সরবরাহ শৃঙ্খলের বিঘ্ন মোকাবেলায় মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন দূতের নাম

45


ইউএস ট্রান্সপোর্টেশন কমান্ডের প্রাক্তন কমান্ডার, লিয়ন্স জন পোর্কারির কাছ থেকে দায়িত্ব গ্রহণ করবেন এবং ইউএস ডিপার্টমেন্ট অফ ট্রান্সপোর্টেশন (ইউএসডিওটি), হোয়াইট হাউস ন্যাশনাল ইকোনমিক কাউন্সিল (এনইসি), বন্দর, রেল, ট্রাকিং এবং অন্যান্য বেসরকারী সংস্থাগুলির সাথে কাজ করবেন। ইউএস সাপ্লাই চেইন জুড়ে প্রতিবন্ধকতা মোকাবেলা চালিয়ে যেতে, পণ্য চলাচলের গতি বাড়াতে এবং মার্কিন পরিবারগুলির জন্য কম খরচে সহায়তা করতে।

বিগত বছর ধরে, বিডেন-হ্যারিস সাপ্লাই চেইন ডিসঅ্যাপশন টাস্ক ফোর্স অবিলম্বে সরবরাহ চেইন বাধাগুলি মোকাবেলা করতে এবং শেষ পর্যন্ত আরও স্থিতিস্থাপক, বিশ্বব্যাপী প্রতিযোগিতামূলক পণ্য চলাচলের চেইন তৈরি করতে দেশের বন্দর এবং বেসরকারি সংস্থাগুলির সাথে ব্যাপক প্রচার ও সম্পৃক্ততা গ্রহণ করেছে বলে জানা গেছে। 21 শতকের।

টাস্ক ফোর্স বন্দরগুলিতে যানজট কমাতে একটি কন্টেইনার থাকার ফি প্রস্তাব করার জন্য বন্দরগুলির সাথে কাজ করেছে, একটি চালু করেছে ট্রাকিং কর্ম পরিকল্পনা আরও ড্রাইভার নিয়োগ এবং ধরে রাখার জন্য, কৃষি রপ্তানিকারকদের সহায়তা করার সময় জাহাজ থেকে পণ্যগুলি দ্রুত তাক পর্যন্ত পৌঁছানোর জন্য অর্থায়ন করা পপ-আপ কন্টেইনার ইয়ার্ড, সরবরাহ চেইন অপারেটরদের 24/7 অপারেশনের দিকে নিয়ে যাওয়া, এবং একটি ডেটা-শেয়ারিং প্রচেষ্টা চালু করেছে, মালবাহী লজিস্টিক অপ্টিমাইজেশান কাজ করে (ফ্লো), টার্গেট, ফেডেক্স, ইউপিএস, ট্রু ভ্যালু, সমুদ্রের শিপার, পোর্ট এবং অতিরিক্ত স্টেকহোল্ডারদের সাথে শিপিং খরচ এবং শেষ পর্যন্ত স্টোরে ভোক্তা খরচ কমাতে।

“দূত জন পোর্কারি সাপ্লাই চেইনের প্রতিটি পর্যায়ে চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য একটি অসাধারণ কাজ করেছেন, এবং তার কর্মের কারণে পণ্যগুলি আরও দ্রুত এবং সাশ্রয়ীভাবে স্থানান্তরিত হয়েছে,” বলেছেন পরিবহন সচিব পিট বুটিগিগ, যিনি বন্দর এবং ট্রাকিং সমস্যাগুলিতে টাস্ক ফোর্সের নেতৃত্ব দেন। , অন্যদের মধ্যে.

“বিশ্বব্যাপী সরবরাহ চেইনগুলি ভঙ্গুর থাকবে যতক্ষণ না মহামারীটি বিশ্বজুড়ে বন্দর এবং কারখানাগুলিকে ব্যাহত করে চলেছে এবং আমেরিকান পরিবারের জন্য শিপিং বিলম্ব এবং খরচ কমাতে অনেক কাজ বাকি রয়েছে। আমরা কৃতজ্ঞ যে জেনারেল লিয়ন্স, পূর্বে ইউএস ট্রান্সপোর্টেশন কমান্ডের কমান্ডার, আমেরিকার সাপ্লাই চেইনকে শক্তিশালী করার জন্য সরকার, শ্রম এবং শিল্পের প্রতিটি স্তরে কাজ করে বন্দর এবং সরবরাহ চেইন দূতের ভূমিকা নেবেন।”

লিয়নস যোগ করেছেন: “বাইডেন-হ্যারিস প্রশাসন মহামারী থেকে পুনরুদ্ধার করার সাথে সাথে আমরা দেখেছি সরবরাহ শৃঙ্খল বাধাগুলি মোকাবেলায় প্রচুর অগ্রগতি করেছে। আমি আমাদের সাপ্লাই চেইনের তরলতা উন্নত করতে, শিপিং খরচ কমাতে এবং শেষ পর্যন্ত আমেরিকান জনগণের জন্য অর্থ সঞ্চয় করতে আমার হাতা গুটিয়ে নেওয়ার এবং শিল্প, শ্রম এবং বন্দর স্টেকহোল্ডারদের সাথে জড়িত থাকার জন্য উন্মুখ।

USDOT দীর্ঘমেয়াদে বলেছে, রাষ্ট্রপতির দ্বিপক্ষীয় অবকাঠামো আইনের বাস্তবায়ন সাপ্লাই চেইন অবকাঠামো উন্নত করতে মার্কিন বন্দর, রেলওয়ে, হাইওয়ে এবং পরিবহনের অন্যান্য পদ্ধতিতে প্রয়োজনীয় বিনিয়োগ করবে। মে মাসে, USDOT ডিপার্টমেন্টাল ইতিহাসে DOT-এর পোর্ট ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট প্রোগ্রাম (PIDP) থেকে সবচেয়ে বেশি বার্ষিক তহবিল ঘোষণা করেছে এবং এই বছরের শুরুতে আমেরিকান ইতিহাসে সামুদ্রিক মহাসড়কের জন্য সবচেয়ে বেশি অর্থায়নের ঘোষণা দিয়েছে।

একসাথে, এই ক্রিয়াগুলি অগ্রগতির দিকে নিয়ে যাচ্ছে, এটি উল্লেখ করেছে, এবং প্রস্তাবিত ফি থেকে লস অ্যাঞ্জেলেস এবং লং বিচ বন্দরে দীর্ঘস্থায়ী কন্টেইনারগুলি প্রায় 50% হ্রাস পেয়েছে। মার্কিন বন্দরগুলিতে প্রবেশের জন্য অপেক্ষারত মোট কন্টেইনার জাহাজের সংখ্যাও ফেব্রুয়ারির শুরুতে শীর্ষে যাওয়ার পর থেকে প্রায় 50% কমে গেছে – এমনকি মার্চ মাসে বেশিরভাগ বন্দরের জন্য কন্টেইনারযুক্ত আমদানি বেড়েছে।

মার্চে, 49টি ট্রেড অ্যাসোসিয়েশনের একটি দল একটি চিঠি পাঠিয়েছে মার্কিন প্রশাসনকে দেশের ব্যস্ততম বন্দরগুলিতে বিঘ্ন সৃষ্টি করার জন্য অনুরোধ করা।

সংশ্লিষ্ট কোম্পানি







Source link