ডিজেল এরাল্ডো পোলেটোকে গ্লোবাল সিইও পদে উন্নীত করে

14


ডিজেল একটি শীর্ষ ব্যবস্থাপনা পুনর্গঠন হিসাবে বর্ণনা করার অংশ হিসাবে, Poletto 1 জুলাই 2022 থেকে কার্যকরী বিশ্বব্যাপী CEO হিসাবে কোম্পানির নেতৃত্ব দেবে।

ডিজেল ব্যাখ্যা করে যে পোলেটোর কোম্পানির ব্যাপক জ্ঞান রয়েছে এবং এর নতুন বাজার কৌশল তৈরিতে সহায়ক ভূমিকা পালন করেছে।

বিলাসবহুল এবং খুচরা শিল্পে তার 30 বছরের অভিজ্ঞতা রয়েছে এবং তিনি তার পুরো ক্যারিয়ার জুড়ে সিনিয়র পদে অধিষ্ঠিত হয়েছেন, যার মধ্যে ফুটওয়্যার ব্র্যান্ড স্টুয়ার্ট ওয়েটজম্যান (টেপেস্ট্রি গ্রুপ) এর সিইও এবং ব্র্যান্ড প্রেসিডেন্ট এবং সালভাতোরে ফেরাগামো এবং ফুর্লার সিইও, যেখানে তিনি চালিত ছিলেন বলে জানা যায়। ব্র্যান্ডের বিশ্বব্যাপী বৃদ্ধি।

ডিজেল ব্যাখ্যা করেছেন যে ঘোষণার অর্থ বর্তমান সিইও ম্যাসিমো পিওম্বিনি ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান রেনজো রোসো এবং ডিজেলের জন্য কৌশল এবং পুনঃস্থাপন পরিকল্পনা ডিজাইন করার জন্য গ্রুপের পরিচালনা পর্ষদের দ্বারা তাকে অর্পিত কাজটি পূরণ করেছেন।

ডোনাল্ড কোহলার উত্তর আমেরিকার সিইও হিসাবে পোলেটোর পদ গ্রহণ করবেন। ডিজেল তাকে একজন অভিজ্ঞ নির্বাহী বলে এবং ব্যাখ্যা করে যে তিনি বারবেরি আমেরিকার প্রেসিডেন্টের মতো পদে অধিষ্ঠিত হয়েছেন।

ডিজেল একটি অফিসিয়াল বিবৃতিতে বলেছেন যে এটি ম্যাসিমো পিওম্বিনিকে আন্তরিক ধন্যবাদ জানায় এবং ইরাল্ডো পোলেটো এবং ডোনাল্ড কোহলারকে তাদের নতুন পদে শুভকামনা জানায়।

গত বছর ডিজেল তার টেকসই উদ্যোগের অংশ হিসাবে চিরসবুজ এবং দীর্ঘস্থায়ী ডেনিম আইটেমগুলি দিয়ে তৈরি একটি নতুন লাইন চালু করার ঘোষণা দিয়েছে।

সংশ্লিষ্ট কোম্পানি







Source link