Frasers Group GBP20m মিসগাইডেড অধিগ্রহণের সাথে পিওরপ্লেতে প্রবেশ করেছে

36


লন্ডন স্টক এক্সচেঞ্জে একটি ফাইলিংয়ে, ফ্রেসারস গ্রুপ, যা সহ ব্র্যান্ডগুলির মালিক হুগো বসHouse of Fraser and Sports Direct, বলছে যে এটি অনলাইন ফাস্ট-ফ্যাশন খুচরা বিক্রেতা, Missguided Limited-এর কিছু বুদ্ধিবৃত্তিক সম্পত্তি অর্জন করেছে, মেননেস লিমিটেড এবং মিসগাইডেড (আইপি) লিমিটেড, যেটি সবাই 30 মাএ প্রশাসনে প্রবেশ করেছেy, GBP20m (US$25.2m) নগদ বিবেচনার জন্য।

বিবৃতিটি ব্যাখ্যা করে যে সমাপ্তির পরে, ব্যবসাটি প্রায় আট সপ্তাহের জন্য একটি ক্রান্তিকালীন চুক্তির অধীনে প্রশাসক দ্বারা পরিচালিত হবে। এই সময়কাল শেষ হয়ে গেলে, ফ্রেসারস গ্রুপ গ্রুপের মধ্যে একটি স্বতন্ত্র ব্যবসা হিসাবে Missguided পরিচালনা করতে চায়।

প্রধান নির্বাহী মাইকেল মারে এক বিবৃতিতে বলেছেন, Frasers Group দ্রুত-ফ্যাশন ব্র্যান্ডের জন্য একটি দীর্ঘমেয়াদী ভবিষ্যত সুরক্ষিত করতে পেরে আনন্দিত এবং বিশ্বাস করে যে এটি Frasers Group এর প্ল্যাটফর্মের শক্তি এবং স্কেল এবং অপারেশনাল শ্রেষ্ঠত্ব থেকে উপকৃত হবে।

তিনি যোগ করেছেন: “মহিলাদের ফ্যাশনের সাম্প্রতিক প্রবণতাগুলির জন্য মিসগাইডেডের ডিজিটাল-প্রথম পদ্ধতি বিস্তৃত ফ্রেজার গ্রুপে অতিরিক্ত দক্ষতা নিয়ে আসবে।”

অধিগ্রহণের খবর কোম্পানি ঘোষণা অনুসরণ করে প্রশাসকদের হাতে পড়ে রবিবার (30 মে) রাতে।

ড্যান স্মিথ, ড্যানিয়েল বাটারস এবং টেনিওর বেঞ্জো ডাইম্যান্ট কোম্পানির জন্য যৌথ প্রশাসক নিযুক্ত হন বন্ধ-আপ আবেদন পোশাক সরবরাহকারীদের দ্বারা যারা লক্ষ লক্ষ পাউন্ড পাওনা।

মিসগাইডেড 2009 সালে নীতিন পাসি দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল এবং প্রায় 3 মিলিয়ন গ্রাহক হয়েছে, তবে পাসি গত মাসে প্রধান নির্বাহী হিসাবে তার ভূমিকা থেকে পদত্যাগ করেছেন এবং কোম্পানিটি “কৌশলগত বিকল্পগুলি অন্বেষণ” করার জন্য টেনিওকে একজন বিনিয়োগকারী হিসাবে নিয়োগের পাশাপাশি 63টি চাকরি কাটাচ্ছে বলে বোঝা গেছে।

গত শরতে, অনলাইন খুচরা বিক্রেতাকে পতনের হাত থেকে রক্ষা করা হয়েছিল যখন বিনিয়োগ সংস্থা অ্যাপোলোর দ্বারা সমর্থিত খুচরা বিনিয়োগকারী অল্টেরি পদার্পণ করেছিল৷ আলটেরি একটি পরিবর্তন পরিকল্পনার অংশ হিসাবে ডিসেম্বরে রিডান্ড্যান্সি ঘোষণা করেছিল৷

বুহুকে ফাস্ট-ফ্যাশন খুচরা বিক্রেতার প্রতি আগ্রহী পক্ষগুলির মধ্যে একটি বলে জানা গেছে, তবে গ্লোবালডেটা পোশাক বিশ্লেষক ডার্সি জুপ বলেছেন ফ্রেসারস গ্রুপের এই পদক্ষেপটি একটি ‘পান্ট গ্রহণযোগ্য’।

