Inditex ন্যানোলোজ ‘ট্রি-ফ্রি’ লাইওসেলের জন্য চুক্তি স্বাক্ষর করেছে

24


এমওইউ-এর অধীনে, জারার মালিক ন্যানোলোজ লিমিটেড এবং স্প্যানিশ খুচরা কোম্পানি ইন্ডিটেক্স, “গাছ-মুক্ত” (এবং/বা মিশ্রিত) নুলারবার লাইওসেল নমুনাগুলির অ-এক্সক্লুসিভ ডেলিভারিতে সম্মত হয়েছে থেকে কোম্পানির বর্তমান পাইলট প্রোগ্রাম বিড়লা সেলুলোজ সহ।

পণ্য বিকাশের পাইলট পর্যায়ে, ন্যানোলোস ইনডিটেক্সের সাথে কাজ করবে, পরীক্ষা এবং প্রোটোটাইপিংয়ের জন্য বিভিন্ন উপকরণের নমুনা সরবরাহ করবে, যাতে ন্যানোলোস মূল্যবান বাণিজ্যিক প্রতিক্রিয়া লাভ করে।

ইতিমধ্যে, Inditex এর বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে ব্যবহারের সম্ভাব্যতা নির্ধারণ করতে কোম্পানির উপকরণগুলিতে প্রাথমিক অ্যাক্সেসের অনুমতি দেওয়া হয়েছে।

নুলারবার লাইওসেলকে সিল্কের চেয়ে সূক্ষ্ম এবং প্রচলিত লাইওসেলের তুলনায় উল্লেখযোগ্যভাবে শক্তিশালী বলা হয় যা ঐতিহ্যগতভাবে কাঠের সজ্জা থেকে উত্পাদিত হয়। ন্যানোলোজ খাদ্য ও কৃষি শিল্প থেকে বিভিন্ন প্রবাহের উপর ভিত্তি করে ফাইবার বৃদ্ধির জন্য একটি পরিবেশ-বান্ধব গাঁজন প্রক্রিয়া ব্যবহার করে।

উপকরণের প্রাথমিক নমুনা বিনা খরচে Inditex-এ সরবরাহ করা হবে। ফাইবারে মাইক্রোবিয়াল সেলুলোজের শতাংশ, এটি ফাইবার, সুতা বা ফ্যাব্রিক হিসাবে সরবরাহ করা হয় কিনা এবং রঞ্জনবিদ্যার সাথে সম্পর্কিত যে কোনও খরচের মতো কারণগুলির উপর ভিত্তি করে পরবর্তী বৃহত্তর পরিমাণে উপকরণগুলি সেই সময়ে পারস্পরিকভাবে সম্মত হওয়া মূল্যে সরবরাহ করা হবে। এবং সমাপ্তি।

Nanollose বলেছেন Inditex এর সাথে MOU হল “ফ্যাশন এবং টেক্সটাইল শিল্পে টেকসই সমাধানের জন্য উল্লেখযোগ্য আগ্রহ এবং চাহিদা, এবং ন্যানোলোস যে টেকসই উদ্ভাবনগুলি অফার করে তা খুঁজে বের করতে এবং সমর্থন করার জন্য Inditex-এর মতো শিল্প নেতাদের ইচ্ছা ও প্রতিশ্রুতি নির্দেশ করে৷ ”

মে মাসে, Inditex ইনফিনিটেড ফাইবার কোম্পানির সাথে তিন বছরের সরবরাহ চুক্তি স্বাক্ষর করেছে। Inditex ইনফিনিটেড ফাইবার কোম্পানির বার্ষিক ভবিষ্যত উৎপাদনের পরিমাণের 30% কিনতে প্রতিশ্রুতিবদ্ধ Infinna, একটি টেক্সটাইল ফাইবার যা 100% টেক্সটাইল বর্জ্য থেকে তৈরি করা যেতে পারে, একটি চুক্তিতে যার মূল্য EUR100m (US$107m)।

সংশ্লিষ্ট কোম্পানি







Source link