Hirestreet টাই-আপের সাথে সিম্পলি বি রেন্টাল গেমে প্রবেশ করে

30


Hirestreet-এ উপলব্ধ ভাড়া সম্পাদনাটি 23টি মহিলাদের পোশাকের টুকরো দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে সিম্পলি বি-এর নিজস্ব লেবেল বর্তমান সিজনের সবচেয়ে বেশি বিক্রি হওয়া কিছু পোশাক এবং একটি ব্রাইডাল ড্রেস যা বর্তমানে GBP220 (US$259) এ খুচরা বিক্রি হয়। সম্পাদনাটি 10 ​​থেকে 32 পর্যন্ত আকারের একটি অন্তর্ভুক্ত পরিসরে উপলব্ধ।

Simply Be-তে এই জামাকাপড়ের খুচরা মূল্য GBP55 থেকে শুরু হয় এবং GBP220 পর্যন্ত প্রসারিত হয়, তাই সম্পাদনা এই জনপ্রিয় আইটেমগুলিকে আরও মহিলাদের দ্বারা পরিধান করতে সক্ষম করবে কারণ গ্রাহকরা এখন Hirestreet-এ মাত্র GBP14 থেকে চার দিনের জন্য কাপড় ভাড়া নিতে পারবেন৷

এন ব্রাউন বলেছেন যে এটির প্রথম ভাড়ার সম্পাদনার সূচনা হল তার বিস্তৃত স্থায়িত্ব কৌশল, টেকসই-এর আরেকটি গুরুত্বপূর্ণ মাইলফলক, যার মাধ্যমে গ্রুপটি টেকসইতা চালনা করে এবং নির্গমন হ্রাস করে একটি অর্থবহ প্রভাব তৈরি করার চেষ্টা করে৷ একটি ভাড়া সম্পাদনার প্রবর্তন এর পণ্যগুলির আয়ু বাড়াতে এবং গ্রাহকদের সার্কুলারিটি গ্রহণ করতে উত্সাহিত করতে সহায়তা করবে৷

এন ব্রাউনের গ্রুপ সোর্সিং, সাসটেইনেবিলিটি, কোয়ালিটি এবং ফিট ডিরেক্টর অ্যাঞ্জেলা গাসকেল বলেছেন: “আমরা ফ্যাশন শিল্পের মেক-ইউজ-ডিসপোজ কালচার থেকে দূরে সরে যেতে চাই এবং সার্কুলারিটি আলিঙ্গন করতে চাই, যেখানে পণ্যগুলি টেকসইভাবে তৈরি করা হয়, দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয়। সময়, এবং তারপর পুনরায় ব্যবহার বা পুনর্ব্যবহৃত। আমরা জানি আমাদের গ্রাহকরাও আরও বৃত্তাকার হতে চান, যে কারণে Hirestreet-এর সাথে অংশীদারিত্ব সিম্পলি বি-এর জন্য সত্যিই একটি উত্তেজনাপূর্ণ পদক্ষেপ। এছাড়াও আমরা Hirestreet-এর মাধ্যমে নতুন গ্রাহকদের কাছে আমাদের পোশাক অফার করতে সক্ষম হব, যেখানে সম্পাদনার মধ্যে অফারে থাকা মানসম্পন্ন টুকরোগুলির মাধ্যমে আমাদের দক্ষতাকে ফিট করে দেখাতে পারব।”

ইসাবেলা ওয়েস্ট, হিরেস্ট্রিটের সিইও বলেছেন: “সাধারণভাবে এমন পোশাক তৈরিতে বিশেষজ্ঞ হন যা মহিলাদের আশ্চর্যজনক বোধ করে। চাটুকার ডিজাইনের উপর তাদের ফোকাস এবং তারা ফিট করার ক্ষেত্রে যে ব্যতিক্রমী কাজ করেছে তা তাদের নিখুঁত ভাড়া অংশীদার করে তোলে।”

এই বছরের শুরুর দিকে, ওসিস বুহুর মালিকানার অধীনে হিরেস্ট্রিটের সাথে ভাড়ায় একটি অভিযান করেছিল।

সম্পর্কিত কোম্পানি







Source link