ওয়ালমার্ট ফাউন্ডেশন তুলা উদ্যোগকে স্কেল করার জন্য অনুদান প্রদান করে

22


ওয়ালমার্ট ফাউন্ডেশনের তহবিল সংস্থাটিকে তুলা প্রকল্পের কার্যক্রম স্কেল করতে এবং আলাবামা এবং দক্ষিণ ক্যারোলিনায় উদ্যোগকে প্রসারিত করার অনুমতি দেবে।

ওয়ালমার্ট ইনকর্পোরেটেডের প্রধান টেকসই কর্মকর্তা এবং নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এবং ওয়ালমার্ট ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ক্যাথলিন ম্যাকলাফলিন বলেন, “পুনর্জন্মগত মৃত্তিকা স্বাস্থ্য ব্যবস্থা কৃষক, খাদ্য সরবরাহের চেইন, আমাদের জলবায়ু এবং প্রকৃতির জন্য উল্লেখযোগ্য সুবিধা প্রদান করতে পারে। “তবে, মৃত্তিকা স্বাস্থ্য অনুশীলনের গ্রহণ কম থাকে। ইউএসআরসিএফ-এর বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি কৃষকদের ক্ষমতায়ন করে এবং পুনরুত্পাদনশীল কৃষিতে ফাউন্ডেশনের কাজের সাথে সারিবদ্ধ করে। আমরা এই উচ্চাভিলাষী প্রকল্পটিকে সমর্থন করার জন্য উত্সাহিত করছি যাতে কৃষকদের আরও পুনরুত্পাদন ব্যবস্থা গ্রহণ করতে এবং তাদের জমি এবং জীবিকার জন্য এই অনুশীলনের ফলাফলগুলিকে সঠিকভাবে পরিমাপ করার জন্য প্রয়োজনীয় সংস্থান এবং সরঞ্জামগুলির সাহায্যে সহায়তা করা যায়।”

ইউএস রিজেনারেটিভ কটন ফান্ড (ইউএসআরসিএফ) 2021 সালে শুরু হয়েছিল রাল্ফ লরেন কর্পোরেট ফাউন্ডেশন থেকে অনুদান প্রতিষ্ঠা করা এবং ভিএফ ফাউন্ডেশন এবং লেভি স্ট্রস অ্যান্ড কোম্পানি দ্বারা সমর্থিত. এটি একটি কৃষক-মুখী, বিজ্ঞান-ভিত্তিক উদ্যোগ যা কৃষকদের এবং তাদের উপদেষ্টাদেরকে তাদের প্রয়োজনীয় সরঞ্জাম, সম্পদ এবং নেটওয়ার্কগুলির সাহায্যে ক্ষমতায়ন করার জন্য ডিজাইন করা হয়েছে যাতে তারা সফলভাবে পুনরুত্পাদনকারী মৃত্তিকা স্বাস্থ্য ব্যবস্থা গ্রহণ করতে পারে, যার লক্ষ্য এক মিলিয়ন মেট্রিক টন কার্বন ডাই অক্সাইড সমতুল্য ( CO2e) 2026 সালের মধ্যে বায়ুমণ্ডল থেকে।

ইউএসআরসিএফ-এর মাধ্যমে, এসএইচআই টেক্সাস, আরকানসাস, জর্জিয়া এবং মিসিসিপিতে কাজ শুরু করেছে, যেখানে এটি 100 টিরও বেশি তুলা চাষীদের সাথে কৃষক-থেকে-কৃষক শিক্ষা নেটওয়ার্ক স্থাপন করেছে, 12টি শিক্ষা কার্যক্রম প্রদান করেছে, মাটির উন্নয়নের জন্য 200 টিরও বেশি জায়গায় মাটির নমুনা সংগ্রহ করেছে। স্বাস্থ্য এবং মৃত্তিকা কার্বন লক্ষ্যমাত্রা, পুনর্জন্ম ব্যবস্থার সাথে তাদের অর্থনৈতিক অভিজ্ঞতার মূল্যায়ন করার জন্য 11,000 একর পরিচালনাকারী কৃষকদের সাক্ষাৎকার নিয়েছেন, 187,000 একর পরিচালনাকারী চাষীদের প্রাথমিক অর্থনৈতিক ফলাফল প্রদান করেছেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে নেতৃত্বের অবস্থানের জন্য তাদের প্রস্তুত করতে সাহায্য করার জন্য ঐতিহাসিকভাবে কালো কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলির পাঁচজন ছাত্র ইন্টার্নকে পরামর্শ দিয়েছেন। কৃষি

“USRCF ভাল অগ্রগতি করছে,” বলেছেন ডাঃ ক্রিস্টিন মরগান, SHI এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা। “এই বছর তুলা-বেল্ট জুড়ে খরা পরিস্থিতি কেবল কৃষকদের জীবিকার জন্য মৃত্তিকা স্বাস্থ্য ব্যবস্থার গুরুত্বের উপর জোর দেয় কারণ তারা খরা স্থিতিস্থাপকতা তৈরি করতে পারে এবং লাভ বাড়াতে পারে। ওয়ালমার্ট ফাউন্ডেশনের সমর্থন পেয়ে আমরা সৌভাগ্যবান বোধ করছি যা আমাদেরকে আলাবামা এবং দক্ষিণ ক্যারোলিনা পর্যন্ত ইউএসআরসিএফ-এর নাগাল এবং প্রভাবকে প্রসারিত করতে দেবে।”

সম্পর্কিত কোম্পানি







Source link