FibreTrace, Säntis Textiles গ্লোবাল ট্রেসেবল ফাইবার প্রযুক্তির অংশীদার

14


FibreTrace আশা করে যে গ্লোবাল কোম্পানি Säntis Textiles এর সাথে এর নতুন অংশীদারিত্ব এটিকে পুনর্ব্যবহারযোগ্য এবং বৃত্তাকার টেক্সটাইল সমাধানের জন্য নেতৃস্থানীয় শারীরিক এবং ডিজিটাল স্বচ্ছতা সমাধান হতে সক্ষম করবে।

ইতিমধ্যে, Säntis Textiles তার RCO100 ফাইবার, সুতা এবং কাপড়ের জন্য একটি অনন্য সনাক্তযোগ্য আইডি তৈরি করতে অংশীদারিত্ব ব্যবহার করার পরিকল্পনা করেছে। RCO100 প্রযুক্তি প্রাক-ভোক্তা শিল্প বর্জ্য এবং ভোক্তা-পরবর্তী তুলা পোশাকের বর্জ্য গ্রহণ করে রাসায়নিক প্রক্রিয়া বা পুনর্জন্মকৃত ফাইবার ব্যবহার ছাড়াই 100% পুনর্ব্যবহারযোগ্য সুতা তৈরি করে।

সহযোগিতার মূলে রয়েছে উভয় কোম্পানির দৃষ্টিভঙ্গির মধ্যে গুণমান এবং অখণ্ডতা, ভবিষ্যত প্রমাণ সরবরাহ চেইনে এবং শেষ-ভোক্তাকে একটি স্বচ্ছ এবং টেকসই সরবরাহ শৃঙ্খল বেছে নেওয়ার সুযোগ দেওয়ার জন্য।

Säntis Textiles ক্রিয়েটিভ ডিরেক্টর অ্যানাবেল হুটার ব্যাখ্যা করেছেন: “বিশ্বব্যাপী ব্র্যান্ডের ক্ষুধা বৃদ্ধির সাথে সাথে আরো সার্কুলার পন্থা অবলম্বন করতে চায়, আমরা ভবিষ্যতের বৃহত্তর ভালোর জন্য শিল্পের দীর্ঘায়ু বৃদ্ধির পাশাপাশি গ্রহের জন্য চলমান পদক্ষেপগুলিকে সমর্থন করতে আগ্রহী। প্রজন্ম আমাদের বৃদ্ধির কৌশলের একটি মূল অংশ হল আমাদের একজাতীয় পুনর্ব্যবহারযোগ্য প্রযুক্তি, RCO100-এর জন্য ফাইবার ট্রেসিং প্রযুক্তির বিকাশ, তাই আমরা FibreTrace-এর সাথে কাজ করতে পেরে আনন্দিত, যারা এই ক্ষেত্রের নেতাদের সাহায্য করার জন্য। এই প্রকল্পটি, অন্য অনেকের সাথে, টেক্সটাইল সার্কুলার সমাধানগুলির ভবিষ্যত গঠনে সহায়তা করবে।”

FibreTrace প্রধান অপারেটিং অফিসার ক্রিসপিন আর্জেনটো যোগ করেছেন: “FibreTrace-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে, Säntis Textiles তার অগ্রগামী RCO100 পণ্যগুলির জন্য পুনর্ব্যবহৃত ফিডস্টক থেকে চূড়ান্ত পোশাক পর্যন্ত সম্পূর্ণ উত্পাদন প্রক্রিয়া জুড়ে সম্পূর্ণ স্বচ্ছতার দিকে একটি সাহসী প্রথম পদক্ষেপ নিয়েছে৷ FibreTrace ডিজিটাল এবং শারীরিক স্বচ্ছতা সমাধানের শক্তি ব্যবহার করে, Säntis Textiles টেক্সটাইলের বৃত্তাকার ভবিষ্যতের পরিমার্জন করবে।”

FibreTrace-এর প্রযুক্তির লক্ষ্য হল ব্র্যান্ডগুলিকে তাদের সাপ্লাই চেইন থেকে কাঁচা ফাইবার সোর্সিং থেকে সঞ্চয় করার জন্য, ভৌত এবং ডিজিটাল প্রযুক্তির সমন্বয়ে অতুলনীয় বুদ্ধিমত্তা প্রদানের জন্য একটি সম্পূর্ণ দৃশ্য দেওয়া। এটিকে সম্পূর্ণ টেক্সটাইল সাপ্লাই চেইনের মাধ্যমে অবিনশ্বর বলা হয়, নিরীক্ষাযোগ্য এবং রিয়েল-টাইমে সনাক্ত করা যায়, যার মানে এটি ব্র্যান্ডের দাবি যাচাই করতে, বিশ্বাস তৈরি করতে এবং শেষ-ভোক্তাকে জড়িত করতে পারে।

Säntis Textiles বাজারে দীর্ঘমেয়াদী স্থিতিস্থাপকতা বিকাশ করছে এবং একটি বৃত্তাকার টেক্সটাইল অর্থনীতির সুবিধা এবং এর RCO100 প্রযুক্তি ব্যবহার করে পুনর্ব্যবহৃত প্রযুক্তির মাধ্যমে কী অর্জন করা যেতে পারে সে বিষয়ে গ্রাহকদের শিক্ষাকে সমর্থন করছে।

এই বছরের শুরুতে FibreTrace পলিয়েস্টার বিশেষজ্ঞ, ICI পাকিস্তান লিমিটেডের সাথে টেরিলিন ক্লিন-এ অংশীদারিত্ব করেছে, যাকে পাকিস্তানের “প্রথম” 100% rPET ফাইবার হিসাবে বর্ণনা করা হচ্ছে।

সংশ্লিষ্ট কোম্পানি







Source link