Hugo Boss ইতিহাসের সবচেয়ে শক্তিশালী Q2-এ FY দৃষ্টিভঙ্গি বাড়িয়েছে

34


পুরো বছরের জন্য হুগো বসের দৃষ্টিভঙ্গি এখন আগের বছরের সময়ের তুলনায় দ্বিতীয় ত্রৈমাসিকে কারেন্সি-অ্যাডজাস্টেড গ্রুপ সেলের প্রাথমিক 34% বৃদ্ধির পিছনে গ্রুপ বিক্রয়ের 20-25% বৃদ্ধি অন্তর্ভুক্ত করে।

গ্রুপ কারেন্সিতে, রাজস্ব দ্বিতীয় ত্রৈমাসিকে 40% বেড়ে EUR878m হয়েছে, এক বছর আগের EUR629m তুলনায়, যা হুগো বসের ইতিহাসে সবচেয়ে শক্তিশালী দ্বিতীয় ত্রৈমাসিকে চিহ্নিত করেছে৷

ইউরোপে, মুদ্রা সামঞ্জস্যপূর্ণ বিক্রয় বছরে 41% বৃদ্ধি পেয়েছিল, যাকে গোষ্ঠীটি 36% এর একটি শক্তিশালী তিন-বছর-স্ট্যাক বৃদ্ধি বলে অভিহিত করে, যেখানে সমস্ত প্রধান বাজারের অবদান রয়েছে। আমেরিকাতে, হুগো বস মুদ্রা-সংযোজিত বিক্রয় বৃদ্ধির 45% বছর-পর-বছর, তিন বছরের-স্ট্যাক বৃদ্ধির পরিমাণ 38%।

এশিয়া/প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে, মুদ্রা-সামঞ্জস্যপূর্ণ রাজস্ব আগের বছরের স্তরের সমান ছিল। দক্ষিণ পূর্ব এশিয়া এবং প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্বি-সংখ্যার বৃদ্ধি চীনে বিক্রয় হ্রাসের জন্য ক্ষতিপূরণ দিয়েছে, যা মূলত দ্বিতীয় ত্রৈমাসিকের বেশিরভাগ সময় জুড়ে কোভিড-সম্পর্কিত অস্থায়ী দোকান বন্ধের প্রতিফলন করে।

পূর্ববর্তী বছরের সময়কাল থেকে একটি বিশেষভাবে শক্তিশালী তুলনা ভিত্তির বিপরীতে থাকা সত্ত্বেও, মোট ডিজিটাল মুদ্রা-সামঞ্জস্যপূর্ণ বিক্রয় 11% বেড়েছে। ইট-এবং-মর্টার খুচরোতে থাকাকালীন, হুগো বস দ্বিগুণ-অঙ্কের বিক্রয় উন্নতি রেকর্ড করেছে, আগের বছরের তুলনায় রাজস্ব 38% বেশি।

প্রাথমিক ভিত্তিতে, অপারেটিং মুনাফা (EBIT) এর পরিমাণ ছিল EUR100m, আগের বছরের স্তরের EUR42million এর উপরে। হুগো বস বলেছেন যে বৃদ্ধি প্রধানত শক্তিশালী গ্রুপ বিক্রয় উন্নয়নের পাশাপাশি পূর্ণ-মূল্য বিক্রয়ের সামগ্রিক উচ্চ শেয়ার দ্বারা চালিত গ্রস মার্জিনে লক্ষণীয় উন্নতি প্রতিফলিত করে।

দ্বিতীয় ত্রৈমাসিকে এটি শক্তিশালী শীর্ষ এবং নীচের-লাইনের পারফরম্যান্সের আলোকে, তবে চলমান সামষ্টিক অর্থনৈতিক অনিশ্চয়তাকেও বিবেচনায় নিয়ে, হুগো বস চলতি অর্থবছরের জন্য তার দৃষ্টিভঙ্গি উত্থাপন করেছে। এটি এখন আশা করছে 2022 অর্থবছরে গ্রুপ বিক্রয় 20-25% এর মধ্যে EUR3.3bn-EUR3.5bn এর মধ্যে একটি নতুন রেকর্ড স্তরে বৃদ্ধি পাবে। এই আপ থেকে EUR3.1bn-EUR3.2bn এর মধ্যে 10-15% বৃদ্ধির পূর্ব নির্দেশিকা.

2022 সালে EBIT এখন 25-35% থেকে EUR285m-EUR310m এর মধ্যে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে, আগের পূর্বাভাস EUR250m-EUR285m থেকে।

গত মাসে, Frasers Group Hugo Boss-এ তার অংশীদারিত্ব বাড়িয়েছে 26% এই বছরের শুরুতে আগের দুটি বৃদ্ধি অনুসরণ করে।

Hugo Boss তার সম্পূর্ণ দ্বিতীয় ত্রৈমাসিক 2022 এর ফলাফল 3 আগস্ট প্রকাশ করবে।

সম্পর্কিত কোম্পানি







Source link