মূল্যস্ফীতির চাপ সত্ত্বেও ভিক্টোরিয়ার সিক্রেট পোস্ট স্থিতিশীল Q1 ফলাফল

18


অন্তর্বাস ফ্যাশন ব্র্যান্ড ভিক্টোরিয়া’স সিক্রেট 2022 সালের প্রথম ত্রৈমাসিকে US$1.48bn এর নেট বিক্রির রিপোর্ট করেছে, যা আগের বছরের প্রথম ত্রৈমাসিকে $1.55bn এর নেট বিক্রয়ের তুলনায় 4.5% কমেছে। কোম্পানী ব্যাখ্যা করে যে এই ফলাফলটি 4% থেকে 8% হ্রাসের পরিসরে তার পূর্বে যোগাযোগের নির্দেশিকাগুলির উচ্চ প্রান্তে ছিল।

2022 এর প্রথম ত্রৈমাসিকের মোট তুলনামূলক বিক্রয় 2021 এর প্রথম ত্রৈমাসিকের তুলনায় 8% কমেছে, তবে সরকারী উদ্দীপনা প্রদানের সাথে সম্পর্কিত $75m এর আনুমানিক প্রথম ত্রৈমাসিক 2021 বেনিফিট বাদ দিয়ে, কোম্পানিটি বলেছে যে বছরের পর বছর নেট বিক্রয় মূলত সমতল ছিল।

কোম্পানিটি তার উপার্জন কলে ব্যাখ্যা করেছে যে এটি তার ব্রা এবং বিউটি ব্যবসায় এবং তার আন্তর্জাতিক ব্যবসায় গতি দেখেছে কারণ এটি আগের বছরের কোভিড-সম্পর্কিত বিধিনিষেধ থেকে পুনরুদ্ধার করেছে। যাইহোক, স্টোর এবং ডিজিটাল চ্যানেলগুলি গত বছরের ইউএস ফেডারেল উদ্দীপনা বেনিফিট থেকে উল্লেখযোগ্য হেডওয়াইন্ডের মুখোমুখি হয়েছিল, যার ফলস্বরূপ গত বছর প্রথম ত্রৈমাসিক বিক্রয় সুবিধা $75m হয়েছে।

ভিক্টোরিয়ার সিক্রেটের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্টিন ওয়াটার্স প্রথম ত্রৈমাসিকের ফলাফল এবং দলের শক্তিশালী কার্য সম্পাদনে সন্তুষ্ট।

তিনি ব্যাখ্যা করেছেন: “উল্লেখযোগ্য বৈশ্বিক হেডওয়াইন্ড এবং একটি চ্যালেঞ্জিং মুদ্রাস্ফীতির পরিবেশের পটভূমিতে, আমরা আমাদের নির্দেশিকা পরিসরের উচ্চ প্রান্তে বিক্রয় ফলাফল প্রদান করেছি এবং প্রতি পাতলা শেয়ার প্রতি প্রত্যাশিত সামঞ্জস্যপূর্ণ আয়ের চেয়ে ভাল।”

তিনি বিশ্বাস করেন যে পারফরম্যান্সটি তার দলের কঠোর পরিশ্রম এবং নিরলস মনোযোগের প্রমাণ এবং যোগ করেছেন: “আমাদের ব্র্যান্ড বিপ্লবের দ্বারা চালিত, আমরা আমাদের গ্রাহকের সাথে আমাদের মানসিক সংযোগকে শক্তিশালী করেছি এবং উদ্ভাবনী পণ্য লঞ্চের মাধ্যমে ব্রা-তে আমাদের নেতৃত্বকে আরও উন্নত করেছি, যদিও পরিশ্রমের সাথে আমাদের খুচরা ক্রিয়াকলাপগুলির দক্ষতার উপর ফোকাস করা।”

তিনি উল্লেখ করেন যে কোম্পানির ক্রিয়াকলাপের ফলে ব্যবসায় স্থিতিশীলতা এসেছে এবং পূর্ববর্তী 12 মাসের জন্য EBITDA-তে $1 বিলিয়ন প্রদান করেছে।

কোম্পানিটি 2021 সালের প্রথম ত্রৈমাসিকে $174.0m এর নেট আয়ের তুলনায় এই সময়ের জন্য $80.8m এর নেট আয়ের কথা জানিয়েছে

2021 সালের প্রথম ত্রৈমাসিকের তুলনায় সামঞ্জস্যপূর্ণ গ্রস মার্জিন রেট 660 বেসিস পয়েন্ট কমে 36.6% হয়েছে যা সরবরাহ চেইন খরচের চাপ প্রায় $80m, বা প্রায় 550 বেসিস পয়েন্ট, এবং গত বছর উদ্দীপকের সুবিধার সাথে যুক্ত উচ্চ মার্জিন বিক্রয়ের কারণে।

