উপলক্ষ্য পোশাকের নতুন চাহিদার জন্য কুইজ FY লাভের দিকে ঝুলে যায়

27


আজ (৫ জুলাই) একটি ট্রেডিং আপডেটে, কুইজ বলছে 12 মাস থেকে 31 মার্চ পর্যন্ত রাজস্ব এক বছর আগের GBP39.7m থেকে GBP78.4m (US$94.3m) হয়েছে৷

“সামাজিক বিধিনিষেধ অপসারণের জন্য গোষ্ঠীর রাজস্ব বছরে 97% বৃদ্ধি পেয়েছে, যার ফলে আমাদের পণ্য সরবরাহের চাহিদা বেড়েছে এবং সেই সাথে স্টোর এবং ছাড় বন্ধ হওয়ার সময় হ্রাস পেয়েছে,” ব্র্যান্ড নোটগুলি .

কুইজ শক্তিশালী অনলাইন বৃদ্ধিকেও তুলে ধরে, যার নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে বিক্রয় 66% বৃদ্ধি পেয়েছে, যখন সক্রিয় গ্রাহকরা ব্র্যান্ডের মূল উপলক্ষ্য অফারগুলির চাহিদার সাথে সামঞ্জস্য রেখে পূর্ববর্তী আর্থিক বছরে 74% বৃদ্ধি পেয়েছে।

প্রি-ট্যাক্স মুনাফা, ইতিমধ্যে, GBP0.8m ছিল কারণ কুইজ আগের বছরের GBP9.6m ক্ষতি থেকে কালো হয়ে গিয়েছিল৷

পূর্ণ-মূল্য বিক্রয়ের উচ্চ স্তরের ফলে গ্রস মার্জিন 60.3% বৃদ্ধি পেয়েছে, যা মহামারীর আগের বছরে উৎপন্ন গ্রস মার্জিনের সাথে সামঞ্জস্যপূর্ণ, যা FY 2021-এ 53.4% ​​থেকে।

তারক রমজান, প্রতিষ্ঠাতা এবং সিইও, বলেছেন: “গোষ্ঠীটি খুব শক্তিশালী রাজস্ব বৃদ্ধি এবং লাভজনকতার সাথে প্রত্যাবর্তনের সাথে FY 2022-এর একটি অত্যন্ত উত্সাহজনক কর্মক্ষমতা প্রদান করেছে। এই ফলাফল কুইজের পণ্য অফারগুলির জন্য বর্ধিত চাহিদাকে প্রতিফলিত করে এবং সাম্প্রতিক বছরগুলিতে ব্যবসায় রূপান্তরিত করতে এবং গ্রুপের ওমনি-চ্যানেল মডেল এবং পরিকাঠামো সফলভাবে লাভ করার জন্য আমরা যে সিদ্ধান্তমূলক পদক্ষেপ নিয়েছি তার দ্বারা সমর্থিত।

“আমরা সক্রিয় গ্রাহকদের শক্তিশালী উত্থান এবং আমাদের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে বিক্রয় বৃদ্ধিতে অত্যন্ত সন্তুষ্ট, যা এখন স্টোর এবং ছাড়ের একটি নমনীয় এবং লাভজনক পোর্টফোলিও দ্বারা সমর্থিত।

“খুচরা খাত জুড়ে ভালভাবে নথিভুক্ত চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও, আমরা কুইজ ব্র্যান্ডের জন্য গ্রাহকদের চাহিদা দ্বারা উত্সাহিত রয়েছি, এখন পর্যন্ত বছরে 62% বিক্রি বেড়েছে। যদিও এই মুহূর্তে ভোক্তাদের উপর উল্লেখযোগ্য মাত্রার অনিশ্চয়তা প্রভাব ফেলছে, আমরা নিশ্চিত যে কুইজ তার কৌশলের বিপরীতে বিতরণ চালিয়ে যেতে এবং দীর্ঘমেয়াদী, টেকসই এবং লাভজনক প্রবৃদ্ধি চালাতে ভালো অবস্থানে রয়েছে।”

30 জুন থেকে তিন মাসে রাজস্ব আগের বছরের তুলনায় 62% বেড়েছে এবং কোভিড-19 ব্যাঘাতের আগে লাইক-ফর-লাইক ভিত্তিতে তৈরি হওয়া মাত্রার সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল।

কুইজ যোগ করে, যাইহোক, মূল্যস্ফীতির পরিবেশের প্রভাব এবং ভোক্তাদের আস্থার উপর জীবনযাত্রার ব্যয় বৃদ্ধির প্রভাবে বছরের শেষের দিকে বিক্রির সম্ভাবনা রয়েছে।

খুচরা বিক্রেতা সম্প্রতি একটি চালু নতুন টেকসই পোশাক পরিসীমাপরিকল্পিত এবং UK-তে নির্মিত, পুনর্ব্যবহৃত উপাদান থেকে প্রাপ্ত সুতা সমন্বিত।

সম্পর্কিত কোম্পানি







Source link