পদত্যাগের জন্য নতুন চেহারার সিইও নাইজেল ওডি

16


আজ একটি ঘোষণায় (6 জুন) নিউ লুক জানিয়েছে যে ওডি সিইও পদ থেকে সরে যাওয়ার এবং ব্যবসা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ওডি 2019 সালে নিউ লুকে যোগদান করেন এবং তার মেয়াদে তিনি নিউ লুকের আর্থিক পুনর্গঠনের নেতৃত্ব দেন, মহামারীর মাধ্যমে ব্যবসা পরিচালনা করেন এবং কোম্পানির পরবর্তী মুনাফায় ফিরে আসার বিষয়টি তদারকি করেন।

ওডি বলেছেন: “কোভিডের মাধ্যমে ব্যবসা সফলভাবে এসেছে এবং ভবিষ্যতের বৃদ্ধির জন্য এখন একটি শক্ত প্ল্যাটফর্ম রয়েছে, এটি আমার পক্ষে প্রধান নির্বাহী পদ থেকে সরে যাওয়ার সঠিক মুহূর্ত। গত তিন বছরে এই ব্যবসা এবং এর লোকেরা কীভাবে একত্রিত হয়েছে তা নিয়ে আমি অত্যন্ত গর্বিত, এবং আমার কোনো সন্দেহ নেই যে আমাদের নতুন লুকের সহকর্মীরা সামনের বছরগুলিতে দুর্দান্ত সাফল্য অর্জন করবে।”

নিউ লুক বলেছে যে তার উত্তরাধিকারী সনাক্ত করার প্রক্রিয়াটি বর্তমানে ভালভাবে উন্নত, এবং বোর্ড যথাসময়ে আরও ঘোষণা করবে বলে আশা করছে।

নিউ লুকের চেয়ারম্যান, মাইক কুপ বলেছেন: “আমি নাইজেলকে গত তিন বছরে তার কঠোর পরিশ্রম এবং নেতৃত্বের জন্য ধন্যবাদ জানাতে চাই। তিনি নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন যে নিউ লুক আজ যে দৃঢ় অবস্থানে রয়েছে এবং তিনি শক্তিশালী অপারেশনাল ভিত্তি স্থাপন করে ব্যবসা ছেড়েছেন। বোর্ডের পক্ষ থেকে, আমি তাকে ভবিষ্যতের প্রতিটি সাফল্য কামনা করতে চাই।”

এই বছরের শুরুতে, নতুন চেহারা এর স্থায়িত্ব আপডেট করেছে কৌশল, এবং 2040 সালের মধ্যে জলবায়ু ইতিবাচক হতে এবং 2030 সালের মধ্যে এর পণ্যগুলি থেকে গ্রীনহাউস গ্যাস (GHG) নির্গমন অর্ধেক করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সম্পর্কিত কোম্পানি







Source link