কোনো ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি

14


ঈদে ঘরমুখী যাত্রীদের নিয়ে উত্তরবঙ্গের পঞ্চগড়গামী দ্রুতযান ও পঞ্চগড় এক্সপ্রেসের আজকের রাতের যাত্রা বাতিল করা হয়েছিল বলে জানিয়েছিলেন কমলাপুর রেল স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার। কিন্তু এই ঘোষণার কিছুক্ষণ পরে তিনি আবার জানিয়েছেন এই ট্রেন দুটির যাত্রা বাতিল করা হয়নি। যথাসময়ে ছেড়ে যাবে ট্রেন দুটি। 

সাধারণত দ্রুতযান এক্সপ্রেস রাত ৮টায় ও পঞ্চগড় এক্সপ্রেস রাত ১০টা ৪৫ মিনিটে ছেড়ে যায়। কিন্তু শনিবারের দ্রুতযান ট্রেনটি আজ সকাল ৭টায় কমলাপুর ছেড়ে গেছে। আর শনিবারের পঞ্চগড় এক্সপ্রেসের গত রাত ১০টা ৪৫ মিনিটের যাত্রা আজ সকাল ১০টা ৪৫ মিনিটে ছেড়ে গেছে। ফলে ট্রেন দুটি আজ আবার যথাসময়ে ছেড়ে যাওয়া কঠিন হবে। 

তবে কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, এই সময়ের মধ্যে ট্রেন দুটি তার গন্তব্যে পৌঁছাতে ও ফিরে আসা অসম্ভব হবে। 

এ বিষয়ে বাংলাদেশ রেলওয়ের লালমনিরহাটের বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফী নুর মোহাম্মদ জানিয়েছেন, আজ রাতে দ্রুতযান ও পঞ্চগড় এক্সপ্রেস যথারীতি সঠিক সময়ে চলাচল করবে। মন্ত্রীর নির্দেশে যাত্রীদের সুবিধার্থে পার্বতীপুর থেকে শাটল ট্রেন চালু করে লেট কাভার করা সম্ভব হয়েছে। 

এদিকে, আজ ঈদ যাত্রার শেষ দিন, রোববার ঈদ। তাই শেষ মুহূর্তে মানুষ বাড়ি ফিরছে। রোববার বন্ধ থাকবে ট্রেন চলাচল।





Source link