Aldo ‘সফলভাবে’ দেউলিয়াত্ব ফাইলিং পরে পুনর্গঠন

52


অ্যালডো 2020 সালের মে মাসে দেউলিয়াত্ব সুরক্ষার জন্য আবেদন করেছিল এবং কোভিড মহামারীর প্রাথমিক প্রভাব দ্বারা মারাত্মকভাবে প্রভাবিত অনেক খুচরা বিক্রেতার মধ্যে একজন ছিল।

2020 সালের সেপ্টেম্বরে, অ্যালডোর ইউকে পাদুকা বাহু ছিল বুশেল ইনভেস্টমেন্ট গ্রুপ দ্বারা অর্জিত (BIG), 150টি চাকরি বাঁচানো এবং পরবর্তী 12 মাসে ব্যবসা জুড়ে অতিরিক্ত 50টি ভূমিকা তৈরি করা।

Aldo, যা 100 টিরও বেশি দেশে কাজ করে এবং এই বছর ব্যবসায় তার পঞ্চাশতম বছর উদযাপন করে, বলে যে খবরটি কোম্পানির জন্য একটি নতুন অধ্যায়ের সূচনা করেছে৷

“এটি অত্যন্ত স্বস্তির সাথে যে আমরা এই প্রক্রিয়াটিকে আমাদের পিছনে রেখেছি, এবং উত্তেজনার সাথে আমরা এখন সামনের দিকে তাকিয়ে আছি। বিগত দুই বছরে আমরা যে কাজ এবং পুনর্গঠন করেছি তা আমাদেরকে একটি দৃঢ় ভিত্তি তৈরি করেছে যার ওপরে বাড়তে হবে, এবং আমরা আত্মবিশ্বাসী যে ভবিষ্যতে কী হবে। আমি এই অভূতপূর্ব সময়ে আমাদের সহযোগী, গ্রাহক এবং অংশীদারদের সমর্থন এবং আস্থার জন্য ধন্যবাদ জানাতে এই সুযোগটি নিতে চাই,” বলেছেন আলডো গ্রুপের সিইও ডেভিড বেনসাডাউন।

কোম্পানি নোট করে যে দেউলিয়া হওয়ার পরে তার পুনর্গঠনের সময় তার কার্যক্রম রক্ষণাবেক্ষণ করে, এটি তার আর্থিক মডেলকে দৃঢ় করতে, লাভের অগ্রাধিকার দিয়ে তার ক্রিয়াকলাপগুলিকে অপ্টিমাইজ করতে এবং একটি সাধারণ আপডেট হওয়া দৃষ্টিভঙ্গির চারপাশে তার দল এবং অংশীদারদের সমাবেশ করার জন্য একটি বড় রূপান্তরের সূচনা করেছিল।

“আলডো গ্রুপ 2.0 ক্ষীণ, আরও চটপটে এবং নমনীয়। এই বিস্তৃত আইনি এবং প্রশাসনিক প্রক্রিয়া থেকে, কোম্পানিটি শক্তিশালী এবং প্রবৃদ্ধি অর্জনের জন্য প্রস্তুত, “এটি বলে।

সম্পর্কিত কোম্পানি







Source link