প্রাইমার্ক ওয়ার্নওয়েলের সাথে পুনঃবিক্রয় ভিন্টেজ বাজারে প্রবেশ করে

36


প্রাইমার্ক তার ফ্ল্যাগশিপ বার্মিংহাম এবং ম্যানচেস্টার স্টোরগুলিকে নতুন পুনঃবিক্রয় ছাড়ের জন্য ব্যবহার করবে – ওয়ার্নওয়েল – যা গ্রাহকদের ব্র্যান্ডেড এবং নন-ব্র্যান্ডেড ভিনটেজ এবং ওয়ান-অফ পোশাক কেনার অনুমতি দেবে, তাদের সাশ্রয়ী মূল্যে ভিনটেজ এবং নতুন অ্যাক্সেস দেবে।

ভিনটেজ হোলসেল কোম্পানি যুক্তরাজ্য এবং ইউরোপে মানসম্পন্ন, ব্যবহৃত পোশাক সরবরাহ করে। এটি পুওরবয়ও চালায়, একটি প্রতিষ্ঠিত ভিনটেজ এবং সেকেন্ড-হ্যান্ড পোশাক বুটিক উত্তর ইংল্যান্ডের হাল-এ।

ভিনটেজ পাইকারি কোম্পানি দ্বারা ওয়ার্নওয়েল ডেনিম জাম্পসুট এবং শার্ট, স্প্যাগেটি টপস, প্রিন্টেড সোয়েটার, পাফা জ্যাকেট এবং ক্রেজি প্যাটার্ন শার্ট সহ 70, 80 এবং 90 এর দশকের ট্রেন্ডগুলি স্টক করবে। ব্র্যান্ডের মধ্যে থাকবে টমি হিলফিগার, নাইকি, কনভার্স, লেভি এবং ডঃ মার্টেনস।

ওয়ার্নওয়েলের সাথে রিসেল হল প্রাইমার্কের ইন-স্টোর অফারে সর্বশেষ সংযোজন যাতে রয়েছে 22টি সৌন্দর্য, পেরেক এবং চুলের স্টুডিও এবং বিশ্বব্যাপী 32টি খাবার ও পানীয়ের আউটলেট, কারণ খুচরা বিক্রেতা ক্রমাগত গ্রাহকদের জন্য স্টোরের অভিজ্ঞতা বাড়ায়।

প্রাইমার্কের উদ্ভাবন ও ভবিষ্যৎ প্রবণতা প্রধান জারমেইন ল্যাপউড বলেন, “গত কয়েক বছরে ভিনটেজ পোশাকের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে এবং আমরা জানি যে আমাদের গ্রাহকরা পুরানো ফ্যাশনকে নতুনের সাথে মিশিয়ে অনন্য লুক তৈরি করতে পছন্দ করেন। “এই ছাড়টি প্রজন্মের মধ্যে নস্টালজিক সেতু হবে, কিউরেটেড রেট্রো ফ্যাশনকে দারুণ মূল্যে নিয়ে আসবে।

“আমরা পোশাককে দীর্ঘকাল ধরে পছন্দ করা এবং প্রচলন রাখতে চাই – পোশাককে দীর্ঘ জীবন দেওয়ার জন্য আমাদের নিজস্ব ব্যবসার মধ্যে বড় পরিকল্পনা রয়েছে এবং আমরা একটি স্বাধীন ব্যবসাকে সমর্থন করতে পেরে রোমাঞ্চিত যে এটি করতে কাজ করছে।”

ভিনটেজ হোলসেল কোম্পানির ওয়ার্নওয়েলের ডিরেক্টর রিকার্ডো সিটন যোগ করেছেন: “আমরা উদ্বোধন করতে পেরে আনন্দিত ওয়ার্নওয়েল ভিনটেজ পাইকারি কোম্পানি দ্বারা প্রাইমার্কে। আমরা সারা বিশ্ব থেকে উচ্চ মানের ভিনটেজ পোশাক সংগ্রহ করার জন্য অত্যন্ত গর্বিত, এবং আমরা আমাদের ব্যবসা সম্প্রসারণ করতে এবং বার্মিংহাম এবং ম্যানচেস্টারের গ্রাহকদের কাছে নিরবধি ফ্যাশনের টুকরো অফার করতে উত্তেজিত।

“প্রতিটি আইটেম অনন্য। আমরা আমাদের গ্রাহকদের তাদের ব্যক্তিত্ব প্রকাশ করতে এবং আমাদের পোশাক পরার মাধ্যমে ভিন্টেজের প্রতি ভালোবাসা আবিষ্কার করতে অনুপ্রাণিত করতে চাই।”

গ্লোবালডেটা বিশ্লেষক, পিপ্পা স্টিফেনস, জাস্ট স্টাইলকে বলেছেন যে প্রাইমার্কের ভিনটেজ পোশাকের উদ্যোগ এটিকে পুনঃবিক্রয় পোশাক বাজারের আউটপারফরম্যান্সকে পুঁজি করার অনুমতি দেবে, ভোক্তারা এখন ক্রমবর্ধমানভাবে সেকেন্ড-হ্যান্ড ক্রয় করতে পছন্দ করছে কারণ এটি আরও টেকসই।

“যেহেতু প্রাথমিকভাবে কম খরচে দ্রুত ফ্যাশনের অফার করার কারণে প্রাইমার্ক প্রায়ই তার টেকসই শংসাপত্র নিয়ে সমালোচিত হয়, তাই এই পদক্ষেপ ক্রেতাদের মধ্যে উপলব্ধি উন্নত করতে সাহায্য করবে। অন্যান্য ব্র্যান্ডের আইটেমগুলির পাশাপাশি প্রাক-মালিকানাধীন প্রাইমার্ক টুকরা সহ নতুন ভিনটেজ পরিসরের সাথে, এটি আরও বেশি লোককে স্টোরগুলিতে উত্সাহিত করবে এবং নতুন গ্রাহক পেতে সহায়তা করবে।”

দ্য ওয়ার্নওয়েল ভিনটেজ পাইকারি কোম্পানি দ্বারা এই সপ্তাহে প্রাইমার্কের বার্মিংহাম হাই স্ট্রিট স্টোরে ছাড় খোলা হয়েছে এবং আগামী সপ্তাহে তার ম্যানচেস্টার মার্কেট স্ট্রিট স্টোরে খোলার আশা করা হচ্ছে।

এই সপ্তাহে, Primark তার সর্বনিম্ন দামের টি-শার্টগুলি নিয়ে এসেছে এর প্রাইমার্ক কেয়ারস লেবেলের অধীনে ভোক্তাদের “বিবেকের সংকট” এর মুখোমুখি হওয়ার প্রতিক্রিয়া হিসাবে খরচের চাপ বেড়ে যায়।

সম্পর্কিত কোম্পানি







Source link