পরিবেশগত প্রভাবের স্ন্যাপশট দিতে ব্লুসাইন

13


সুইজারল্যান্ড-ভিত্তিক ব্লুসাইন তার সিস্টেম পার্টনারশিপ পরিষেবাগুলি প্রসারিত করছে এবং ব্র্যান্ড এবং নির্মাতাদের জন্য নতুন ডেটা পরিষেবা এবং প্রভাব পরিষেবা চালু করছে৷

এই টায়ার্ড পরিষেবা প্যাকেজগুলি প্রসারিত ক্ষমতা প্রদান করে যা ব্র্যান্ডগুলিকে সক্রিয়ভাবে ব্লুসাইন যাচাইকৃত প্রভাব ডেটার মাধ্যমে তাদের সরবরাহ শৃঙ্খল নিরীক্ষণ করতে এবং পরিচালনা করতে সক্ষম করে, জল খরচ, শক্তি খরচ, গ্রিনহাউস গ্যাস নির্গমন, রাসায়নিক খরচ এবং বর্জ্যের সমালোচনামূলক ব্যবস্থাগুলি কভার করে।

ডেটা পরিষেবাগুলি ব্র্যান্ড এবং নির্মাতাদের তার অনন্য সরবরাহ চেইন থেকে ডেটা অ্যাক্সেস করার অনুমতি দেয় এবং তাদের প্রভাবের একটি স্ন্যাপশট দেয়।

ইমপ্যাক্ট সার্ভিস প্যাকেজের মাধ্যমে, কোম্পানিগুলিকে এই ডেটা এবং এর সামগ্রিক কার্যকারিতার একটি মৌলিক মূল্যায়ন এবং এর সরবরাহকারীদের বিশদ বিশ্লেষণ প্রদান করা হয়।

নতুন উদ্যোগগুলি সাপ্লাই চেইন জুড়ে প্রভাব হ্রাস করার, নির্ভরযোগ্য, তৃতীয় পক্ষের যাচাইকৃত ডেটা প্রদান, ইনপুট স্ট্রীম ম্যানেজমেন্টের মাধ্যমে বিপজ্জনক রাসায়নিকের ব্যবহার প্রশমিত করার এবং ব্লুসাইন অনুমোদিত রসায়নের সাথে পদার্থগুলি প্রতিস্থাপন করার মূল দক্ষতাগুলিকে প্রসারিত করে৷

নতুন টায়ার্ড প্যাকেজগুলি কোম্পানিগুলিকে সম্পূর্ণ সিস্টেম অংশীদারিত্ব অর্জনের চূড়ান্ত লক্ষ্যের সাথে ক্রমবর্ধমানভাবে ব্লুসাইনের পরিষেবাগুলি বাস্তবায়ন করার অনুমতি দেবে যার মধ্যে কোম্পানি-নির্দিষ্ট কর্ম পরিকল্পনা রয়েছে৷ সমস্ত পরিষেবা স্তরে, একটি বার্ষিক প্রভাব প্রতিবেদন বা ড্যাশবোর্ড প্রদান করা হয়; এই ডেটাতে অ্যাক্সেস অভ্যন্তরীণ এবং বাহ্যিকভাবে সিদ্ধান্ত গ্রহণ এবং রিপোর্ট করার জন্য সঠিক বিশ্লেষণ সক্ষম করে, Bluesign বলে।

“ব্লুসাইন এর 20 বছরের ইতিহাসে, কোম্পানিটি বিপজ্জনক রাসায়নিক নির্মূল করার ক্ষেত্রে অভূতপূর্ব নেতৃত্ব প্রদান করেছে এবং তার সিস্টেম পার্টনারদের জন্য ক্রমাগত তার প্রক্রিয়াগুলি উন্নত করার জন্য অনন্য রোডম্যাপ তৈরি করেছে,” বলেছেন ব্লুসাইন সিইও, ড্যানিয়েল রুফেনাচ্ট৷ “কার্বন নিরপেক্ষতায় পৌঁছানোর এবং জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের সময়সীমা দ্রুত এগিয়ে আসছে। এবং ব্লুসাইন এর নতুন দৃষ্টিভঙ্গি এবং কৌশল প্রভাব কমাতে অগ্রগতি ত্বরান্বিত করতে সাহায্য করবে।

“গত বছর ধরে আমাদের ফোকাস গুণমান এবং পারফরম্যান্সের সাথে আপস না করে আরও দায়িত্বশীলভাবে উত্পাদনের দিকে ত্বরান্বিত করার জন্য আমাদের দক্ষতা বাড়ানোর দিকে রয়েছে। আমরা টেক্সটাইল এবং পোশাক শিল্পের বাইরের কোম্পানিগুলিকে ব্লুসাইন সিস্টেম পার্টনারদের কাছ থেকে তাদের কাস্টম কর্পোরেট পোশাক সংগ্রহ করে ক্রমবর্ধমানভাবে তাদের অনুশীলনগুলি পরিষ্কার করার আহ্বান জানাই।”

গত মাসে, টেক্সটাইল ইন্ডাস্ট্রির (এসসিটিআই) জন্য টেকসই রসায়নের সাথে ব্লুসাইন অংশীদারিত্ব করেছে স্টেকহোল্ডারদের জন্য একটি “প্রথম ধরনের” টেকসই রসায়ন সূচক তৈরি করা।

সম্পর্কিত কোম্পানি







Source link