গ্যাপ ইনকর্পোরেটেডের সিইও পদ থেকে সরে দাঁড়ালেন সোনিয়া সিঙ্গাল

41


গতকাল (11 জুলাই) এক বিবৃতিতে Gap Inc অবিলম্বে কার্যকর বলেছে, বব মার্টিন, কোম্পানির বোর্ডের বর্তমান নির্বাহী চেয়ারম্যান, Syngal চলে যাওয়ার পর অন্তর্বর্তী ভিত্তিতে Gap Inc এর প্রেসিডেন্ট এবং CEO হিসেবে দায়িত্ব পালন করবেন। মায়ো শাটক প্রধান স্বাধীন পরিচালক হিসাবে কাজ চালিয়ে যাবেন।

2020 সালের মার্চ মাসে সিঙ্গালকে সিইও মনোনীত করা হয়েছিল. তিনি 2004 সালে গ্যাপ ইনকর্পোরেটেডে যোগদান করেন এবং 2016 থেকে ওল্ড নেভির নেতৃত্ব দেন, এর আগে তিনি গ্লোবাল সাপ্লাই চেইন এবং প্রোডাক্ট অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন, গ্যাপ ইনক-এর গ্লোবাল সাপ্লাই চেইন পরিচালনার জন্য দায়ী।

মার্টিন বলেন, “আমার সহ বোর্ড সদস্যরা এবং আমি সোনিয়াকে তার অবিচল নেতৃত্ব এবং গ্যাপ ইনকর্পোরেটেডে আমাদের সাথে 18 বছর ধরে অনেক অবদানের জন্য ধন্যবাদ জানাতে চাই।” “সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, উল্লেখযোগ্য বৈশ্বিক বিঘ্ন, সামাজিক অস্থিরতা এবং অর্থনৈতিক অস্থিতিশীলতার মধ্যে, সোনিয়া গ্যাপ ইনকর্পোরেটেডের সিইও হিসাবে তাৎক্ষণিক প্রভাব ফেলেছিল, একটি সুস্পষ্ট কৌশলগত দিকনির্দেশনা এবং সাংস্কৃতিক পরিচয় প্রতিষ্ঠা করে যা এই বৈশ্বিক এন্টারপ্রাইজটিকে শক্তিশালী ব্র্যান্ডগুলির সাথে ভাল করার শক্তি হিসাবে একত্রিত করেছে। সময়ের পরীক্ষায় দাঁড়াও।

“যখন একটি অনুসন্ধান চলছে, বোর্ডের এই রূপান্তরের মধ্য দিয়ে কোম্পানিকে গাইড করার জন্য শক্তিশালী নেতৃত্ব দলের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে। এবং আমি এই অবিশ্বাস্য দলটিকে চ্যাম্পিয়ন করার অপেক্ষায় রয়েছি কারণ তারা দৃঢ়তা এবং আবেগের সাথে গ্যাপ ইনক-এর পরবর্তী অধ্যায় লিখতে থাকে।”

সিঙ্গাল যোগ করেছেন: “আমাদের শিল্প এবং সমাজের জন্য অভূতপূর্ব চ্যালেঞ্জের মধ্য দিয়ে 2020 সাল থেকে এই মহান কোম্পানি এবং আমাদের 100,000-শক্তিশালী কর্মচারীদের নেতৃত্ব দেওয়া একটি বিশাল সম্মানের বিষয়। এই সবের মাধ্যমে, গ্যাপ ইনকর্পোরেটেড এবং এর নিবেদিত দলগুলি পরিবর্তনকে একটি সুযোগ হিসাবে গ্রহণ করেছে, ভবিষ্যতের বৃদ্ধির জন্য পুনর্গঠন করেছে, সাংস্কৃতিক প্রাসঙ্গিকতার মূলে থাকা অনন্য ব্র্যান্ডের পরিচয় স্ফটিক করেছে এবং রূপান্তরকে তীব্রভাবে তাড়া করেছে।”

গ্যাপ ইনকর্পোরেটেড ওয়ালমার্টের অভিজ্ঞ হোরাসিও (হাইও) বারবেইটোকে তার ওল্ড নেভি ব্র্যান্ডের প্রেসিডেন্ট এবং সিইও হিসেবে নামকরণ করায় সিঙ্গালের প্রস্থান হল।

