ফ্রেসার্স গ্রুপ অস্ট্রেলিয়ান ই-কমার্স সাইট মাইসেলের শেয়ার কিনেছে

27


লন্ডন স্টক এক্সচেঞ্জে একটি ফাইলিংয়ে, ফ্রেসারস গ্রুপ বলেছে যে এটি অস্ট্রেলিয়ান-ভিত্তিক ফ্যাশন মার্কেটপ্লেস, মাইসেল পিএলসি-তে 28.7% হোল্ডিং অর্জন করেছে, যা বিশ্বব্যাপী ক্রেতা এবং বিক্রেতাদের অস্ট্রেলিয়ান এবং নিউজিল্যান্ড ই-কমার্স সাইটগুলির সাথে সংযুক্ত করে।

ফ্রেজারস গ্রুপ ফাইলিংয়ে ব্যাখ্যা করেছে: “এটি একটি কৌশলগত অংশীদারিত্বের জন্য একটি সুযোগ তৈরি করে যেখানে লাইন গ্রুপের পণ্যগুলি একটি প্রতিষ্ঠিত ক্লিয়ারেন্স চ্যানেলের মাধ্যমে পরিষ্কার করা যেতে পারে৷ এই পাইপলাইনটি ইউরোপীয় এবং অস্ট্রেলিয়ান জলবায়ুর মধ্যে কাউন্টার ঋতুত্বের সুবিধার দ্বারা আরও উন্নত করা হবে।”

2007 সালে অস্ট্রেলিয়ায় চালু হওয়া, MySale নিজেকে একটি অনলাইন অফ-প্রাইস, খুচরা প্ল্যাটফর্ম হিসাবে বর্ণনা করে যা OZSALE.com.au, NZSALE সহ তিনটি মূল ওয়েবসাইট এবং সংশ্লিষ্ট মোবাইল অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে ব্র্যান্ডেড ফ্যাশন, সৌন্দর্য এবং হোমওয়্যার পণ্যগুলির একটি বৃহৎ, কিউরেটেড নির্বাচন অফার করে। co.nz এবং SINGSALE.com.sg

বিশেষত সীমিত পরিমাণে এবং সীমিত সময়ের জন্য ছাড়যুক্ত মূল্যে ব্র্যান্ডেড পণ্যের একটি কিউরেটেড নির্বাচনের সাথে প্রতিদিন নতুন বিক্রয় ইভেন্টগুলি অফার করা হয়। মাইসেলের সরবরাহকারীদের “ইনভেন্টরি ম্যানেজমেন্টের চাহিদা পূরণ করতে এবং তাদের ব্র্যান্ড এবং পণ্য সম্পর্কে গ্রাহকদের সচেতনতা বাড়াতে ইনভেন্টরি সমাধানের একটি স্যুট” দেওয়া হয়।

মাইসেল গ্রুপ পিএলসি লন্ডন স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত এবং ওজসেলের মালিক। গোষ্ঠীটি 12টি ই-কমার্স সাইট পরিচালনা করে যা অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া এবং হংকং-এর গ্রাহকদের পূরণ করে। গ্রুপের মালিকানাধীন সাইটগুলির মধ্যে রয়েছে OO, DealsDirect, BuyInvite, TopBuy এবং Identity Direct Australia & New Zealand।

28 জুন, চার্লস বাটলার, মাইসেল গ্রুপের সিনিয়র স্বাধীন পরিচালক, বোর্ডকে তার পদত্যাগের নোটিশ প্রদান করেন। একটি বিবৃতিতে, বাটলারকে গ্রুপের সফল পুনঃপুঁজিকরণ এবং পুনর্গঠনের তত্ত্বাবধানের জন্য কৃতিত্ব দেওয়া হয়েছিল। 24 সেপ্টেম্বর বোর্ড ছাড়ার আগে বাটলার তার বর্তমান ভূমিকায় থাকবেন।

জুন মাসে, ফ্রেজার্স গ্রুপ হুগো বস-এ তার বিনিয়োগ বাড়িয়েছে, এবং এখন ব্র্যান্ডের 26% শেয়ারের মালিক.

ফ্রেজারস গ্রুপ, যা ডিপার্টমেন্ট স্টোর হাউস অফ ফ্রেজার এবং ফ্ল্যানেলস এবং স্পোর্টস ডিরেক্ট স্পোর্টস ডিরেক্ট সহ বেশ কয়েকটি খুচরা বিক্রেতার মালিক, একটি GBP20m (US$25.2m) চুক্তিতে মিসগাইডেড অর্জন করে গত মাসে তার রোস্টারে তার প্রথম ফাস্ট-ফ্যাশন পিউরপ্লে যুক্ত করেছে৷

মাইকেল মারে 1 মে ফ্রেজারস গ্রুপের নতুন সিইও হিসাবে নিযুক্ত হন।

সম্পর্কিত কোম্পানি






Source link