যমজ সন্তানের জন্মদিনে জোড়া গোলে রোনালদোর বার্তা

29


এস্তোনিয়ার বিপক্ষে গতকাল রাতে ৫ গোলে নতুন উচ্চতা ছুঁয়েছেন লিওনেল মেসি। প্রতিদ্বন্দ্বীর এমন পারফরম্যান্সের পর চুপ করে থাকতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদোও। যমজ সন্তানের জন্মদিন পালন করে এসে উয়েফা নেশনস লিগে রোনালদো পেলেন জোড়া গোল। এই জোড়া গোলের পর অন্য প্রতিপক্ষদের বার্তাও দিয়ে রেখেছেন রোনালদো। এই ম্যাচে সুইজারল্যান্ডকে ৪-০ গোলে হারিয়েছে পর্তুগাল।

আগের ম্যাচে স্পেনের বিপক্ষে ড্র করা পর্তুগাল সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করে। একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে বেশ চাপে রাখে তারা। ১৫ মিনিটে উইলিয়াম কারভালহোর গোলে এগিয়েও যায় পর্তুগাল।

ম্যাচে রোনালদো জাদুর দেখা মেলে ৩৫ মিনিটে। গোল দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। ৪ মিনিট পর আবার দৃশ্যপটে রোনালদো। আবার লক্ষ্যভেদ করেন ‘সিআর সেভেন’। এটি ছিল তাঁর ১১৭তম গোল। আর দ্বিতীয়ার্ধে ব্যবধান ৪-০ করেন জোয়াও কানসেলো।

ম্যাচের পর সামাজিক যোগাযোগমাধ্যমে পরোক্ষ বার্তাও দিয়েছেন রোনালদো। তিনি লিখেন, ‘আমার যাত্রায় এটি একটি খুবই গুরুত্বপূর্ণ জয়। এই দলের অনেক গর্ব ও আত্মবিশ্বাস রয়েছে। এই দলের দারুণ শক্তি থাকাতেই পর্তুগিজরা যা আকাঙ্ক্ষা করে তা দিতে পেরেছি। মনে হচ্ছিল মৌসুমটা শেষ হলো, আসলে এটা সবে শুরু হলো।’

ম্যাচের আগে দুই সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘অনেক অভিনন্দন ও ভালোবাসা। বাবা তোমাদের নিয়ে অনেক গর্বিত। এই সুন্দর হাসি নিয়ে খুশি থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।’





Source link