জয় ও পুতুলকে নিয়ে টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

19


পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সঙ্গে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল রয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, আজ সোমবার বেলা ১১টার কিছু সময় পর প্রধানমন্ত্রীর গাড়িবহর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছায়। এর আগে সকাল ৮ টা ৫ মিনিটে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য রওনা দেন প্রধানমন্ত্রী। ৮টা ৫০ মিনিটে দিকে পদ্মা সেতুর টোল প্লাজায় টোল দিয়ে প্রধানমন্ত্রী সেতুতে কিছু সময় দাঁড়ান।

সেতু পার হয়ে সকাল সোয়া ৯টার দিকে জাজিরা প্রান্তে ফলকের সামনে কিছু সময় অবস্থান করেন প্রধানমন্ত্রী। সকাল সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ বিশ্রাম নিয়ে সোয়া ১০টার দিকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি।

প্রায় সাড়ে তিন বছর পর সড়কপথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মভূমি টুঙ্গিপাড়ায় গেলেন।

প্রধানমন্ত্রীর সফরসূচি অনুযায়ী টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে মোনাজাত করেন। এরপর টুঙ্গিপাড়ায় বিভিন্ন সরকারি কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। দুপুর দুইটার পরে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে তাঁর। 

গত ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তাঁর প্রথম সফর। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরস্থান ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানা গেছে।





Source link