পোশাক খাত পশ্চিম উপকূল বন্দর চুক্তি পুনর্নবীকরণের আহ্বান জানিয়েছে

13


150 টিরও বেশি স্থানীয়, রাজ্য এবং জাতীয় বাণিজ্য সমিতি দ্বারা স্বাক্ষরিত হোয়াইট হাউসে একটি চিঠি 1 জুলাই বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরে এবং বন্দরে সরবরাহ ব্যাহত হওয়ার বিষয়ে উদ্বেগ বৃদ্ধির পরে একটি নতুন চুক্তির বিষয়ে আলোচনায় জড়িত হওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করেছে।

আমেরিকান অ্যাপারেল অ্যান্ড ফুটওয়্যার অ্যাসোসিয়েশন, আমেরিকার ফ্যাশন ডিজাইনার কাউন্সিল, ফ্যাশন অ্যাকসেসরিজ শিপার্স অ্যাসোসিয়েশন, ইউনাইটেড স্টেটস ফ্যাশন ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন সহ দলগুলির দ্বারা স্বাক্ষরিত চিঠিটি উল্লেখ করে যে চুক্তির আলোচনার সময় “উল্লেখযোগ্য সমস্যা” রয়েছে যা সমাধান করা দরকার। .

“এই সমস্যাগুলি সমাধানের একমাত্র উপায় হল পক্ষগুলিকে দর কষাকষির টেবিলে থাকা এবং সরল বিশ্বাসে আলোচনা করা। বর্তমান চুক্তির মেয়াদ বাড়ানোর ফলে মার্কিন পশ্চিম উপকূল বন্দরগুলির উপর নির্ভরশীল সমস্ত সরবরাহ চেইন স্টেকহোল্ডারদের অতিরিক্ত নিশ্চিততা প্রদান করবে। এটি আরও গুরুত্বপূর্ণ কারণ আমরা বিভিন্ন কারণে সরবরাহ চেইন ব্যাঘাত এবং যানজটের অভিজ্ঞতা অব্যাহত রাখি, “চিঠিতে লেখা হয়েছে।

“যেহেতু আমরা সব-গুরুত্বপূর্ণ পিক শিপিং সিজনে প্রবেশ করি, আমরা আশা করি যে কার্গো প্রবাহ সর্বকালের উচ্চতায় থাকবে, সরবরাহ শৃঙ্খলে আরও চাপ সৃষ্টি করবে এবং মুদ্রাস্ফীতি বৃদ্ধি পাবে। অনেকে আশা করে যে এই চ্যালেঞ্জগুলি বছরের বাকি সময় ধরে চলতে থাকবে। এমনকি সাম্প্রতিক যৌথ বিবৃতিতেও, সরবরাহ চেইন স্টেকহোল্ডাররা বিঘ্ন ঘটার সম্ভাবনা নিয়ে উদ্বিগ্ন থাকে, বিশেষ করে কোনো চুক্তি বা বর্ধিতকরণ ছাড়াই। দুর্ভাগ্যবশত, এই উদ্বেগ পূর্ববর্তী আলোচনার সময় বাধার একটি দীর্ঘ ইতিহাস থেকে উদ্ভূত হয়, “এটি যোগ করে।

এই বছরের শুরুর দিকে, মার্কিন পোশাক শিল্প চলমান সমস্যা সমাধানের জন্য পদক্ষেপ নেওয়ার জন্য একটি চিঠির মাধ্যমে রাষ্ট্রপতি জো বিডেনকে অনুরোধ করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রে শিপিং সংকট।

“আমাদের আক্রমনাত্মক প্রয়োগের প্রয়োজন, স্টেকহোল্ডারদের সম্পূর্ণ স্বতন্ত্রতাকে টেবিলে আনার জন্য অবিরত নেতৃত্ব এবং ঠিক তেমনই গুরুত্বপূর্ণ, তাত্ক্ষণিক ত্রাণ যে ব্যবসাগুলি এখনও মহাকাব্য মালবাহী খরচ এবং শাস্তিমূলক ফিগুলির অধীনে লড়াই করছে, উভয়ই মুদ্রাস্ফীতির চাপকে বাড়িয়ে তুলছে,” বলেন AAFA সভাপতি, স্টিভ লামার।

“শিপিং সংকট ভয়াবহ রয়ে গেছে এবং আসলে আরও খারাপ হচ্ছে। শিপিং হার, একটি সংক্ষিপ্ত পতনের পরে, আবার বৃদ্ধি হচ্ছে, নতুন রেকর্ড আঘাত. এবং এমনকি যখন আমাদের সদস্যরা জাহাজে তাদের মালামাল নিয়ে যায়, সেই জাহাজগুলিকে বন্দরে নেওয়ার লাইন দীর্ঘতর হতে থাকে। উদাহরণস্বরূপ, 5 জানুয়ারী, মেরিটাইম এক্সচেঞ্জ অনুসারে, LA/লং বিচের বন্দরে প্রবেশের জন্য 167টি জাহাজ শত শত মাইল প্রসারিত একটি লাইনে সারিবদ্ধ ছিল, লং বিচ বন্দরে নোঙ্গর থেকে বন্দরে গড় 28.2 দিন অপেক্ষার সময়। বন্দর।”

অতি সম্প্রতি, জাতীয় খুচরা ফেডারেশনের তথ্য প্রকাশ করেছে যে জুনের জন্য, পণ্যের চাহিদা অব্যাহত থাকায় মার্কিন বন্দরগুলো রেকর্ড পরিমাণের কাছাকাছি থাকে।

চিঠিটি অব্যাহত রয়েছে যে এটি প্রশাসনকে এটির সাথে কাজ করার জন্য খুঁজছে:

  • একটি চূড়ান্ত চুক্তি না পৌঁছা পর্যন্ত বর্তমান চুক্তি প্রসারিত করুন;
  • আলোচনার টেবিলে থাকতে এবং সরল বিশ্বাসে আলোচনা করতে প্রতিশ্রুতিবদ্ধ; এবং
  • বন্দরগুলিতে আরও বিঘ্ন ঘটাতে পারে এমন কোনও কার্যকলাপে জড়িত না হতে সম্মত হন।
সম্পর্কিত কোম্পানি






Source link