গারটেক্স টেক্সপ্রসেস ইন্ডিয়া নতুন অংশীদারিত্ব ফ্যাব্রিক এবং ট্রিমস অফারকে বাড়িয়ে তুলতে

16


ফ্যাব্রিক, তুলা এবং প্রাকৃতিক-ভিত্তিক কাপড়ে গুজরাটের শক্তি প্রদর্শনের লক্ষ্যে, এই অঞ্চলের নোডাল টেক্সটাইল বাণিজ্য সংস্থা মাসকাটি ক্লথ মার্কেট মহাজন Gartex Texprocess India 2022-এর জন্য সাইন আপ করেছে।

ফেব্রিক প্রস্তুতকারক এবং সরবরাহকারীদের প্রতিনিধিত্বকারী 75 টিরও বেশি ব্র্যান্ড এই আগস্টে Gartex Texprocess ইন্ডিয়ার প্রদর্শকদের সাথে দিল্লি সংস্করণে যোগ দেবে বলে আশা করা হচ্ছে, এই মূল ব্যবসায়িক ইভেন্টে ফেব্রিক সাপ্লাই চেইন শোকেস প্রসারিত করবে যাতে ভারতীয় কাপড়ের সেরা উপস্থাপনা হয়৷

মেস ফ্রাঙ্কফুর্ট ইন্ডিয়ার মতে, গুজরাট, তার টেক্সটাইল শিল্পের জন্য পরিচিত, ভারতের বৃহত্তম তুলা উৎপাদক, যেখানে দেশের মোট উৎপাদনের প্রায় 30% তুলা এবং 56% ডেনিম।

“পোশাক এবং পোশাকের যন্ত্রপাতি প্রস্তুতকারকদের ফ্যাব্রিক প্রস্তুতকারকদের সাথে একত্রিত করা একটি দ্বৈত সুবিধা পাবে কারণ এটি কেবল আমাদের সদস্যদের জন্য ব্যবসার সুযোগই উন্মুক্ত করবে না বরং রাজ্যের টেক্সটাইল শিল্পকে দেশীয় এবং আন্তর্জাতিক উভয় ক্ষেত্রেই প্রতিযোগিতামূলক করার জন্য অবকাঠামো উন্নয়ন এবং প্রযুক্তির আধুনিকীকরণের পথ প্রশস্ত করবে। বাজার,” বলেন গৌরাঙ্গ ভগত, সভাপতি, মাসকাটি ক্লথ মার্কেট মহাজন।

Gartex Texprocess India শিল্পকে একটি প্ল্যাটফর্ম অফার করে যাতে শিল্প উদ্ভাবন আনা যায়, সম্ভাব্য ক্রেতাদের সাথে সৃজনশীল এবং সহযোগিতামূলক আলোচনা করা যায় এবং টেক্সটাইল শিল্পের শক্তিশালী পেশাদার নেটওয়ার্কের সুবিধা পাওয়া যায়। ডেনিম শো, ফ্যাব্রিকস অ্যান্ড ট্রিমস শো এবং সহ-অবস্থিত স্ক্রিন প্রিন্ট ইন্ডিয়ার ফোকাসড সেগমেন্টের মাধ্যমে, টেক্সপ্রসেস ইন্ডিয়া টেক্সটাইল এবং গার্মেন্টস যন্ত্রপাতি, কাপড় এবং আনুষাঙ্গিক, ডিজিটাল এবং স্ক্রিন-প্রিন্টিং প্রযুক্তির পাশাপাশি ডেনিম উদ্ভাবনের সম্মিলিত শোকেস উপস্থাপন করবে। 4 – 6 আগস্ট 2022, নতুন দিল্লির প্রগতি ময়দানে।

“ফ্যাব্রিকস হল সেই পিভট যার চারপাশে সমগ্র গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রি ঘুরে বেড়ায় এবং ফ্যাশনের বিকাশের সাথে সাথে পোশাক তৈরির প্রতিটি ক্ষেত্রে উদ্ভাবন এবং বৈচিত্র্য বৃদ্ধি পায় যা শো ফ্লোরে ‘ফ্যাব্রিক্স অ্যান্ড ট্রিমস শো’-কে একটি অত্যন্ত প্রয়োজনীয় সেগমেন্টে পরিণত করে। এই উন্নয়নটি শিল্পের নেতাদের সাথে অংশীদারিত্বের জন্য গার্টেক্স টেক্সপ্রসেস ইন্ডিয়ার প্রতিশ্রুতি এবং সেক্টরের মধ্যে সহযোগিতামূলক এবং বৃদ্ধির সুযোগ তৈরি করার আমাদের উদ্দেশ্যের আরেকটি গুরুত্বপূর্ণ উদাহরণ। আমরা মাসকাটি ক্লথ মার্কেট মহাজনের সাথে শক্তির সমন্বয় করতে পেরে গর্বিত এবং আত্মবিশ্বাসী যে এই অংশীদারিত্ব একটি পরিমাপযোগ্য প্ল্যাটফর্ম এবং ফ্যাব্রিক খেলোয়াড়দের শক্তিশালী ব্যবসায়িক বুস্ট প্রদান করবে,” বলেছেন রাজ মানেক, নির্বাহী পরিচালক এবং বোর্ড সদস্য, মেসে ফ্রাঙ্কফুর্ট এশিয়া হোল্ডিংস লিমিটেড।

ভারত টেকওয়ানি, ব্যবস্থাপনা পরিচালক, শ্রী মহাদেব টেক্সফ্যাব প্রাইভেট লিমিটেড, যোগ করেছেন: “এটি একটি উল্লেখযোগ্য পদক্ষেপ কারণ এটি গুজরাট থেকে কাপড় প্রস্তুতকারকদের তাদের নেটওয়ার্ক প্রসারিত করতে এবং পোশাক, ডেনিম, গার্মেন্ট যন্ত্রপাতি এবং প্রিন্টিং প্রযুক্তির দিক থেকে বিশিষ্ট কোম্পানিগুলির পাশাপাশি প্রদর্শনের অনুমতি দেবে, এইভাবে উপাদান, সৃজনশীল এবং প্রযুক্তিগত মূল্য শৃঙ্খলকে একটি ওয়ান-স্টপ সেলিং এবং সোর্সিং প্ল্যাটফর্মে নিয়ে আসা।

গত বছরের শেষের দিকে, ভারতের টেক্সটাইল এবং রেলপথ প্রতিমন্ত্রী দর্শনা জারদোশ দুবাই এক্সপোর আগে দর্শকদের বলেছিলেন, ভারত “অবস্থানের দিকে নজর রাখছে”পছন্দের সোর্সিং অংশীদার“বিশ্বব্যাপী টেক্সটাইল শিল্পের জন্য।

সম্পর্কিত কোম্পানি







Source link