ডব্লিউএইচপি গ্লোবাল আইজাক মিজরাহি ফ্যাশন ব্র্যান্ডের বেশিরভাগ অংশীদারিত্ব নেয়

37


US$68m মূল্যের লেনদেনের মধ্যে Xcel, একটি মিডিয়া এবং কনজিউমার প্রোডাক্ট কোম্পানীকে লাইভস্ট্রিম শপিংয়ে দক্ষতা সহ $46.2m নগদ আয় অন্তর্ভুক্ত, যা আইজাক মিজরাহি ব্র্যান্ডে 30% সংখ্যালঘুদের আগ্রহ বজায় রাখবে।

WHP Global এর সাথে একটি পরিষেবা চুক্তির শর্তাবলীর অধীনে, Xcel WHP Global এর সাথে QVC ব্যবসা পরিচালনা করা চালিয়ে যাবে এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় আইজ্যাক মিজরাহি পোশাক ডিজাইন ও বিতরণের জন্য একটি নতুন লাইসেন্স চুক্তিতে প্রবেশ করেছে।

আইজ্যাক মিজরাহি ব্র্যান্ডটি প্রতিষ্ঠার পর থেকে খুচরা বিক্রয়ে $1 বিলিয়নেরও বেশি আয় করেছে বলে জানা গেছে এবং আজ শপিং চ্যানেল QVC-তে শীর্ষ ফ্যাশন ব্র্যান্ডগুলির মধ্যে একটি।

Xcel ব্র্যান্ডের চেয়ারম্যান এবং সিইও রবার্ট ডি’লরেন বলেছেন, “আইজ্যাক মিজরাহি ব্যবসা Xcel-এর স্টুয়ার্ডশিপের অধীনে 12 বছর ধরে বেড়েছে, এবং আমরা এখন ব্র্যান্ডের বিশ্বব্যাপী গতি অব্যাহত রাখতে WHP-এর সাথে অংশীদারি করতে পেরে আনন্দিত৷ “আইজ্যাক মিজরাহি ব্র্যান্ডে বেশিরভাগ আগ্রহ বিক্রি করা Xcel-এর ইতিহাসে একটি রূপান্তরকারী মুহূর্ত এবং Xcel 2011 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আমরা প্রথমবারের মতো আমাদের ব্র্যান্ডগুলির একটিকে নগদীকরণ করেছি৷

“এক্সসেল এখন ঋণমুক্ত, আমাদের ব্যালেন্স শীটে $17 মিলিয়ন নগদ এবং $22 মিলিয়ন কার্যকরী মূলধন সহ, যা আমাদের ব্র্যান্ডের বৃদ্ধি, নতুন ব্র্যান্ড লঞ্চ এবং আমাদের সংস্থানগুলিকে কেন্দ্রীভূত করার জন্য আমাদের আসন্ন কৌশলগত উদ্যোগগুলিকে উত্সাহিত করতে সহায়তা করবে৷ লাইভস্ট্রিমিং প্রযুক্তি প্ল্যাটফর্ম এবং অংশীদারিত্বে বিনিয়োগ করা।

আইজ্যাক মিজরাহিকে যুক্ত করার সাথে সাথে, WHP গ্লোবাল তার ব্র্যান্ডের পোর্টফোলিও জুড়ে খুচরা বিক্রয় $4.2 বিলিয়ন এর মালিক এবং পরিচালনা করে।

আইজ্যাক মিজরাহি তার নামের ব্র্যান্ডের চিফ ডিজাইন অফিসার হিসাবে কাজ চালিয়ে যাবেন।

WHP গ্লোবালের চেয়ারম্যান এবং সিইও ইয়েহুদা শ্মিডম্যান যোগ করেছেন: “আমরা WHP গ্লোবালের প্ল্যাটফর্ম এবং আমাদের ফ্যাশন উল্লম্বের নাগালের মাধ্যমে ব্র্যান্ডটি প্রসারিত করার অর্থপূর্ণ সুযোগ দেখতে পাচ্ছি, যার মধ্যে এখন অ্যান ক্লেইন, জোসেফ আবৌদ, জো’স জিন্স, উইলিয়াম রাস্ট এবং আইজ্যাক রয়েছে৷ মিজরাহি।”

আইজ্যাক মিজরাহি ব্র্যান্ডে স্পোর্টসওয়্যার এবং পাদুকা সহ বিভিন্ন পণ্যের বিভাগ রয়েছে। এটি বিভিন্ন ডিস্ট্রিবিউশন চ্যানেলে পাওয়া যায়, যার মধ্যে ডিপার্টমেন্ট স্টোর যেমন সাক্স ফিফথ অ্যাভিনিউ এবং হাডসন বে।

গত নভেম্বর, WHP গ্লোবাল এবং সেন্ট্রিক ব্র্যান্ডস যৌথভাবে সিকোয়েন্সিয়াল ব্র্যান্ডস গ্রুপ থেকে জো’স জিন্স কেনার জন্য একটি চুক্তিতে প্রবেশ করেছে।

সম্পর্কিত কোম্পানি







Source link