জাস্ট স্টাইলে এই সপ্তাহের শীর্ষ খবরগুলি…

11


জাস্ট স্টাইলে সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় গল্পগুলি এখানে রয়েছে:

এক্সক্লুসিভ: দেউলিয়াত্ব মোকাবেলায় শ্রীলঙ্কার ‘পোশাক খাতের দিকে ঝুঁকতে হবে’
গ্লোবাল ডেটার সোর্সিং বিশ্লেষক জাস্ট স্টাইলকে একচেটিয়াভাবে বলেছেন যে শ্রীলঙ্কা দেউলিয়া হওয়ার খবরের পর দেশটির সবচেয়ে সফল রপ্তানি শিল্প যেমন পোশাকের দিকে ঝুঁকতে হবে।

পোশাক সোর্সিং হটস্পট কাজ করার জন্য সবচেয়ে খারাপ জায়গাগুলির শীর্ষ বিশ্বব্যাপী তালিকা
ইন্টারন্যাশনাল ট্রেড ইউনিয়ন কনফেডারেশন (ITUC) দ্বারা প্রকাশিত একটি নতুন প্রতিবেদন প্রকাশ করেছে যে বেশ কয়েকটি জনপ্রিয় পোশাক সোর্সিং গন্তব্যগুলি বিশ্বের সবচেয়ে খারাপ জায়গাগুলির তালিকার শীর্ষে রয়েছে৷

ইউরোপীয় ফ্যাশন অ্যালায়েন্স: শুধু অন্য শিল্প উদ্যোগ নয়
ইউরোপীয় ফ্যাশন অ্যালায়েন্স (ইএফএ) হল সাম্প্রতিক শিল্প উদ্যোগের একটি স্ট্রিং যার লক্ষ্য ফ্যাশনের জন্য আরও টেকসই ভবিষ্যত চালানো। সাম্প্রতিক টেকটেক্সটাইল এবং টেক্সপ্রসেস বাণিজ্য মেলায় একটি প্যানেল বিতর্ক করেছে যে এই সেক্টরটির সত্যিই অন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রয়োজন আছে কিনা এবং এই জোটটিকে বাকিদের থেকে আলাদা করে কী করে?

H&M ‘ভুয়া’ পরিবেশগত স্কোরের দাবির মধ্যে স্বচ্ছতা রক্ষা করে
একজন H&M মুখপাত্র জাস্ট স্টাইলকে বলেছেন যে এর উদ্দেশ্য হল ‘বিভ্রান্তিকর’ এবং ‘প্রতারণামূলক’ পরিবেশগত স্কোরকার্ডের দাবির পরে পোশাকের জন্য সমস্ত উপলব্ধ স্বচ্ছ তথ্য – ভাল বা খারাপ – প্রকাশ করা।

শ্রীলঙ্কার জ্বালানি ঘাটতি পোশাক রপ্তানিকারকদের দুর্ভোগ বাড়িয়েছে৷
শ্রীলঙ্কায় জ্বালানি ঘাটতি পোশাক রপ্তানিকারকদের মধ্যে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে, দেশটিকে জর্জরিত অর্থনৈতিক সংকটের ফলে ইতিমধ্যেই চাপের মধ্যে রয়েছে।

সম্পর্কিত কোম্পানি







Source link