গ্যাপ ব্র্যান্ড রিলায়েন্স রিটেলের সাথে ভারতে লঞ্চ হবে

9


দীর্ঘমেয়াদী ফ্র্যাঞ্চাইজ চুক্তির মাধ্যমে, রিলায়েন্স রিটেল ভারতের সমস্ত চ্যানেল জুড়ে গ্যাপের অফিসিয়াল খুচরা বিক্রেতা হয়ে উঠেছে। রিলায়েন্স রিটেল একচেটিয়া ব্র্যান্ড স্টোর, মাল্টি-ব্র্যান্ড স্টোর এক্সপ্রেশন এবং ডিজিটাল কমার্স প্ল্যাটফর্মের মিশ্রণের মাধ্যমে ভারতীয় গ্রাহকদের কাছে গ্যাপের ফ্যাশন অফারগুলিকে পরিচয় করিয়ে দেবে।

অংশীদারিত্বের লক্ষ্য হল একটি নেতৃস্থানীয় নৈমিত্তিক লাইফস্টাইল ব্র্যান্ড হিসাবে গ্যাপের অবস্থান, এবং ওমনি-চ্যানেল খুচরা নেটওয়ার্ক পরিচালনা এবং স্থানীয় উত্পাদন স্কেলিং এবং সোর্সিং দক্ষতা চালনায় রিলায়েন্স রিটেলের দক্ষতা অর্জন করা।

“রিলায়েন্স রিটেইলে, আমরা আমাদের গ্রাহকদের কাছে সর্বশেষ এবং সেরা নিয়ে আসতে পেরে নিজেদেরকে গর্বিত করি এবং আমাদের ফ্যাশন এবং লাইফস্টাইল পোর্টফোলিওতে আইকনিক আমেরিকান ব্র্যান্ড, গ্যাপ-এর সংযোজন ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি যে রিলায়েন্স এবং গ্যাপ তাদের ভোক্তাদের কাছে শিল্প-নেতৃস্থানীয় ফ্যাশন পণ্য এবং খুচরা অভিজ্ঞতা আনতে তাদের দৃষ্টিভঙ্গিতে একে অপরের পরিপূরক,” বলেছেন অখিলেশ প্রসাদ, সিইও, ফ্যাশন এবং লাইফস্টাইল, রিলায়েন্স রিটেল লিমিটেড।

গত মাসে, উত্তর মধ্য আমেরিকায় অর্থনৈতিক সুযোগ তৈরির জন্য নতুন প্রতিশ্রুতি ঘোষণা করা সর্বশেষ দশটি কোম্পানির মধ্যে গ্যাপ ইনকর্পোরেটেড ছিল এই অঞ্চলের জন্য ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের কল টু অ্যাকশনের অংশ হিসেবে।

তার প্রতিশ্রুতির অংশ হিসেবে, গ্যাপ ইনকর্পোরেটেড 2025 সালের মধ্যে $150 মিলিয়নের মোট বৃদ্ধির প্রতিশ্রুতির জন্য প্রতি বছর প্রায় $50 মিলিয়ন করে মধ্য আমেরিকায় তার সোর্সিং বাড়ানোর পরিকল্পনা করেছে, তার কৌশলের অংশ হিসাবে সরবরাহ চেইন স্থিতিস্থাপকতা বাড়ানোর জন্য পশ্চিম গোলার্ধে. এই অঞ্চল থেকে এই বর্ধিত ক্রয় মধ্য আমেরিকায় আনুমানিক 5,000 অতিরিক্ত চাকরিকে সমর্থন করবে।

সম্পর্কিত কোম্পানি







Source link