টেক্সন 100% পুনর্ব্যবহৃত সামগ্রী থেকে তৈরি প্রথম ইনসোল উন্মোচন করবে

7


টেক্সন এই সেপ্টেম্বরে লাইনাপেল চামড়া মেলায় 100% পুনর্ব্যবহৃত সামগ্রী থেকে তৈরি তার প্রথম ইনসোল উন্মোচন করবে।

ইনসোল, যা একটি বিশেষ ফিউশন-বন্ডিং প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয় যা রাসায়নিক বা জলের প্রয়োজনীয়তা দূর করে, বর্জ্য কমাতে নেট আকারে সরবরাহ করা যেতে পারে, এটি স্ট্রোবেল অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি “গেম-চেঞ্জিং টেকসই সমাধান” করে তোলে, টেক্সন বলে।

ইনসোলের আরও বিশদ বিবরণ মিলানের শোতে প্রকাশ করা হবে, যেখানে টেক্সন টেকসই উদ্ভাবনের 75 বছর উদযাপন করবে। পাদুকা, আনুষাঙ্গিক এবং পোশাক শিল্পের জন্য তার পণ্যের পোর্টফোলিওতে নতুন সংযোজন প্রদর্শনের পাশাপাশি, টেক্সন তার আরও কিছু প্রতিষ্ঠিত, ঐতিহ্যগত উপাদানগুলিকে হাইলাইট করবে, যার মধ্যে রয়েছে প্রোওয়েভ, একটি পেটেন্ট করা, জ্যাকার্ড উইভিং প্রযুক্তি যা এটিকে নির্বিঘ্নে একত্রিত করা সম্ভব করে। পুনর্ব্যবহৃত সুতা ব্যবহার করার বিকল্প সহ একটি একক উপরের অংশে কার্যকরী এবং নকশা বুনন।

এটি হ্যালো হিল কাউন্টারগুলিও প্রদর্শন করবে, যা এটি বলে যে 50% পুনর্ব্যবহারযোগ্য সামগ্রী রয়েছে এবং নেট সরবরাহ করা হয়েছে, যার অর্থ শূন্য বর্জ্য রয়েছে এবং রিফর্ম 2.0 হিল কাউন্টারগুলি, যা টেক্সনের আসল ক্লোজড-লুপ সলিউশনের উত্তরাধিকারের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এখন পর্যন্ত রয়েছে 66% টেকসই সোর্স কন্টেন্ট।

গত মাসে এমনটাই ঘোষণা করা হয় টেক্সন শিল্প থ্রেড প্রস্তুতকারক কোটস দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল.

টেক্সনের গ্রুপ সেলস ডিরেক্টর ব্রায়ান হুইটফিল্ড বলেছেন: “আমরা 2022 সালে মাত্র অর্ধেক চিহ্ন অতিক্রম করেছি, কিন্তু এটি ইতিমধ্যে ব্যবসার জন্য একটি যুগান্তকারী বছর হয়েছে। অধিগ্রহণ আমাদের গ্রাহকদের জন্য একটি টেকসই, মূল্য সংযোজন অংশীদার তৈরি করতে দুটি বিশ্ব-মানের ব্যবসাকে একত্রিত করে। আমরা লাইনাপেলে আমাদের সাম্প্রতিক মাইলফলকগুলি চিহ্নিত করার এবং আমাদের সর্বশেষ পণ্য উদ্ভাবনগুলি উন্মোচনের জন্য উন্মুখ।”

20-22 সেপ্টেম্বর ফিয়েরামিলানো রো-তে লাইনাপেল অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত কোম্পানি







Source link