বারবেইতো, যিনি ১ আগস্ট ওল্ড নেভিতে যোগ দেবেন, সম্প্রতি ওয়ালমার্ট কানাডার প্রেসিডেন্ট এবং সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন। ওয়ালমার্টে তার 26 বছরের কর্মজীবনে, তিনি পাঁচটি দেশে বৈশ্বিক অভিজ্ঞতার সাথে মার্চেন্ডাইজিং, মার্কেটিং, সাপ্লাই চেইন এবং স্টোর অপারেশনে বিভিন্ন নেতৃত্বের ভূমিকা পালন করেছেন। ওয়ালমার্ট কানাডার সিইও হিসেবে দায়িত্ব নেওয়ার আগে তিনি ওয়ালমার্ট আর্জেন্টিনা এবং চিলির প্রেসিডেন্ট এবং সিইও হিসেবে দশ বছর ধরে ওয়ালমার্টে সিইও পদে কাজ করেছেন, যেখানে তিনি সেই বাজারের সর্বচ্যানেল ব্যবসাকে বাড়ানোর জন্য একটি আধুনিকীকরণ প্রচেষ্টার নেতৃত্ব দিয়েছেন।

“ওল্ড নেভির জন্য একজন ব্যতিক্রমী এবং শিল্প-নেতৃস্থানীয় সিইও এখন নিযুক্ত হওয়ার সাথে, আমি পদত্যাগে বোর্ডের সমর্থন পেয়ে কৃতজ্ঞ, নতুন দৃষ্টিভঙ্গি এবং নতুন নেতৃত্বের জন্য নতুন সুযোগের সূচনা করে গ্যাপ ইনককে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য,” সিঙ্গাল যোগ করেছেন।

মার্টিন বলেছেন: “হাইও একজন সত্যিকারের বহু-শৃঙ্খলাবদ্ধ খুচরা নেতা যিনি আমাদের লক্ষ লক্ষ পুরাতন নৌবাহিনীর গ্রাহকদের কাছে গণতন্ত্রের শৈলী এবং পরিষেবা নিয়ে আসার জন্য আমাদের দৃষ্টিভঙ্গি ভাগ করে নেন, আমাদের সর্বশ্রেষ্ঠ সম্পদ – আমাদের মানুষ এবং আমাদের পণ্যগুলিকে কাজে লাগান৷ জটিল বৈশ্বিক সংস্থাগুলিতে চ্যালেঞ্জিং সময়ে বৃদ্ধি প্রদানের একটি শক্তিশালী ট্র্যাক রেকর্ড দ্বারা সমর্থিত, দলে হাইও-এর প্রামাণিক নেতৃত্বের শৈলী নিয়ে আসার জন্য আমরা রোমাঞ্চিত। বিশেষ করে এই পরিবেশে, Haio-এর আন্তরিক গ্রাহক সহানুভূতি, কর্মক্ষম উৎকর্ষতা এবং পণ্য ও বিপণন উদ্ভাবনের প্রতি অনুরাগ, ওল্ড নেভির প্রতিযোগিতামূলক শক্তিকে উজ্জীবিত করবে US$10bn এর পথে, যার মূলে রয়েছে মজা, পরিবার, ফ্যাশন এবং মূল্য।”

দ্বিতীয় ত্রৈমাসিকের আপডেট

এদিকে, Gap Inc বলেছে যে এটি 2022 অর্থবছরের দ্বিতীয় ত্রৈমাসিকে নেট বিক্রয় প্রায় উচ্চ-একক-অঙ্কের পরিসরে হ্রাস পাবে, তুলনামূলকভাবে তার পূর্বের প্রত্যাশার সাথে সামঞ্জস্যপূর্ণ। কোম্পানী মার্জিন হেডওয়াইন্ডগুলি নেভিগেট করতে থাকে এবং এখনও আশা করে যে ত্রৈমাসিকে আনুমানিক US$50m ট্রানজিটরি ইনক্রিমেন্টাল এয়ার ফ্রেইট খরচের পাশাপাশি কাঁচামাল এবং মালবাহী মূল্যস্ফীতিমূলক খরচ বহন করবে৷

উপরন্তু, খুচরা বিক্রেতা বলেছেন যে এটি ভাণ্ডার ভারসাম্যের জন্য আরও আক্রমনাত্মক পন্থা নিয়েছে যার ফলে ত্রৈমাসিকে প্রচারমূলক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে, যা আশা করে যে এই সময়ের মধ্যে গ্রস মার্জিনে নেতিবাচক প্রভাব ফেলবে।

দ্বিতীয়-ত্রৈমাসিক অর্থবছর 2022 সামঞ্জস্যপূর্ণ অপারেটিং মার্জিন শতাংশ এখন শূন্য থেকে সামান্য নেতিবাচক হতে প্রত্যাশিত।

Gap Inc 25 আগস্ট তার দ্বিতীয়-ত্রৈমাসিক আর্থিক 2022 ফলাফল রিপোর্ট করবে।

দলটি তার পুরো বছরের নির্দেশিকা সংশোধন করেছে মে মাসে এটি প্রথম ত্রৈমাসিকে একটি লোকসানের দিকে চলে যায় কারণ বিক্রয় আগের বছরের তুলনায় 13% কমেছে।

সম্পর্কিত কোম্পানি







Source link