দ্য ভেরি গ্রুপ ওয়ালমার্টের প্রাক্তন নির্বাহী ডেসক্লিকে সিইও হিসেবে ট্যাপ করেছে

14


Desclée 19 সেপ্টেম্বর ম্যাককিনসে অ্যান্ড কোম্পানি থেকে দ্য ভেরি গ্রুপে যোগ দেবেন, যেখানে তিনি একজন সিনিয়র উপদেষ্টা, হেনরি বার্চের স্থলাভিষিক্ত হবেন যিনি সাড়ে চার বছর ভূমিকা পালন করার পর 24 সেপ্টেম্বর পদত্যাগ করবেন।

ম্যাককিনসে অ্যান্ড কোম্পানির আগে, ডেসক্লি তিন বছর জাপানে ওয়ালমার্টের প্রেসিডেন্ট এবং সিইও হিসেবে কাটিয়েছিলেন, যেখানে তিনি জাপানি সুপারমার্কেট ব্যবসা Seiyu-তে একটি 35,000-শক্তিশালী দলের নেতৃত্ব দিয়েছিলেন। ওয়ালমার্টে যোগদানের আগে, লিওনেল টম অ্যান্ড কো-এর প্রেসিডেন্ট এবং সিইও হিসাবে তিন বছর অতিবাহিত করেছিলেন, যা বেলজিয়াম, লুক্সেমবার্গ এবং ফ্রান্সে 160টিরও বেশি পোষা প্রাণীর যত্নের দোকান পরিচালনা করে।

টম অ্যান্ড কো এবং বিপোস্ট উভয়েরই একজন নন-এক্সিকিউটিভ বোর্ড সদস্য, জাতীয় ও আন্তর্জাতিক মেল সরবরাহের জন্য দায়ী বেলজিয়ান কোম্পানি, ডেসক্লি বিশ্বব্যাপী খুচরা ব্যবসা ডেলহাইজ গ্রুপে বেশ কয়েকটি সিনিয়র ভূমিকা পালন করেছেন এবং ছয়জনের জন্য অর্থ ও ব্যবসায়িক পরিকল্পনার নেতৃত্ব দিয়েছেন। ফুড লায়ন, হান্নাফোর্ড এবং বটম ডলার ফুড সহ খুচরা ব্র্যান্ড।

এদিকে, হেনরি বার্চের নেতৃত্বে, দ্য ভেরি গ্রুপ 2020 সালে প্রথমবারের মতো GBP2bn-বিক্রয় চিহ্ন ভেঙেছে এবং 2021 সালে রেকর্ড রাজস্ব এবং EBITDA প্রদান করেছে। 2018 সালে যোগদান করার পর, বার্চ একটি রিব্র্যান্ড বাস্তবায়ন এবং এটি চালু করা সহ গ্রুপকে রূপান্তর করতে সাহায্য করেছে অত্যন্ত স্বয়ংক্রিয় পরিপূর্ণতা কেন্দ্র পূর্ব মিডল্যান্ডে।

“কোম্পানীর উন্নয়নে এমন একটি গুরুত্বপূর্ণ অধ্যায়ের মাধ্যমে এই আশ্চর্যজনক এবং প্রতিশ্রুতিবদ্ধ দলটিকে নেতৃত্ব দেওয়া একটি বিশেষাধিকারের বিষয়। আমি আমার পরবর্তী চ্যালেঞ্জের দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে, আমরা আমাদের গ্রাহকদের এবং আমাদের লোকেদের জন্য একসাথে যে অগ্রগতি করেছি তাতে আমি গর্বিত। আমি নিশ্চিত যে লিওনেলের নেতৃত্বে, দ্য ভেরি গ্রুপ সামনের বছরগুলিতে উন্নতি করতে থাকবে,” বার্চ বলেছেন।

ডার্ক ভ্যান ডেন বার্গে, দ্য ভেরি গ্রুপের চেয়ারম্যান, ডেসক্লি একজন অত্যন্ত সম্মানিত নেতা যিনি ডিজিটাল এবং খাদ্য ও নন-ফুড অমনিচ্যানেল খুচরা উভয় ক্ষেত্রেই বিশ্বব্যাপী অভিজ্ঞতার সমৃদ্ধ।

“তিনি রূপান্তর এবং কর্মক্ষম উৎকর্ষের মাধ্যমে বৃদ্ধি অর্জনের, বিশ্ব-মানের দলগুলির উন্নয়ন ও কোচিং এবং সংস্থাগুলিকে আরও বেশি গ্রাহককেন্দ্রিক হয়ে উঠতে সহায়তা করার একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে৷ আমি আত্মবিশ্বাসী যে লিওনেলের সহযোগিতামূলক এবং কৌশলগত পদ্ধতি অমূল্য প্রমাণিত হবে কারণ দ্য ভেরি গ্রুপ তার প্রস্তাবটি আরও বিকাশ করে, সফলভাবে মহামারীতে নেভিগেট করার পরে,” তিনি উল্লেখ করেছেন।

“হেনরি গত সাড়ে চার বছরে দুর্দান্তভাবে দলকে গাইড করেছে। তিনি একজন নিবেদিতপ্রাণ, উদ্ভাবনী এবং জনমুখী নেতা এবং তিনি একটি চমৎকার উত্তরাধিকার রেখে গেছেন। এই বছরের শেষের দিকে যখন সে তার পরবর্তী চ্যালেঞ্জ গ্রহণের জন্য রওনা হবে, তখন এটা আমাদের অনেক শুভেচ্ছার সাথে থাকবে।”

সম্পর্কিত কোম্পানি







Source link