Primaloft কম্পাস ডাইভারসিফাইডের কাছে $530m বিক্রি হবে

16


কম্পাস ডাইভারসিফাইড (CODI) PrimaLoft Technologies Holdings, Inc, PrimaLoft, Inc-এর মূল কোম্পানি, ব্র্যান্ডেড, উচ্চ-পারফরম্যান্স সিন্থেটিক নিরোধক এবং প্রাথমিকভাবে ভোক্তাদের বাইরের পোশাক এবং আনুষাঙ্গিকগুলিতে ব্যবহৃত উপকরণ সরবরাহকারীর ইক্যুইটি অর্জনের জন্য একটি নির্দিষ্ট চুক্তিতে প্রবেশ করেছে। .

ল্যাথাম, নিউইয়র্ক ভিত্তিক, প্রাইমালফ্ট 1983 সালে আলবানি ইন্টারন্যাশনাল কর্পোরেশন দ্বারা সৈন্যদের জন্য একটি কৃত্রিম নিরোধক বিকাশের অনুরোধের প্রতিক্রিয়া হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল যা ঐতিহ্যগত হংসের উষ্ণতা এবং ওজন বৈশিষ্ট্যগুলিকে প্রতিলিপি করে, কিন্তু ভেজা অবস্থায়ও উষ্ণ থাকে।

ভেজা অবস্থায় উচ্চ কর্মক্ষমতা বজায় রাখার পাশাপাশি, PrimaLoft সিন্থেটিক ইনসুলেশনের পোর্টফোলিও এমন পণ্য অফার করে যা প্রাকৃতিক সৌন্দর্যের অনুকরণ করতে পারে এবং পাফার থেকে হালকা পারফরম্যান্সের পোশাক পর্যন্ত পোশাক ডিজাইনের স্বাধীনতা প্রদান করে। PrimaLoft নিরোধক এছাড়াও পুনর্ব্যবহৃত, কম কার্বন ইনপুট ব্যবহারের মাধ্যমে স্থায়িত্ব বৈশিষ্ট্য প্রদান করে।

আজ, PrimaLoft প্যাটাগোনিয়া, নাইকি, স্টিও, লা স্পোর্টিভা, পোলো রাল্ফ লরেন, হেলি হ্যানসেন, মারমট, মনক্লার এবং কানাডা গুজ সহ 950 টিরও বেশি সক্রিয় ব্র্যান্ড অংশীদারদের পরিষেবা দেওয়ার কথা বলা হয়।

ভিক্টর ক্যাপিটাল 2017 সালে ম্যানেজমেন্ট টিমের সাথে অংশীদারিত্বে PrimaLoft-এ বেশিরভাগ আগ্রহ অর্জন করেছে, যা ব্যবসায় একটি উল্লেখযোগ্য বিনিয়োগ বজায় রেখেছে।

কম্পাস ডাইভারসিফাইড-এর সিইও ইলিয়াস সাবো বলেছেন, “প্রাইমালফ্টের সমস্ত বৈশিষ্ট্য রয়েছে যা আমরা একটি অধিগ্রহণের সময় খুঁজছি এবং একবার বন্ধ হয়ে গেলে, শক্তিশালী প্রতিযোগিতামূলক সুবিধা সহ শিল্প-নেতৃস্থানীয়, উদ্ভাবনী ব্যবসাগুলি অর্জনের জন্য CODI-এর ট্র্যাক রেকর্ডে যোগ হবে৷ “PrimaLoft একজন বাজারের নেতা এবং উল্লেখযোগ্য বৌদ্ধিক সম্পত্তির অধিকারী, একটি বৃহৎ, ক্রমবর্ধমান ঠিকানাযোগ্য বাজারে কাজ করে এবং মাইক জয়েসের নেতৃত্বে একটি বিশ্বমানের ব্যবস্থাপনা দল রয়েছে। এছাড়াও, PrimaLoft হল একটি উচ্চ প্রবৃদ্ধি এবং উচ্চ বিনামূল্যের নগদ প্রবাহ উৎপন্নকারী ব্যবসা যা স্থায়িত্বের অগ্রভাগে কাজ করে এবং উচ্চতর বিনিয়োগ ফলাফল প্রদানের সাথে সাথে দায়িত্বশীল ও নৈতিকভাবে আমাদের ব্যবসা পরিচালনা করার জন্য CODI-এর মিশনের সাথে সম্পূর্ণভাবে একত্রিত৷

PrimaLoft-এর প্রেসিডেন্ট এবং CEO মাইক জয়েস যোগ করেছেন: “আমি ভিক্টর ক্যাপিটাল পার্টনারদের সাথে PrimaLoft-এর সাফল্যের জন্য অবিশ্বাস্যভাবে গর্বিত এবং CODI-এর সাথে অংশীদার হতে পেরে রোমাঞ্চিত, যারা উদ্ভাবনের মাধ্যমে একটি টেকসই ভবিষ্যত গড়ে তোলার প্রতি আমাদের অঙ্গীকার শেয়ার করে৷ আমরা বিশ্বাস করি PrimaLoft মানুষ, পণ্য এবং গ্রহের পূর্ণ সম্ভাবনা প্রকাশ করার জন্য তার উদ্দেশ্য চালিয়ে যাওয়ার জন্য ভাল অবস্থানে রয়েছে, কারণ আমরা পোশাক শিল্পে এবং এর বাইরেও টেকসই পণ্য উদ্ভাবনের প্রয়োজনীয়তাকে মোকাবেলা করি। আমরা ধারাবাহিকভাবে উদ্ভাবনী পণ্য সরবরাহ করার আমাদের ক্ষমতার মাধ্যমে মূল গ্রাহকদের সাথে স্থায়ী অংশীদারিত্ব গড়ে তুলেছি যা স্থায়িত্ব এবং কর্মক্ষমতা উন্নত করে এবং আমরা সিন্থেটিক সামগ্রীর বাজারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য CODI-এর বিশ্ব-মানের প্ল্যাটফর্মের সুবিধার জন্য উন্মুখ।”

প্রথাগত বন্ধ শর্ত সাপেক্ষে জুলাই মাসে অধিগ্রহণ বন্ধ হবে বলে আশা করা হচ্ছে।

লেনদেন শেষ হওয়ার পরে, PrimaLoft তার বর্তমান নেতৃত্ব দলের নেতৃত্বে থাকবে।

সম্পর্কিত কোম্পানি







Source link