হেলা অ্যাপারেল “প্রথম” মিশরে PACE প্রোগ্রাম প্রসারিত করতে

19


হেলা অ্যাপারেল হোল্ডিংস সম্প্রতি মিশরে তার উৎপাদন কেন্দ্রে সফলভাবে তার প্রথম ব্যক্তিগত অগ্রগতি এবং কেরিয়ার বর্ধিতকরণ (PACE) স্নাতক সমাপ্ত করেছে, PACE এর অধীনে 28 মিশরীয় দলের সদস্য এবং 13 জন মিশরীয় প্রশিক্ষককে প্রত্যয়িত করেছে। প্রশিক্ষক প্রোগ্রাম প্রশিক্ষণ.

হেলা বলেছেন যে অর্জনটি তার কৌশলগত গ্রাহক পিভিএইচ কর্প, ক্যালভিন ক্লেইন এবং টমি হিলফিগার ব্র্যান্ডের মালিকের সমর্থনে বিশ্বব্যাপী উদ্যোগের একটি যুগান্তকারী বিস্তৃতি চিহ্নিত করে৷

মূলত 2007 সালে চালু করা হয়, PACE একটি মৌলিক জীবন দক্ষতা প্রশিক্ষণ প্রোগ্রাম যা যোগাযোগ, সমস্যা সমাধান এবং সিদ্ধান্ত গ্রহণ, সময় এবং চাপ ব্যবস্থাপনা, আইনি ও আর্থিক সাক্ষরতা, সাধারণ এবং প্রজনন স্বাস্থ্য, এবং জল, স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধির মতো দক্ষতা উন্নত করার জন্য ডিজাইন করা হয়েছে। মহিলা পোশাক শ্রমিকদের মধ্যে। একটি সামাজিক পুঁজি-কেন্দ্রিক কোম্পানি হিসাবে, হেলার লক্ষ্য তার বিশ্বব্যাপী পদচিহ্ন জুড়ে সমস্ত দলের সদস্যদের PACE প্রোগ্রামে অ্যাক্সেস প্রদান করা।

“এই বছরের শুরুর দিকে মিশরে হেলার প্রথম উত্পাদন সুবিধার প্রতিষ্ঠা ছিল কোম্পানির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক, এবং আমি অত্যন্ত আনন্দিত যে আমরা মাত্র কয়েক মাসের মধ্যে PACE প্রোগ্রাম চালু করতে পেরেছি,” বলেছেন হেলার সিইও সনাথ অমরাতুঙ্গা বাচ্চাদের জামা. “আমাদের মিশরীয় দলের সদস্যদের মধ্যে এই উদ্যোগের জন্য উদ্দীপনা দেখে আমরা মুগ্ধ হয়েছি এবং প্রোগ্রামের মাধ্যমে অংশগ্রহণকারীরা কীভাবে তাদের জ্ঞান ও দক্ষতার বিকাশ ঘটিয়েছে তা দেখে আমি অত্যন্ত গর্বিত হয়েছি। একটি সামাজিক পুঁজি-কেন্দ্রিক কোম্পানি হিসাবে, আমরা গ্রুপ জুড়ে সমস্ত কর্মীদের জন্য সমান সুযোগ এবং সম্পদের অ্যাক্সেসে বিশ্বাস করি।”

প্রোগ্রামটি মিশরে 16 এপ্রিল 2022-এ শুরু হয়েছিল এবং ব্যবহারিক এবং তাত্ত্বিক সেশনের সংমিশ্রণের মাধ্যমে বাস্তবায়িত হয়েছিল। হেলা বলেছেন যে প্রোগ্রামে PVH-এর ক্রমাগত নির্দেশিকা প্রশিক্ষকদের স্থানীয় সাংস্কৃতিক প্রেক্ষাপটে তাদের পদ্ধতিগুলিকে মানিয়ে নিয়েছে এবং প্রতিটি ব্যক্তির জন্য মূল্য যুক্ত করেছে, তাদের জ্ঞান এবং বোঝার বৃদ্ধিতে সহায়তা করেছে তা নিশ্চিত করতে সহায়তা করেছে।

পিভিএইচ-এর সাথে অংশীদারিত্বে 2019 সালে হেলা গ্রুপের মধ্যে PACE প্রোগ্রামটি শুরু করা হয়েছিল এবং তারপর থেকে শ্রীলঙ্কা, ইথিওপিয়া এবং মিশরে প্রয়োগ করা হয়েছে। এটি নিকট ভবিষ্যতে কোম্পানীর কেনিয়ার উৎপাদন সুবিধায় আনা হবে এবং হেলার লক্ষ্য 2024 সালের মধ্যে 5,000 জনের বেশি গ্র্যাজুয়েটকে প্রত্যয়িত করা।

হেলা মিশরে তার সর্বশেষ কারখানায় কাজ শুরু করেছে এই বছরের শুরুতে, কলম্বো স্টক এক্সচেঞ্জে তার তালিকাভুক্তির উপসংহার অনুসরণ করে।

সম্পর্কিত কোম্পানি







Source link