Pull & Bear, Bershka এবং Stradivarius চায়না প্রস্থান বুদ্ধিমানের কাজ

27


Inditex, Zara এর মূল কোম্পানি তার তিনটি ছোট ফ্যাশন ব্র্যান্ডের জন্য বাকি স্টোর বন্ধ করে দিচ্ছে, বেরশকা, টানুন এবং ভালুক এবং স্ট্রাডিভারিয়াসএই গ্রীষ্মে চীনে একটি প্রস্থান পরিকল্পনার অংশ হিসাবে যা মহামারী চলাকালীন শুরু হয়েছিল।

বন্ধের জন্য প্রস্তুত বাকি স্টোরগুলি চীনের Tmall-এ ভিত্তিক এবং প্রতিটি ব্র্যান্ডের ওয়েবসাইট অনুসারে, 31 আগস্ট পর্যন্ত চীনা ক্রেতাদের জন্য একটি গ্রাহক পরিষেবা হটলাইন উপলব্ধ থাকবে, যদিও জাস্ট স্টাইল দ্বারা যোগাযোগ করা হলে Inditex একটি অফিসিয়াল মন্তব্য সরবরাহ করতে অস্বীকার করে।

উপরে পুল অ্যান্ড বিয়ার ওয়েবসাইট উদাহরণস্বরূপ, বার্তাটি পড়ে: “প্রিয় গ্রাহক, আমাদের অবশ্যই আপনাকে জানাতে হবে যে আমাদের ব্র্যান্ডের সংগ্রহগুলি 31 জুলাই, 2022 থেকে পুল অ্যান্ড বিয়ার অনলাইন স্টোরে পাওয়া যাবে না। পুল অ্যান্ড বিয়ার অনলাইন চ্যাট এবং আমাদের গ্রাহক পরিষেবা হটলাইন 4008218020 আপনার কাছে থাকবে। ৩১ আগস্ট পর্যন্ত যেকোনো প্রশ্নের নিষ্পত্তি করা হবে।”

গ্লোবাল ডেটা অ্যাসোসিয়েট পোশাক বিশ্লেষক পিপ্পা স্টিফেনস জাস্ট স্টাইলকে বলেছেন যে চীন বিশ্বব্যাপী দ্বিতীয় বৃহত্তম পোশাক বাজার হওয়া সত্ত্বেও, দেশ থেকে নির্দিষ্ট ব্র্যান্ডগুলি (পুল অ্যান্ড বিয়ার, বেরশকা এবং স্ট্র্যাডিভারিয়াস) প্রস্থান করার সম্ভাবনা ইন্ডিটেক্সের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলবে না। ক্সতদ.

তিনি ব্যাখ্যা করেন যে এই ব্র্যান্ডগুলি শুধুমাত্র গ্রুপের বার্ষিক আয়ের একটি ছোট শতাংশ নিয়ে গঠিত, কিন্তু যোগ করে: “এই পদক্ষেপটি এটিকে ইউরোপ এবং আমেরিকার মূল বাজারগুলিতে আরও বেশি ফোকাস করার অনুমতি দেবে, যেখানে ব্র্যান্ডগুলির ইতিমধ্যেই অনেক বেশি সচেতনতা রয়েছে এবং ভোক্তাদের সাথে অনুরণিত হয়েছে৷ আরও দৃঢ়ভাবে, তাই তাদের বৃদ্ধির আরও সম্ভাবনা প্রদান করে।”গত মাসে (জুন 2022) বিশ্বব্যাপী ফ্যাশন সংস্থাটি শক্তিশালী বিক্রয় বৃদ্ধির পিছনে প্রথম ত্রৈমাসিকের নিট মুনাফায় 80% লাফিয়েছে। Inditex বলেছে যে এটি স্টোর এবং অনলাইন ইন্টিগ্রেশন, ডিজিটালাইজেশন এবং স্থায়িত্বের মূল কৌশলগত স্তম্ভ দ্বারা ভিত্তি করে তার সম্পূর্ণ সংহত মডেলটি প্রসারিত করে চলেছে।

অস্কার গার্সিয়া ম্যাসেইরাস, Inditex-এর সিইও ব্যাখ্যা করেছেন যে উপার্জন একটি “ভাল-বিচ্ছিন্ন মডেল যা দৃঢ়ভাবে সরবরাহ করছে” এর ফলাফল।

সেই সময়ে সংখ্যার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, গ্লোবালডেটা বিশ্লেষক পিপা স্টিফেনস বলেছিলেন: “ইনডিটেক্স তার স্টোর অপ্টিমাইজেশন প্রোগ্রামের ফলে, লকডাউন বিধিনিষেধের কারণে চীনে অস্থায়ী বন্ধ, এবং স্থগিত কার্যক্রমের ফলে Q1 FY2022/23-এ একটি হ্রাস স্টোর পোর্টফোলিও থেকে কাজ করা সত্ত্বেও রাশিয়া এবং ইউক্রেন যুদ্ধের প্রতিক্রিয়া হিসাবে, গ্রুপটি চিত্তাকর্ষক স্থিতিস্থাপকতা প্রদর্শন অব্যাহত রেখেছে।

সম্পর্কিত কোম্পানি







Source link