বায়ো-সিল্ক উৎপাদন বাড়াতে AMSilk

31


মিউনিখে সদর দফতর, AMSilk নিজেকে নিরামিষাশী সিল্ক বায়োপলিমারের বিশ্বের প্রথম শিল্প সরবরাহকারী বলে দাবি করে এবং অ্যাডিডাস এবং এর বায়োস্টিল ফাইবার সহ ব্র্যান্ডগুলির সাথে সহযোগিতা করেছে৷

ফার্মটি বলে যে তার স্কেলযোগ্য বায়োটেকনোলজিকাল প্ল্যাটফর্ম এবং পেটেন্ট পোর্টফোলিও এর অর্থ হল এটি ধ্রুবক গুণমানে প্রচুর পরিমাণে প্রিমিয়াম বায়ো-ফ্যাব্রিকেটেড সিল্ক উপকরণ তৈরি করতে সক্ষম।

বছরে কয়েক হাজার টন উৎপাদন ক্ষমতা বাড়াতে এবং ইউরোপের বাইরে তার উৎপাদন নেটওয়ার্ক সম্প্রসারণের পরিকল্পনার খবর আসে যখন সহ-প্রতিষ্ঠাতা এবং CTO ডঃ লিন রোমার ব্যবস্থাপনা দল এবং বোর্ড থেকে পদত্যাগ করেছেন। রোমার একটি খণ্ডকালীন পরামর্শের ভূমিকায় চলে যাবেন।

AMSilk-এর উপদেষ্টা বোর্ডের চেয়ারম্যান ডঃ ওল্ফগ্যাং কোলবার্গ বলেছেন: “যেহেতু AMSilk বৃদ্ধির একটি নতুন পর্যায়ে প্রবেশ করছে, আমরা আমাদের উদ্ভাবনী উচ্চ-কার্যকারিতা বায়োটেক উপকরণের উৎপাদনের শিল্প স্কেল বৃদ্ধির জন্য আমাদের পরিকল্পনাকে ত্বরান্বিত করছি। বোর্ড এবং আমি লিনকে অনেক বছর ধরে তার অসামান্য কাজের জন্য ধন্যবাদ জানাতে চাই। AMSilk-এর জন্য তাঁর কৃতিত্ব, যেটি তিনি প্রথম দিন থেকে সহ-প্রতিষ্ঠা ও আকার দিয়েছেন, তা অতিবৃদ্ধি করা যাবে না।

“আজ, AMSilk একটি সফল কোম্পানি যা তার দৃঢ় প্রবৃদ্ধির গতিপথ চালিয়ে যাওয়ার জন্য নির্ধারিত। AMSilk তার নেতৃত্ব এবং কৌশলগত দক্ষতা, ব্যাপক অভিজ্ঞতা এবং গভীর জ্ঞান মিস করবে।”

রোমার যোগ করেছেন: “কোম্পানীটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আমরা যা অর্জন করেছি তার জন্য আমি গর্বিত। AMSilk এখন সফলভাবে তার উচ্চ চাহিদা সম্পন্ন সিল্ক উপকরণের বাণিজ্যিক উৎপাদন চালাতে সুসজ্জিত।”

মে মাসে, ক্লাউস কেজেলডালকে বর্তমান সিএমও-র সাথে AMSilk-এর প্রোটিন উৎপাদনের স্কেল আপের নেতৃত্ব দেওয়ার জন্য প্রধান উৎপাদন কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত করা হয়েছিল।

AMSilk সফলভাবে EUR29m সিরিজ C তহবিল সংগ্রহ বন্ধ করেছে নভো গ্রোথের নেতৃত্বে, গত বছর নভো হোল্ডিংসের গ্রোথ ইক্যুইটি শাখা।

সংশ্লিষ্ট কোম্পানি






Source link