সুখের ঘরে ‘পরকীয়া’র আগুনে হাসপাতালে শাকিরা 

36


মনের মানুষটা নাকি পরকীয়ায় জড়িয়েছেন, এমন খবর শোনার পর কেই বা ভালো থাকতে পারেন? ভালো থাকতে পারেননি শাকিরাও। দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কে থাকা কলম্বিয়ান পপ তারকার সংসারে এখন দুখের আগুন। সেই কষ্টে অসুস্থ হয়ে হাসপাতালেই যেতে হলো শাকিরাকে। 

মানসিক চাপে বিপর্যস্ত হয়ে বার্সেলোনার টেকনোন ক্লিনিকে ভর্তি হয়েছেন শাকিরা। গত শনিবার কান উৎসব শেষে বাসায় ফেরার পর অসুস্থ বোধ করলে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। 

সাম্প্রতিক সময়ে উত্তাল একটা সময় পার করছেন শাকিরা। দায়টা অবশ্য পিকেরই। শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন তিনি। অন্য নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে হাতেনাতে ধরা পড়ছেন ২০১০ বিশ্বকাপজয়ী তারকা। এ ঘটনায় দুই সন্তান নিয়ে ইবিজা দ্বীপে চলে গেছেন শাকিরা। এক সপ্তাহ হলো আলাদা থাকছেন তাঁরা। 

সংসারে অশান্তি, প্রিয় মানুষের প্রতারণা-পারিপার্শ্বিক চাপ সইতে না পেরে অসুস্থই হয়ে পড়েছেন শাকিরা। তাঁর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ম্যাগাজিন হোলা। তাদের প্রতিবেদনে  বলা হয়েছে, অ্যাম্বুলেন্সে ওঠার সময় রীতিমতো কাঁদছিলেন শাকিরা। 

অ্যাম্বুলেন্স কর্মীরা শাকিরাকে জিজ্ঞেস করেছিলেন তাঁর মনোবিদের প্রয়োজন আছে কিনা? প্রয়োজন নেই জানিয়ে টেকনো ক্লিনিকের কথাই বলেছেন শাকিরা। এখানেই তাঁর দুই সন্তানের জন্ম। প্রেমিকার অসুস্থতার খবরে হাসপাতালে ছুটে যান পিকে। অন্য এক গাড়িতে হাসপাতালে মেয়েকে দেখতে যান শাকিরার মা সহ অন্যান্য আত্মীয়রা। 

স্পেন তারকা পিকে আর শাকিরার প্রণয়ের মাঝে যে নারীর গুজব উঠেছে তিনি একজন ২০ বছরের স্বর্ণকেশী। পড়ালেখার পাশাপাশি তিনি উপস্থাপিকা হিসেবে কাজ করেন।





Source link