সমর্থকদের সমর্থন চান তাসকিনরা

39


‘শান্ত থাকুন এবং বাংলাদেশকে সমর্থন করুন’, ফেসবুকে এমন এক বার্তা দিয়েছেন সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার আতহার আলী খান। দেশের ক্রিকেট সমর্থকদের প্রতি তাঁর এমন বার্তাই বলে দেয় কতটা খারাপ সময় যাচ্ছে মাহমুদউল্লাহ-সাকিব আল হাসানদের।

শুধু আতহার আলী নন, বাংলাদেশ দলের ক্রিকেটাররাও এখন সমর্থকদের প্রার্থনায় নিজেদের খুঁজছেন। পেসার তাসকিন আহমেদও ব্যক্তিগত ফেসবুক পেজে সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন।

সাম্প্রতিক সময়ে টেস্ট ও টি-টোয়েন্টি সংস্করণ মিলিয়ে খুব একটা ভালো সময় যাচ্ছে না বাংলাদেশের। দেশে-বিদেশে টানা পরাজয়কে সঙ্গী করে সমর্থকদের চাপের মুখে পড়েছেন ক্রিকেটাররাও। সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে আলোচনা-সমালোচনার মুখে ক্রিকেটাররা। এমন পরিস্থিতে সমর্থকদের সমর্থন চাইলেন আতহার আলী, তাসকিন আহমেদরা। 

আজ ব্যক্তিগত ফেসবুক পেজে সমর্থন চেয়ে সতীর্থদের সঙ্গে ছবি পোস্ট করেছেন তাসকিন। সেখানে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। এ ছাড়াও দলে সঙ্গে থাকা ধারাভাষ্যকার আতহার আলীও সমর্থন চেয়েছেন।

এ বছর ৮ টেস্টের ৬ টিতে হেরেছে বাংলাদেশ। একটিতে ড্র করেছে আর একটি জিতেছে। এ ছাড়া টি-টোয়েন্টি সংস্করণে শেষ ১০ ম্যাচে একটি জিতেছে মাহমুদউল্লাহরা। একটি পরিত্যক্ত আর বাকি ৮ টিতেই হেরেছে তাঁরা। দুই সংস্করণে এমন খারাপ সময়ে সমর্থকদের পাশে পেতে চান ক্রিকেটাররা।





Source link