Asics ‘বিশ্বের সবচেয়ে হালকা’ CO2E স্নিকার নিয়ে এসেছে

15


Asics Gel-Lyte III 1.95 sneaker হল পণ্যের জীবনচক্রের সমস্ত পর্যায়ে নির্গমন কমাতে Asics-এর দশ বছরেরও বেশি গবেষণা ও উন্নয়নের ফলাফল।

জেল-লাইট III CM 1.95 মাত্র 1.95kg CO নির্গত করে2e এর জীবনচক্র জুড়ে এবং 2050 সালের মধ্যে নেট-শূন্য নির্গমন অর্জনের প্রতিশ্রুতিতে Asics এর একটি বড় লাফ।

স্নিকারের উদ্ভাবনের সিরিজগুলির মধ্যে একটি নতুন কার্বন-নেগেটিভ ফোম রয়েছে, যা এর মিডসোল এবং সকলাইনারের অংশ হিসাবে বৈশিষ্ট্যযুক্ত। আখ থেকে আংশিকভাবে প্রাপ্ত জৈব-ভিত্তিক পলিমারের ফিউশন থেকে তৈরি, এগুলি টেকসই উপায়ে উচ্চ-স্তরের আরাম এবং গুণমান সরবরাহ করতে একত্রিত হয়।

জুতার অন্যান্য মূল নকশার বিবরণের মধ্যে রয়েছে মূল উপরের উপাদানে পুনর্ব্যবহৃত এবং দ্রবণ-রঙযুক্ত পলিয়েস্টারের ব্যবহার এবং সক লাইনার জাল, যা Asics এর লক্ষ্য প্রতিফলিত করে 2030 সালের মধ্যে তার পলিয়েস্টারের 100% পুনঃব্যবহৃত উত্স থেকে সোর্স করবে। জুতাটিতে একটি নতুন বৈশিষ্ট্য রয়েছে। টেপ ব্যবহার করার কাঠামো যা কম উপাদান ব্যবহার সক্ষম করে, এবং 100% পুনর্নবীকরণযোগ্য শক্তি উত্পাদন পর্যায়ে ব্যবহৃত হয়।

মিনাকো ইয়োশিকাওয়া, সিনিয়র জেনারেল ম্যানেজার, Asics সাসটেইনেবিলিটি ডিভিশন বলেছেন: “Asics-এ আমরা দীর্ঘদিন ধরে গ্রহের উপর আমাদের প্রভাব কমাতে আমাদের ভ্যালু চেইনের মাধ্যমে আরও টেকসই পদ্ধতি অন্বেষণ এবং পরীক্ষা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। যদিও জেল-লাইট III CM 1.95 এই যাত্রায় একটি বিশাল উল্লেখযোগ্য মাইলফলক, এটি শুধুমাত্র শুরু। আমাদের উচ্চাকাঙ্ক্ষা এখন শেখার প্রয়োগ চালিয়ে যাওয়া এবং এই জুতার ব্লুপ্রিন্ট এমনভাবে তৈরি করা যা ভবিষ্যতে আরও বড় পরিসরে তৈরি করা যেতে পারে।

ইয়াসুহিতো হিরোতা, Asics CEO, বলেছেন: “Asics দীর্ঘদিন ধরে খেলাধুলা এবং মনের মধ্যে শক্তিশালী অন্তর্নিহিত সংযোগে বিশ্বাস করে। এই কারণেই আমরা আমাদের গ্রহের দীর্ঘমেয়াদী কার্যকারিতা নিশ্চিত করতে আমাদের অংশটি করতে প্রতিশ্রুতিবদ্ধ। এইভাবে আমরা নিশ্চিত করতে পারি যে ভবিষ্যত প্রজন্ম মনের উপর খেলাধুলার উত্থানমূলক প্রভাব অনুভব করতে পারে। একটি সুস্থ শরীরে একটি সুস্থ মন অর্জন করার জন্য, সর্বোপরি, আপনাকে এগিয়ে যাওয়ার জন্য একটি সুস্থ পৃথিবীর প্রয়োজন। সামনের রাস্তা হয়তো দীর্ঘ কিন্তু Gel-Lyte III CM 1.95 হল এই যাত্রায় আমাদের উদ্দেশ্যের সর্বশেষ বিবৃতি। আমরা আশা করি এটি 2050 সালের মধ্যে নেট-শূন্য নির্গমন অর্জনের পথে ক্রীড়া শিল্পে সত্যিকারের ইতিবাচক পরিবর্তনকে অনুপ্রাণিত করতে সহায়তা করবে।”

জেল Lyte III CM 1.95 স্নিকার AW 2023 থেকে asics.com-এ ইন-স্টোর এবং অনলাইনে কেনার জন্য ব্যাপকভাবে উপলব্ধ হবে।

এই বছরের শুরুর দিকে, Asics Corp কোম্পানির চিফ অপারেটিং অফিসার (COO) হিসাবে চার বছর মেয়াদের পরে ইয়াসুহিতো হিরোতাকে তার নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (CEO) হিসাবে নামকরণ করেছে।

সম্পর্কিত কোম্পানি







Source link