সাংবাদিকের প্রেমে পড়ে স্ত্রীকে ছেড়েছেন বায়ার্ন কোচ

32


স্ত্রীর সঙ্গে সম্পর্কটা ভালোই যাচ্ছিল বায়ার্ন মিউনিখ কোচ ইউলিয়ান নাগেলসমানের। ১৫ বছরের সম্পর্ক নাগেলসমান ও ভেরেনার। বিয়ে করেছেন ৪ বছর আগে। তবে সবকিছু বদলে গেছে আকস্মিক এক ঝড়ে। 

জার্মানির শীর্ষ সংবাদপত্র ‘বিল্ড’-এর বায়ার্ন মিউনিখ প্রতিনিধি লিনা ভুরজেনবার্গারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন নাগেলসমান। এই সম্পর্কের জেরে স্ত্রীর কাছ থেকে আলাদা হয়ে গেছেন নাগেলসমান। একই কারণে বায়ার্ন প্রতিনিধির পদ হারিয়েছেন লিনাও। 

সাংবাদিক লিনার সঙ্গে নাগেলসমানের অন্তরঙ্গ মুহূর্ত। ছবি: সংগৃহীত

৩৪ বছর বয়সী নাগেলসমান ও ৩৫ বছর বয়সী ভেরেনা কৈশোরেই প্রেমের সম্পর্কে জড়ান। এরপর থেকে এক সঙ্গেই আছেন তাঁরা। এ জুটির দুটি সন্তানও আছে। তবে লিনার আগমনে বদলে গেছে সবকিছু। 

নাগেলসমান-ভেরেনার সম্পর্কে ছেদ পড়ার খবর নিশ্চিত করেছে লিনার পত্রিকা ‘বিল্ড’ই। পরে নিজেদের প্রতিবেদকের সঙ্গে নাগেলসমানের সম্পর্কে জড়ানোর খবরও নিশ্চিত করেছে তারা। তাদের সেই সংবাদের শিরোনাম, ‘নাগেলসমান বিল্ডের প্রতিবেদককে ভালোবাসে।’ 

স্ত্রীর ভেরেনার সঙ্গে ছাড়াছাড়ি হতে পারে নাগেলসমানের। ছবি: সংগৃহীত এ ঘটনায় পত্রিকাটি লিনাকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে। সম্প্রতি বায়ার্নে যোগ দেওয়া তারকা ফরোয়ার্ড সাদিও মানের সাক্ষাৎকারও নিয়েছেন লিনা। 

এসব ডামাডোলের মাঝেই নতুন প্রেমিকাকে নিয়ে নাগেলসমান ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গেছেন। বিলাসবহুল ইয়টে দুজনের কাটানো অন্তরঙ্গ মুহূর্তের ছবিও সামনে এসেছে। তাঁদের সম্পর্কে জড়ানোর খবর বায়ার্ন কর্তৃপক্ষেরও নাকি অজানা নয়।





Source link