অরিজিন ইউএসএ উত্তরাধিকার উৎপাদন ব্যবস্থায় বিনিয়োগ করে

7


অরিজিন ইউএসএ তার আশেবোরো, নর্থ ক্যারোলিনা উত্পাদন অপারেশনের জন্য আইপিই-এর সর্বশেষ আইপি-রিয়েলটাইম শপ ফ্লোর কন্ট্রোল (এসএফসি) সমাধান বেছে নিয়েছে। ফিটনেস পোশাক, জিন্স, বুট, ইউনিফর্ম এবং আনুষাঙ্গিকগুলির প্রযোজক আশা করেন যে নতুন সিস্টেম এক্সিকিউটিভ, প্রোডাকশন লিডার এবং দলগুলিকে রিয়েল-টাইম দৃশ্যমানতা এবং নিয়ন্ত্রণ প্রদান করবে যা তাদের আরও ভাল-অবহিত সিদ্ধান্ত নিতে এবং উত্পাদনশীলতা অপ্টিমাইজ করতে হবে।

অরিজিন এনসি সিওও জেসন গ্যাডি ব্যাখ্যা করেছেন: “মহামারীটি বিশ্বব্যাপী সরবরাহ চেইনের উপর নির্ভরতার অনেকগুলি বিষয়কে উন্মোচিত করেছে। আমেরিকানরা যে পণ্যগুলি চায় এবং প্রয়োজন সেগুলির জন্য একটি নির্ভরযোগ্য, উচ্চ উত্পাদনশীল ইউএসএ সাপ্লাই চেইন পুনর্নির্মাণের জন্য আমরা গত বছরে দুটি উত্তর ক্যারোলিনা-ভিত্তিক উত্পাদন ব্যবসা অধিগ্রহণ করেছি৷ আমরা এখন অর্ডার এবং চাকরিগুলিকে পুনঃস্থাপন করছি যা বছরের পর বছর ধরে অফশোরে চলে গেছে। কিন্তু পুরানো পদ্ধতিতে কাজ করার পরিবর্তে, আমরা অন্তর্ভুক্তি এবং অন্তর্গত হওয়ার সংস্কৃতি তৈরি করছি এবং আমাদের লোকেদের তাদের সেরা হওয়ার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি দিয়ে সজ্জিত করছি। অরিজিন ইউএসএ-তে, আমাদের লোকেরা প্রথমে আসে।”

অরিজিনের উত্তর ক্যারোলিনা অপারেশনে বর্তমানে প্রায় 300 টি দলের সদস্য নিযুক্ত রয়েছে এবং আগামী 24 মাসে 500-এ উন্নীত হওয়ার পরিকল্পনা রয়েছে। কোম্পানিটি তার 2021/22 ওয়েলস অ্যাপারেল এবং ফক্স অ্যাপারেল কোম্পানিগুলির অধিগ্রহণ থেকে একক উত্পাদন সুবিধার মধ্যে সুবিধাগুলি একত্রিত করেছে। এই সুবিধাগুলিতে ব্যবহৃত লিগ্যাসি ব্যাচ উত্পাদন ব্যবস্থাগুলি এখন সর্বদা-অন-অন-আইপি-রিয়েলটাইম সমাধানের পক্ষে পর্যায়ক্রমে আউট করা হচ্ছে।

IPE-এর কাস্টম অ্যান্ড্রয়েড অ্যাপ উৎপাদনশীলতা, কাজের গতি ও প্রশিক্ষণের সরঞ্জাম এবং উৎপাদন কর্মী এবং দলের জন্য পণ্য ও নির্মাণের বিবরণ প্রদর্শন করে। প্রোডাকশন লিডাররা সঠিক লাইনের ভারসাম্য এবং নিরবচ্ছিন্ন অর্ডার ডেলিভারি নিশ্চিত করতে প্রয়োজনীয় প্রতিক্রিয়া এবং পিভট করার জন্য উত্পাদন প্রবাহ, ডাউনটাইম, গুণমান এবং অন্যান্য মূল কর্মক্ষমতা সূচকগুলির উপর সর্বদা আপ-টু-ডেট তথ্যের উপর নির্ভর করে। এক্সিকিউটিভ এবং রিমোট স্টেকহোল্ডাররা কারখানার কার্যক্রম নিরীক্ষণের জন্য মোবাইল ডিভাইসে সুবিধাজনক ড্যাশবোর্ড ব্যবহার করে।

সম্পর্কিত কোম্পানি







Source link