শিরোপা জিতলে ‘ব্যাড বয়’ কিরগিওসের খাবারের বিল দিতে হবে জোকোভিচকে

29


৭ম উইম্বলডন শিরোপা জয়ের সামনে এখন নোভাক জোকোভিচ। ফাইনালে আজ রাতে নিক কিরগিওসকে হারাতে পারলেই জোকোভিচ জিতবেন ২১ তম গ্র্যান্ড স্লাম শিরোপা। ফাইনালের এই দুই প্রতিদ্বন্দ্বীর একটি মিল রয়েছে। দুজনই টেনিস দুনিয়ায় ‘ভিলেন’ হিসেবে পরিচিত।
 
‘ব্যাড বয়’ কিরগিওস তো এবারের টুর্নামেন্টেই অনেক ‘বিতর্কিত’ কাণ্ড ঘটিয়েছেন। আর টিকা না নিয়ে কদিন আগেও সংবাদের শিরোনাম ছিলেন কিংবদন্তি জোকোভিচ। দুজনের ম্যাচ নিয়ে তাই বাড়তি উত্তেজনা থাকাটাই স্বাভাবিক। তবে ম্যাচের আগে মজা করে কথার লড়াইয়েও মেতেছেন দুজন। কিরগিওস বলেছেন, জোকোভিচকে নিজের খুব কাছের মনে করেন তিনি। আর জবাবে জোকোভিচ বলেছেন, যদি ফাইনালের পর কিরগিওস তাঁকে খাবারের দাওয়াত দেন তবে তিনি তা গ্রহণ করবেন। তবে বিল দিতে হবে যিনি চ্যাম্পিয়ন হবেন তাঁকেই। 

এক ইনস্টাগ্রাম আলাপে জোকোভিচ বলেছেন, ‘আমার সম্পর্কে ভালো কিছু বলতে তোমার ৫ বছর লেগেছে।’ জবাবে কিরগিওস বলেছেন, ‘তবে প্রয়োজনের সময় আমি তোমার পাশে দাঁড়িয়েছি।’ 

কিরগিওসের এই দাবি স্বীকার করে জোকোভিচ বলেন, ‘হ্যাঁ, তুমি করেছ। সেটাকে আমি এটার প্রশংসা করি।’ এরপর কিরগিওস তাঁরা এখন বন্ধু কি না জানতে চাইলে জোকোভিচ বলেন, ‘তুমি যদি আমাকে ডিনারের দাওয়াত দাও তবে আমি তা গ্রহণ করব। তবে বিল দিতে হবে যে জিতবে তাকে।’ পরে জোকোভিচের এই কথায় সায় দেন কিরগিওসও।





Source link