KPMG ঋণ উপদেষ্টা জুলস খসড়া

23


আজ সকালে একটি বিবৃতিতে (11 জুলাই), জুলেস বলেছেন যে তার মে ট্রেডিং আপডেটে সেট করা হয়েছে, গ্রুপটি লাভজনকতা, নগদ উৎপাদন এবং তারল্য হেডরুমের উন্নতিতে ফোকাস করে চলেছে। এইভাবে এটি প্রক্রিয়ায় সহায়তা করার জন্য KPMG ঋণ পরামর্শক নিয়োগ করেছে।

“29 মে পর্যন্ত, গোষ্ঠীর 21.4m নেট ঋণ ছিল, যা বোর্ডের প্রত্যাশার সাথে সামঞ্জস্য রেখে তার ব্যাঙ্কিং সুবিধাগুলির মধ্যে GBP11.3m হেডরুম দিয়েছে৷ যদিও গ্রুপটি তার মৌসুমী ঋণের শীর্ষে তার নগদ সম্পদগুলিকে সাবধানতার সাথে পরিচালনা করে চলেছে, এটি এই সময়ের মধ্যে তার কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তাগুলি পরিচালনা করার জন্য পর্যাপ্ত তরলতার প্রত্যাশা করে,” জুলেস বলেছেন।

এটি যোগ করে যে কোম্পানিটি পূর্ব ঘোষিত মূল উদ্যোগগুলির বিরুদ্ধে ভাল অগ্রগতি করছে যার লক্ষ্য ব্যবসাকে সহজীকরণ করা এবং দীর্ঘমেয়াদী লাভের উন্নতির জন্য ব্যয়ের ভিত্তি অপ্টিমাইজ করা।

“এর মধ্যে রয়েছে কম, লাভজনক পাইকারি অ্যাকাউন্টের উপর ফোকাস করার জন্য এর পাইকারি ক্রিয়াকলাপে উল্লেখযোগ্য পরিবর্তনগুলি বাস্তবায়ন করা এবং খরচ কমাতে এবং লিড টাইম সংক্ষিপ্ত করার জন্য গ্রুপের শেষ থেকে শেষ পণ্য প্রক্রিয়াকে উন্নত ও সহজ করা।”

দ্বারা প্রকাশিত একটি প্রতিবেদনের পর জুলেসের মন্তব্য এসেছে সানডে টাইমস গতকাল দাবি করেছে যে গ্রুপটি জীবনযাত্রার ব্যয়ের সংকটের মধ্যে একটি নগদ লাইফলাইন চাইছে।

তার মে আপডেটে, জুলেস বলেছে যে এটি ব্যবসাকে সহজীকরণ এবং এর খরচ বেস অপ্টিমাইজ করার জন্য তার কৌশলগত পরিকল্পনার বিরুদ্ধে “ভাল অগ্রগতি” করছে, যার মধ্যে একটি চীন সরবরাহ বেস থেকে তার লিভারেজ কমানো এবং এর পাইকারি মডেল হ্রাস করা সহ।

মধ্যে 4 মে ফাইলিংগ্রুপটি তার সিইও নিক জোনসের প্রস্থানের ঘোষণাও করেছে।

সম্পর্কিত কোম্পানি







Source link