লুলুলেমন 32% Q1 বিক্রয় বৃদ্ধিতে FY দৃষ্টিভঙ্গি বাড়িয়েছে

15


তার আর্থিক বছরের প্রথম তিন মাসের ফলাফলের প্রতিবেদন করে, ভ্যাঙ্কুভার-ভিত্তিক লুলুলেমন অ্যাথলেটিকা ​​বলেছে যে নেট বিক্রির পরিমাণ ছিল US$1.6bn, যা এক বছর আগের $1.2bn থেকে বেশি।

নেট রাজস্ব উত্তর আমেরিকায় 32% এবং আন্তর্জাতিকভাবে 29% বৃদ্ধি পেয়েছে, যখন মোট তুলনীয় বিক্রয় স্থির ডলারের ভিত্তিতে 28% বা 29% বৃদ্ধি পেয়েছে। তুলনামূলক দোকান বিক্রয় 24% বৃদ্ধি পেয়েছে।

2021 সালের প্রথম ত্রৈমাসিকের 44% এর তুলনায় সরাসরি ভোক্তাদের নিট আয় 32% বা 33% স্থির ডলারের ভিত্তিতে বেড়েছে এবং মোট নেট আয়ের 45% প্রতিনিধিত্ব করেছে।

এদিকে, নেট আয়ের পরিমাণ ছিল $190m, আগের বছরের সময়ের তুলনায় $144.96m। গ্রস মার্জিন 320 বেসিস পয়েন্ট কমে 53.9% হয়েছে।

সিইও ক্যালভিন ম্যাকডোনাল্ড বলেন, “2022 সালের প্রথম ত্রৈমাসিকে, ব্যবসায় অব্যাহত গতি আমাদের বছরের একটি শক্তিশালী শুরু অর্জন করতে সক্ষম করেছে।” “এই ফলাফলগুলি একটি দৃঢ় ভিত্তি প্রদান করে যখন আমরা আমাদের পরবর্তী পাঁচ বছরের যাত্রা শুরু করি এবং আমাদের নতুন পাওয়ার অফ থ্রি × 2 বৃদ্ধির পরিকল্পনার বিপরীতে প্রদান করি৷ ম্যাক্রো পরিবেশের মধ্যে চ্যালেঞ্জগুলি সফলভাবে নেভিগেট করার সময়, আমাদের লক্ষ্যগুলি অর্জনের জন্য একটি উচ্চ স্তরে কাজ চালিয়ে যাওয়ার জন্য আমি বিশ্বজুড়ে আমাদের দলগুলিকে ধন্যবাদ জানাতে চাই৷ আমরা ব্র্যান্ডের বৃদ্ধি অব্যাহত রাখার সাথে সাথে লুলুলেমনের জন্য সামনে যা আছে তার জন্য আমরা উন্মুখ।

সামনের দিকে তাকিয়ে, 2022-এর দ্বিতীয় ত্রৈমাসিকের জন্য, Lululemon নেট রাজস্ব $1.75-$1.78bn-এর মধ্যে হবে, যা তিন বছরের চক্রবৃদ্ধি বার্ষিক বৃদ্ধির হার প্রায় 26% প্রতিনিধিত্ব করে৷

2022-এর জন্য, কোম্পানিটি 24% থেকে 25% পর্যন্ত তিন বছরের চক্রবৃদ্ধি বার্ষিক বৃদ্ধির হারের প্রতিনিধিত্ব করে $7.61-$7.71bn এর পরিসরে নেট রাজস্ব আশা করছে। এই তুলনা পূর্ববর্তী নির্দেশিকা 2022 অর্থবছরের মার্চ মাসে নেট রাজস্ব $7.49-$7.62bn এর মধ্যে থাকবে.

সিএফও মেগান ফ্রাঙ্ক যোগ করেছেন: “আমাদের দলগুলি কোভিডের চলমান প্রভাব, সরবরাহ শৃঙ্খলে বাধা এবং মুদ্রাস্ফীতির চাপ নেভিগেট করার সময় একটি শক্তিশালী আর্থিক কর্মক্ষমতা প্রদান করে চলেছে। যদিও আমরা এই চ্যালেঞ্জগুলির থেকে অনাক্রম্য নই, আমাদের সর্বোত্তম অপারেটিং মডেল, সুষম বৃদ্ধির কৌশল এবং উদ্ভাবনের প্রতি অনন্য দৃষ্টিভঙ্গি আজকে আমরা যে ইতিবাচক ফলাফলগুলি জানাচ্ছি এবং পুরো বছরের জন্য প্রত্যাশা করছি তা সক্ষম করে।”

এপ্রিলে, লুলুলেমন পরিকল্পনা প্রকাশ করেছিল নতুন পাঁচ বছরের বৃদ্ধি পরিকল্পনার অংশ হিসাবে 2021 সালের তুলনায় দ্বিগুণ পুরুষ এবং ডিজিটাল রাজস্ব এবং চারগুণ আন্তর্জাতিক আয়.

সম্পর্কিত কোম্পানি







Source link