ভিক্টোরিয়ার সিক্রেট Q2 দৃষ্টিভঙ্গি

কোম্পানিটি গত বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে $1.61 বিলিয়ন বিক্রির বিপরীতে নিম্ন-সিঙ্গেল ডিজিট থেকে কম-সিঙ্গেল ডিজিট থেকে কম-সিঙ্গেল ডিজিট পর্যন্ত বিক্রি হতে পারে বলে ধারণা করছে। প্রায় সমতলের পূর্বাভাসের মধ্যবিন্দুটি উদ্দীপকের জন্য সামঞ্জস্য করা Q1 ফলাফলের সাথে সঙ্গতিপূর্ণ।

ভিক্টোরিয়া’স সিক্রেট আশা করে যে দ্বিতীয় ত্রৈমাসিকের গ্রস মার্জিনের হার প্রায় 37% হবে, যা গত বছরের 41.5% হারের তুলনায় কম, মার্চেন্ডাইজ মার্জিন হ্রাস (প্রায় 370 বেসিস পয়েন্ট) দ্বারা চালিত।

পুরো বছরের দৃষ্টিভঙ্গি

2022 সালের পুরো অর্থবছরের পূর্বাভাসের জন্য, সংস্থাটি বিশ্বাস করে যে বছরের দ্বিতীয়ার্ধে পরিবেশ চ্যালেঞ্জিং হতে থাকবে। সেই শিল্পের পটভূমি সত্ত্বেও, এটি গত বছরের তুলনায় কম-সিঙ্গেল ডিজিট পর্যন্ত সমতল বিক্রয় সরবরাহের দিকে মনোনিবেশ করে।

ভিক্টোরিয়া’স সিক্রেট বলেছে যে এটির পরিকল্পনা রয়েছে যে এটি বিশ্বাস করে যে এটি গতিশীল ম্যাক্রো পরিবেশের মাধ্যমে পরিচালনা করতে সক্ষম করবে যাতে গত বছরের সাথে সামঞ্জস্যপূর্ণভাবে পুরো বছরের অপারেটিং আয় সরবরাহ করা যায়।

ওয়াটার্স বিশ্বাস করে যে কোম্পানির রয়েছে ফোকাসড কৌশল, স্থিতিস্থাপক এবং বিশেষজ্ঞ প্রতিভা, এবং গ্রাহক সংযোগ যা এটিকে ঘনিষ্ঠ পণ্যদ্রব্য বিভাগে বাজারের নেতা হিসাবে তার প্রভাবশালী অবস্থান বজায় রাখতে এবং বৃদ্ধি করতে হবে।

তিনি যোগ করেছেন: “আমরা পণ্যদ্রব্য এবং বিপণনের মাধ্যমে ম্যাক্রো চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য প্রস্তুত যা আমাদের গ্রাহকদের আনন্দ দেয়, আমাদের গ্রাহক বেস প্রসারিত করতে এবং বিক্রয় বৃদ্ধির জন্য ডিজাইন করা নতুন ব্যবসায়িক উদ্যোগ এবং সুশৃঙ্খল আর্থিক ব্যবস্থাপনা। আমাদের বোর্ড এবং আমাদের পুরো দল আমাদের মূল অগ্রাধিকারের সাথে একত্রিত এবং আমাদের শেয়ারহোল্ডারদের এবং অন্যান্য স্টেকহোল্ডারদের জন্য মূল্য তৈরি করার জন্য তাদের অগ্রসর করার জন্য দ্রুত একসাথে কাজ করছে।”

অন্তর্বাস খুচরা বিক্রেতা গত সপ্তাহে ঘোষণা করেছে যে এটি ‘VS&Co-Lab’ নামে তার ওয়েবসাইটে একটি ডিজিটাল প্ল্যাটফর্ম চালু করছে। প্ল্যাটফর্মটিতে 19টি ব্র্যান্ডের একটি সংগ্রহ দেখানো হবে যা খুচরা বিক্রেতার নতুনত্ব এবং অন্তর্ভুক্তির মানগুলির সাথে সারিবদ্ধ, যার সংখ্যালঘু অংশীদার-মালিকানাধীন ফর লাভ অ্যান্ড লেমনস এবং ফ্র্যাঙ্কিজ বিকিনি ব্র্যান্ডগুলি রয়েছে৷

সম্পর্কিত কোম্পানি







Source link