তিনি ব্যাখ্যা করেছেন: “ফ্রেজার্স গ্রুপ তার মিসগাইডেড অধিগ্রহণের সাথে একটি নতুন দিকনির্দেশনা নেবে, কারণ অনলাইন খুচরা বিক্রেতার মূল্য গ্রুপের সাধারণ খেলাধুলা এবং প্রিমিয়াম ফ্যাসিয়াস থেকে একটি পরিষ্কার বিমুখতা। যাইহোক, মাত্র GBP20m এর জন্য এর আইপি কেনা অবশ্যই একটি পান্ট গ্রহণযোগ্য, বিশেষ করে যদি Frasers মিসগাইডেডের তরুণ শ্রোতাদের পুনরুদ্ধার করতে এবং ব্র্যান্ডটিকে আবারো প্রতিযোগিতামূলক করতে তার অপারেশনাল স্কেলকে কাজে লাগাতে পারে।”

জুপ আরও বিশ্বাস করে যে একটি স্বতন্ত্র ব্র্যান্ড হিসাবে Missguided পরিচালনা করা একটি বুদ্ধিমান পদক্ষেপ, কারণ এর তরুণ লক্ষ্য দর্শকরা হাউস অফ ফ্রেজারের মতো অন্যান্য ফ্যাসিয়াতে কেনাকাটা করতে আগ্রহী হবে না।

তিনি যোগ করেছেন: “যদিও গ্রুপটি সাধারণত মাল্টিচ্যানেল অপারেশন চালায়, এটি মিসগাইডেডের শারীরিক খুচরা বিক্রেতার আগের ব্যর্থ প্রচেষ্টা থেকে স্পষ্ট যে এটি ব্র্যান্ডের জন্য বিবেচনা করা উচিত নয়, তবে নির্বাচিত Asda স্টোরগুলিতে এর ছাড় অব্যাহত রাখা থেকে চাহিদা ক্যাপচার করার একটি ভাল উপায় হবে। সুবিধা-সন্ধানী ভোক্তারা।”

Jupp এছাড়াও নির্দেশ করে যে Frasers এর জন্য Missguided এর মূল অনলাইন প্রস্তাবকে শক্তিশালী করা এবং এর পণ্যগুলি প্রবণতা-নেতৃত্বপূর্ণ এবং প্রতিযোগিতামূলক মূল্যের নিশ্চিত করা অত্যাবশ্যক।

তিনি বলেছেন: “যুক্তরাজ্যে মুদ্রাস্ফীতি বৃদ্ধির সাথে, মিসগাইডেডদের জন্য এমন তরুণ ভোক্তাদের ক্যাপচার করার একটি সুযোগ রয়েছে যারা পোশাক ক্রয় চালিয়ে যেতে আগ্রহী কিন্তু ট্রেড করতে হবে।”

ফ্রেজার গ্রুপ, যা ডিপার্টমেন্ট স্টোর হাউস অফ ফ্রেজার এবং ফ্ল্যানেলস এবং স্পোর্টস ডিরেক্ট স্পোর্টস ডিরেক্ট সহ বেশ কয়েকটি খুচরা বিক্রেতার মালিক। অনলাইন খুচরা বিক্রেতা স্টুডিও রিটেল লিমিটেড এই বছরের ফেব্রুয়ারিতে একটি GBP26.8m চুক্তিতে তার তালিকাভুক্ত হয়েছে।

সেই সময়ে জারি করা একটি কোম্পানির বিবৃতিতে বলা হয়েছে: “যেহেতু ফ্রেসারস গ্রুপ একটি নমনীয় পরিশোধের প্রস্তাব সহ তার গ্রাহকের যাত্রাকে উন্নত করতে চায়, তাই SRL-এর অধিগ্রহণ ফ্রেসারস গ্রুপকে দক্ষতা এবং সমন্বয় প্রদান করবে যা এই উচ্চাকাঙ্ক্ষাকে ত্বরান্বিত করবে।”

Frasers Group এছাড়াও এই বছরের জানুয়ারিতে স্পোর্টস পাদুকা খুচরা বিক্রেতা Footasylum অধিগ্রহণে আগ্রহ নিয়েছিল বলে জানা গেছে।

সংশ্লিষ্ট কোম্পানি







Source link