Asos দ্বিতীয় সার্কুলার সংগ্রহ এবং পুনঃবিক্রয় দল উন্মোচন

48


নতুন বৃত্তাকার নকশা সংগ্রহে 40 টিরও বেশি পণ্য রয়েছে যা Asos-এর সার্কুলার ডিজাইনের মানদণ্ড পূরণ করে এবং সবই পুনর্ব্যবহারযোগ্য, পুনর্নবীকরণযোগ্য বা উদ্ভাবনী উপকরণ থেকে তৈরি।

এদিকে, Asos বলছে পোশাকের রিসেল সার্ভিস থ্রিফ্ট+ এর সাথে এর ট্রায়াল পার্টনারশিপ কাপড়ের আয়ু বাড়াতে সাহায্য করবে। এই পদক্ষেপটি গ্রাহকদের ক্রেডিট অর্জনের জন্য প্রাক-প্রিয় পোশাক বিক্রি করতে দেয় যা তারা থ্রিফ্ট+-এ ব্যয় করতে, দাতব্য দান করতে বা Asos ভাউচার হিসাবে রিডিম করতে পারে, যা Asos এর 2030 ফ্যাশন উইথ ইন্টিগ্রিটি কৌশল এবং লক্ষ্য সহ এর মূল স্তম্ভগুলির দিকে আরও একটি পদক্ষেপ চিহ্নিত করে। আরো সার্কুলার হতে.

বৃত্তাকার নকশা সংগ্রহের প্রতিটি শৈলী Asos-এর বৃত্তাকার নকশার মানদণ্ড পূরণ করে, যা একটি বৃত্তাকার ফ্যাশন অর্থনীতির জন্য এলেন ম্যাকআর্থার ফাউন্ডেশনের দৃষ্টিভঙ্গির উপর ভিত্তি করে। এর অংশ হিসাবে, সংগ্রহের সমস্ত পণ্য পুনর্ব্যবহৃত, পুনর্নবীকরণযোগ্য বা উদ্ভাবনী উপকরণ থেকে তৈরি করা হয়।

উপরন্তু, সমস্ত ডেনিম এলেন ম্যাকআর্থার ফাউন্ডেশনের জিন্স রিডিজাইন প্রজেক্টের প্রতি Asos-এর প্রতিশ্রুতি পূরণ করে – নির্দেশিকাগুলির একটি সেট যা সার্কুলার ডেনিমের জন্য একটি উচ্চাভিলাষী শিল্প মান প্রদান করে। কিছু পণ্য ডিজিটাল 3D প্রযুক্তি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে যা ডিজাইন প্রক্রিয়ায় নমুনা তৈরির প্রয়োজনীয়তা হ্রাস করে।

অ্যাসোসের বাণিজ্যিক নকশা এবং ভিজ্যুয়াল ডিরেক্টর ভ্যানেসা স্পেন্স বলেছেন, একটি সফল বাণিজ্যিক ভবিষ্যত পেতে, ফ্যাশন শিল্পকে টেকসই এবং বৃত্তাকার উভয়ই হতে হবে।

“গত কয়েক বছর ধরে, আমরা আমাদের অংশীদার এবং বিশেষজ্ঞদের সাথে কাজ করে চলেছি যাতে আমরা আরও বেশি বৃত্তাকার হতে পারি – আমাদের নতুন 2030 ফ্যাশনের একটি সততা লক্ষ্যের সাথে। আমাদের দ্বিতীয় বৃত্তাকার নকশা সংগ্রহের সূচনা, যা উদ্ভাবনী নতুন উপকরণ ব্যবহার করে এবং আমাদের সার্কুলার ডিজাইনের মানদণ্ডকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যায়, এটি আমাদের জন্য একটি দুর্দান্ত মুহূর্ত কারণ আমরা এই ক্ষেত্রে আমাদের দক্ষতার বিকাশ চালিয়ে যাচ্ছি।

“অবশ্যই, ডিজাইন হল বৃত্তাকার ধাঁধার একটি অংশ – এবং সত্যিকারের বৃত্তাকার হতে হলে, পণ্যগুলিকে অবশ্যই সার্কুলার সিস্টেমের মধ্য দিয়ে যেতে হবে এবং সেইসাথে আমাদের বৃত্তাকার ডিজাইনের মানদণ্ড পূরণ করতে হবে৷ যদিও পুনঃবিক্রয় হল এমন একটি ব্যবস্থা, আমরা আজ থ্রিফট+ এর সাথে যৌথভাবে একটি নতুন ট্রায়াল চালু করতে পেরে গর্বিত, যাতে পণ্যের আয়ু বাড়ানোর জন্য সহজে এবং সুবিধাজনকভাবে পুনরায় বিক্রি করা যায়।”

2020 সালের সেপ্টেম্বরে Asos-এর পূর্ববর্তী সার্কুলার ডিজাইনের সংগ্রহের উপর ভিত্তি করে সংগ্রহটি তৈরি করা হয়েছে। যদিও 2020-এর সংগ্রহে Asos-এর সার্কুলার ডিজাইন শিক্ষা কার্যক্রমের মাধ্যমে অগ্রসর হওয়া অল্প সংখ্যক দল জড়িত ছিল, Asos জুড়ে প্রতিটি বাণিজ্যিক দল পণ্য তৈরিতে জড়িত ছিল। সংগ্রহ আজ চালু হচ্ছে, খুচরা বিক্রেতার দল জুড়ে সার্কুলার ডিজাইন শিক্ষার বিস্তৃত রোলআউটকে প্রতিফলিত করে।

এটি 2021 সালের নভেম্বরে প্রকাশনার অনুসরণ করে Asos সার্কুলার ডিজাইন হ্যান্ডবুকএকটি 112-পৃষ্ঠার ইন্টারেক্টিভ রিসোর্স যা লন্ডন কলেজ অফ ফ্যাশনের সেন্টার ফর সাসটেইনেবল ফ্যাশনের সাথে একত্রে তৈরি করা হয়েছে যাতে Asos টিম এবং বহিরাগত ডিজাইনার, ছাত্র এবং ফ্যাশন ব্র্যান্ডগুলিকে বৃত্তাকার অর্থনীতিকে সমর্থন করে এমন ফ্যাশন পণ্যগুলি ডিজাইন এবং তৈরি করতে সহায়তা করে৷

সংশ্লিষ্ট কোম্পানি







Source link