজ করতে হবে। “সুপার ক্লিয়ার” শিরোনামের একটি ফলোআপ ইমেল ব্যাখ্যা করেছে যে “আপনি যত বেশি সিনিয়র, আপনার উপস্থিতি তত বেশি দৃশ্যমান হবে।”

এলন মাস্ক অভ্যন্তরীণ ইমেল

ইমেজ ক্রেডিট: স্ক্রিনশট/টেসলা

মুস্কের সর্বশেষ ইমেল অর্থনীতি সম্পর্কে একটি গ্লুমার সুরে আঘাত করে, উল্লেখ করে যে তার একটি “অতি খারাপ অনুভূতি” রয়েছে এবং একটি আসন্ন মন্দার ইঙ্গিত রয়েছে। মাস্ক ইমেল প্রাপ্ত নির্বাহীদের বলেন যে তার কর্মীদের 10% কমাতে হবে।

টেসলা এবং এর সহযোগী সংস্থাগুলি 99,290 জন লোক নিয়োগ করে, তার বার্ষিক ফাইলিং অনুযায়ী. এই কর্মীরা অস্টিনে এর সদর দপ্তর সহ বাফেলো, নিউ ইয়র্ক, স্পার্কস, নেভাদা, ফ্রেমন্ট, ক্যালিফোর্নিয়া, বার্লিন এবং সাংহাই সহ এর কারখানা এবং সুবিধা জুড়ে ছড়িয়ে আছে। টেসলার ক্যালিফোর্নিয়া এবং জার্মানিতে অফিস এবং ইউরোপ, অস্ট্রেলিয়া এবং উত্তর আমেরিকাতে খুচরা দোকান রয়েছে।



Source link