জাস্ট স্টাইলে এই সপ্তাহের শীর্ষ খবরগুলি…

24


জাস্ট স্টাইলে সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় গল্পগুলি এখানে রয়েছে:

গ্যাপ ইনকর্পোরেটেডের সিইও পদ থেকে সরে দাঁড়ালেন সোনিয়া সিঙ্গাল
সোনিয়া সিঙ্গাল মার্কিন পোশাক খুচরা বিক্রেতা গ্যাপ ইনকর্পোরেটেডের প্রেসিডেন্ট এবং সিইও পদ থেকে সরে দাঁড়ালেন মাত্র দুই বছরের বেশি সময় ধরে।

ফ্যাশন ব্র্যান্ডের চলমান স্বচ্ছতা ব্যর্থতা মোকাবেলা করার জন্য আইন সর্বশেষ অবলম্বন
বিশ্বের সবচেয়ে বড় ফ্যাশন ব্র্যান্ড এবং খুচরা বিক্রেতারা স্বচ্ছতার ক্ষেত্রে ক্রমাগত কম হচ্ছে, সর্বশেষ ফ্যাশন ট্রান্সপারেন্সি ইনডেক্স অনুসারে, 2022 সালের জন্য সামগ্রিক গড় স্কোর এক চতুর্থাংশেরও কম (24%), যা উচ্চতার তুলনায় মাত্র 1% বেশি। মহামারী

কেন অ্যাডিডাস স্পিনোভা নিয়ে ভবিষ্যতের দিকে তাকিয়ে আছে
যেমন জার্মান ক্রীড়া সামগ্রী জায়ান্ট অ্যাডিডাস তার স্পিননোভা অংশীদারিত্বের অধীনে প্রথম পোশাকটি স্টোরগুলিতে নিয়ে আসে, জাস্ট স্টাইল অ্যাডিডাসের আউটডোর ডিজাইন ডিরেক্টর অ্যান নেবেনডাহল, আউটডোর মার্কেটিংয়ের ভাইস প্রেসিডেন্ট মারউইন হফম্যান এবং স্পিননোভা সিইও জ্যান পোরানেনের সাথে আলোচনা করে। পরবর্তী প্রজন্মের উপকরণ স্কেলিং। ত্রয়ীটিও প্রকাশ করে যে কেন বহিরঙ্গন সেক্টরটি শুরু করার সর্বোত্তম জায়গা এবং কীভাবে টেকসই উদ্ভাবন চালানোর জন্য সহযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আরও পোশাকের ব্র্যান্ডকে তুলা, পলিয়েস্টার সোর্সিং পরিবর্তন করতে হবে
গ্লোবাল অলাভজনক টেক্সটাইল এক্সচেঞ্জ সফলভাবে পোশাক শিল্পের দুটি সর্বাধিক ব্যবহৃত ফাইবার – তুলা এবং পলিয়েস্টারের জন্য নিম্ন প্রভাবের সোর্সিং বিকল্পগুলি অন্বেষণ করার জন্য বেশ কয়েকটি পোশাক ব্র্যান্ডকে সফলভাবে চ্যালেঞ্জ করেছে, তবে বৃহত্তর শিল্পকে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সহায়তা করার জন্য আরও কোম্পানিকে যোগ দিতে হবে।

ডিজিটালাইজেশন: পোশাকের টেকসই ভবিষ্যতের জন্য একটি লিভার
পোশাক শিল্প বহু বছর ধরে ডিজিটাইজেশনের কথা বলে বাজারের গতি বাড়ানো এবং পণ্যের বিকাশকে স্ট্রিমলাইন করা সহ সুবিধাগুলি সহ মুগ্ধ করেছে। যাইহোক, হিলগার কনসালটিং-এর জ্যান হিলগার এবং ডিটিবি ডায়ালগের বোর্ড সদস্য, একটি ইউরোপীয় টেক্সটাইল অ্যান্ড অ্যাপারেল অ্যাসোসিয়েশন, সাম্প্রতিক টেক্সপ্রসেস বাণিজ্য মেলায় প্রতিনিধিদের বলেছেন যে এটি পোশাক সংস্থাগুলিকে তাদের টেকসই প্রকল্পগুলিতে সহায়তা করতে পারে৷

সম্পর্কিত কোম্পানি







Source link