Wolverine ওয়ার্ল্ডওয়াইড হ্যানেস ব্র্যান্ডের কাছে চ্যাম্পিয়ন ট্রেডমার্ক অফলোড করে

20


চুক্তির অধীনে, উলভারিন ওয়ার্ল্ডওয়াইড কয়েক দশক ধরে কেডস চ্যাম্পিয়ন স্নিকার সহ নির্দিষ্ট পাদুকাতে চ্যাম্পিয়ন ট্রেডমার্ক ব্যবহার চালিয়ে যাওয়ার জন্য একটি চিরস্থায়ী লাইসেন্স ধরে রেখেছে যা তার কেডস ব্র্যান্ডের মূল ভিত্তি। লেনদেনটি সফলভাবে পক্ষগুলির মধ্যে অসামান্য মামলার সমাধান করে।

“এই লেনদেনটি আমাদের ব্যবসায়িক মডেলকে সহজ করার একটি অনন্য সুযোগের প্রতিনিধিত্ব করে এবং একই সাথে ভবিষ্যতে প্রত্যাশিত রয়্যালটি স্ট্রিমগুলির একটি অর্থপূর্ণ মাল্টিপলগুলিতে উল্লেখযোগ্য পরিমাণ নগদ সুরক্ষিত করে,” ব্রেন্ডন হফম্যান বলেছেন, উলভারিন ওয়ার্ল্ডওয়াইডের প্রেসিডেন্ট এবং সিইও৷ “এছাড়াও, একটি চিরস্থায়ী লাইসেন্স বজায় রাখার মাধ্যমে আমাদের কেডস ব্র্যান্ড আইকনিক কেডস চ্যাম্পিয়ন স্নিকার বাজারজাত ও বিক্রি চালিয়ে যাবে যা এর ভোক্তারা প্রজন্ম ধরে পরতেন এবং পছন্দ করেন।”

1883 সালে প্রতিষ্ঠিত, উলভারিনের পোর্টফোলিওতে মেরেল, সকনি, সোয়েটি বেটি, স্পেরি, হুশ পপিস, উলভারিন, কেডস, চাকো, বেটস, হাইটেস্ট এবং স্ট্রাইড রাইট অন্তর্ভুক্ত রয়েছে। এটি ক্যাট এবং হার্লে-ডেভিডসন ব্র্যান্ডের বিশ্বব্যাপী পাদুকা লাইসেন্সধারী।

গত মাসে, কোম্পানিটি বলেছিল যে পুরো বছরের আয় $2.78-$2.85bn এর মধ্যে হবে, যা প্রায় 15-18% বৃদ্ধির প্রতিনিধিত্ব করে।

পূর্বাভাসটি প্রথম ত্রৈমাসিকের মোট আয় $510.7ma বছর আগের থেকে $614.8m-এ 20.4% বৃদ্ধির পিছনে এসেছে৷ নেট আয়ের পরিমাণ $8.4 মিলিয়ন, আগের বছরের সময়ের $38.4 মিলিয়নের তুলনায়।

উলভারিন সম্প্রতি মাইসেলিয়াম প্রযুক্তি কোম্পানি ইকোভেটিভের সাথে অংশীদারিত্ব করেছে তাদের পণ্যগুলিতে ব্যবহারের জন্য কাস্টম মাইসেলিয়াম উপকরণগুলির পরীক্ষা, বিকাশ এবং বাণিজ্যিকীকরণে সহযোগিতা করতে।

এটি টেকসই ফ্যাশন কোম্পানি রিফর্মেশনের পাশাপাশি ইকোভেটিভ মাইসেলিয়াম কো-অপারেটিভ-এ যোগদান করেছে, ইকোভেটিভের সাথে সহযোগিতাকারী ব্র্যান্ডের একটি তালিকায় যোগদান বেস্টসেলার, পাঙ্গাইয়া, পিভিএইচ কর্পোরেশন, এবং ভিভোবারেফুট সহ ফ্যাশন ফর গুড সূচিত প্রকল্পে।

সংশ্লিষ্ট কোম্পানি






Source link