গ্যানি বিক্রি করে US$700m আনতে পারে বলে জানা গেছে

13


এল ক্যাটারটন, যেটি ডিসেম্বর 2017 সালে গ্যানিতে একটি কৌশলগত বিনিয়োগ করার জন্য তার চূড়ান্ত চুক্তি ঘোষণা করেছিল, অভিযোগ করা হয়েছে যে সমসাময়িক ফ্যাশন কোম্পানি বিক্রি করছে, রয়টার্স।

রয়টার্সের প্রতিবেদনে জাস্ট স্টাইল দ্বারা যোগাযোগ করা হলে গ্যানি মন্তব্য করতে অস্বীকৃতি জানান যা দাবি করেছে যে ফার্মটি চীনা ক্রেতাদের ইতিমধ্যে আগ্রহ নিয়ে বিক্রয় প্রক্রিয়া সংগঠিত করার জন্য বিনিয়োগ ব্যাংক ল্যাজার্ড নিয়োগ করেছে। এটি আরও পরামর্শ দেয় যে নন-বাইন্ডিং বিডগুলি 25 জুলাইয়ের মধ্যে হবে৷

এল ক্যাটারটন প্রেস করার সময় মন্তব্যের জন্য জাস্ট স্টাইলের অনুরোধে সাড়া দেননি।

এল ক্যাটারটন 2017 সালে কোম্পানির বেশির ভাগ অংশীদারিত্ব নিয়েছিলেন এবং গ্যানির সিইও নিকোলাজ রেফস্ট্রুপ সেই সময়ে ব্যাখ্যা করেছিলেন যে লক্ষ্যটি ইতিমধ্যেই বিদ্যমান শক্ত ভিত্তির উপর গড়ে তোলা।

তিনি বলেছিলেন: “এটি গ্যানির জন্য সঠিক সময়ে আসে এবং আগামী কয়েক বছরে আমাদের এগিয়ে নিয়ে যাবে কারণ আমরা এল ক্যাটারটন এবং এলভিএমএইচ উভয়ের জ্ঞান এবং নেটওয়ার্কে অ্যাক্সেস পাব। গ্যানি বিভিন্ন বিনিয়োগ সংস্থার কাছ থেকে প্রচুর আগ্রহ আকৃষ্ট করেছিল, কিন্তু আমরা এল ক্যাটারটনকে বেছে নিয়েছিলাম কারণ আমরা অনুভব করেছি যে আমরা ব্র্যান্ডের জন্য একই দৃষ্টিভঙ্গি শেয়ার করি। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে এল ক্যাটারটন ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের অতুলনীয় দক্ষতা এবং একটি গ্লোবাল ফ্যাশন ব্র্যান্ড কীভাবে কাজ করে সে সম্পর্কে তাদের গভীর উপলব্ধির মাধ্যমে আমাদের ব্যবসাকে শক্তিশালী করবে।”

এল ক্যাটারটনের অংশীদার এডুয়ার্ডো ভেলাসকো সেই সময়ে বলেছিলেন যে তিনি গ্যানি এবং এর ব্যবস্থাপনা দলের সাথে অংশীদারি করতে পেরে রোমাঞ্চিত ছিলেন এবং বিশ্বাস করেছিলেন যে এর ‘সাউন্ড ডিজিটাল কৌশল’ এটিকে এর চিত্তাকর্ষক আন্তর্জাতিক বৃদ্ধির গল্প চালিয়ে যাওয়ার জন্য আদর্শভাবে স্থাপন করেছে।

গ্যানি 22 বছর আগে ডেনমার্কের কোপেনহেগেনে প্রতিষ্ঠিত হয়েছিল এবং নিজেকে একটি সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ড হিসাবে বর্ণনা করে যা মহিলাদের জন্য প্রস্তুত পোশাক সরবরাহ করে। ব্র্যান্ডটি উল্লেখযোগ্য ডিজিটাল এক্সপোজার এবং একটি অনন্য শৈলী যা এর বিশ্বস্ত গ্রাহক বেস দ্বারা আলিঙ্গন করায় নিজেকে গর্বিত করে।

গত বছরের মে মাসে গ্যানি ঘোষণা করেছিল যে এটি সম্পূর্ণ ইনভেন্টরি দৃশ্যমানতা অর্জনের জন্য রেডিও-ফ্রিকোয়েন্সি আইডেন্টিফিকেশন (RFID) এ ট্যাপ করছে। ব্র্যান্ডটি ব্যাখ্যা করেছে যে স্থাপনার প্রথম ধাপটি হল স্টোরে সম্পূর্ণ স্টক দৃশ্যমানতা অর্জন করা, যা অপ্টিমাইজ করা আইটেম প্রাপ্যতা এবং দক্ষতা লাভের দিকে পরিচালিত করবে।

সম্পর্কিত কোম্পানি






Source link